Asianet News BanglaAsianet News Bangla

শ্রাবণ মাসে মেনে চলুন এই বিশেষ টোটকা, সহজে দূর হবে বিয়ের সকল বাধা

বিয়ে নিয়ে নানা রকম জটিলতা চলতে থাকে। হাজার চেষ্টা করেও উপযুক্ত সঙ্গী পান না। আজ রইল বিশেষ টোটকা। শ্রাবণ মাসে মেনে চলুন এই বিশেষ টোটকা, সহজে দূর হবে বিয়ের বাধা।

Astrological tips for quick marriage in sawan month ABSC
Author
Kolkata, First Published Jul 22, 2022, 11:46 AM IST

বিয়ের পর শুরু হয় জীবনের দ্বিতীয় অধ্যায়। সঠিক ব্যক্তির সঙ্গে বিয়েতে জীবন যেমন হয় সুখের, তেমনই সঙ্গীর সঙ্গে মনের মিল না হলে হতে পারে কঠিন অশান্তি। বিয়ে নিয়ে নানা রকম জটিলতা চলতে থাকে। কথায় আছে, জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। তাই বিয়ে সম্বন্ধ করে হোক কিংবা প্রেমের বিয়ে, বিয়ের আগে নানা রকম অনিশ্চয়তা দেখা দেয়। অনেকে আবার হাজার চেষ্টা করেও উপযুক্ত সঙ্গী পান না। আজ রইল বিশেষ টোটকা। শ্রাবণ মাসে মেনে চলুন এই বিশেষ টোটকা, সহজে দূর হবে বিয়ের বাধা। 

ইতিমধ্যে শ্রাবণ মাস শুরু হয়ে গিয়েছে। হিন্দু শাস্ত্রে উল্লেখযোগ্য মাস হল শ্রাবণ। এই মাসে পুজিত হন মহাদেব। এই মাসে বাড়িতে কয়টি পরিবর্তনে দ্রুত বিয়ে হবে বিবাহযোগ্য ছেলে কিংবা মেয়ের।  পবিত্র এই মাসে শিবের আরাধনায় সকল সমস্যা থেকে মুক্তি মেলে। শাস্ত্র মতে, মহেশ্বর হলেন সকল শক্তির উৎস। তিনি আদি দেব। পৃথিবীর অন্যতম সৃষ্টি কর্তা তিনি। তাই তাঁর দেবতার কৃপা দৃষ্টি পেলে দূর হয় জীবনের সকল বাধা দূর হবে। তবে, দেবতার কৃপা পেতে সঠিক নিয়ম নিষ্ঠার সঙ্গে সেই সকল ব্রত পালন করা প্রয়োজন। বিয়ের বাঁধা দূর করতে শ্রাবণ মাসে এই সহজ টোটকা পালন করুন। মিলবে উপকার। শ্রাবণ মাসে মেনে চলুন এই বিশেষ টোটকা, সহজে দূর হবে বিয়ের বাধা।

যারা অল্প বয়সে বিয়ে করতে চান, তাদের রইল বিশেষ টোটকা। ছেলে বা মেয়ের বয়স যদি ১৮ থেকে ২৪ এর মধ্যে হয় তাহলে হলুদ পোশাক পরে শিবের পুজো করুন। শিবলিঙ্গে সুগন্ধি অর্পন করুন। জল নিবেদন করুন। ১০৮ বার ‘ওম পার্বতীপতয়ে নমঃ’ জপ করুন। এতে আপনার ইচ্ছে পূরণ হবে। প্রতি সোমবার এই মন্ত্র পাঠ করে শিবের পুজো করুন। 

বয়স যদি ৩০ পার করে থাকে তাহলে অন্য এক টোটকা পালন করুন। ৩০ এর ওপর বয়স বলে ১০৮টি বেলপাতা দিন। বেলপত্রে চন্দন দিয়ে রাম লিখুন। প্রতিটি বেলপত্র শিবলিঙ্গে অর্পন করুন। অর্পনের সময় ওম নমঃ শিবায় জপ করুন। প্রতি সোমবার এই টোটকা পালন করুন। মিলবে উপকার। শাস্ত্র মতে, বিয়ের বাধা দূর করতে এই উপায় মেনে চলতে পারেন। মিলবে উপকার। সহজে দূর হবে বিয়ের বাধা।

আরও পড়ুন- শুক্রবার মা সন্তোষীর পুজোয় এই কাজ ভুলেও করবেন না, হতে পারে কঠিন বিপদ

আরও পড়ুন- অফিসে সহকর্মীর সঙ্গে আপনার সম্পর্ক গসিপের বিষয় হয়ে উঠবে, দেখে নিন কার প্রেম জীবন কেমন কাটবে

আরও পড়ুন- বিবাহের পরিকল্পনা করতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা
  

Follow Us:
Download App:
  • android
  • ios