Asianet News BanglaAsianet News Bangla

সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান, অন্যের ভুলেও Sorry বলেন এই তিন রাশি

শাস্ত্র মতে, সকলের সঙ্গে সকলের এমন তফাতের কারণ হল রাশি। শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে  এমন তফাত। রাশির জন্যই কেউ আবেগপ্রবণ তো কেউ গম্ভীর। কারও নম্র তো কেউ উদ্ধত। আজ রইল তিন রাশির কখা। এরা সম্পর্ক টিকিয়ে রাখতে নানান ত্যাগ করে থাকেন।  সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান, অন্যের ভুলেও Sorry বলেন এই তিন রাশি। দেখে নিন তালিকা। 

4 zodiac signs who say sorry at first in relationship ABSC
Author
Kolkata, First Published Jul 22, 2022, 1:11 PM IST

প্রেম নিয়ে সকলের আলাদা আলাদা মত। কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সম্পর্ক ভাঙেন। সম্পর্ক নিয়ে সকলের মানসিকতার ভিন্ন। কেউ সম্পর্ক বজায় রাখতে কঠিন লড়াই লড়ে থাকেন। তো কেউ সম্পর্কে ব্যাপারে উদাসীন। শাস্ত্র মতে, সকলের সঙ্গে সকলের এমন তফাতের কারণ হল রাশি। শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে  এমন তফাত। রাশির জন্যই কেউ আবেগপ্রবণ তো কেউ গম্ভীর। কারও নম্র তো কেউ উদ্ধত। আজ রইল তিন রাশির কখা। এরা সম্পর্ক টিকিয়ে রাখতে নানান ত্যাগ করে থাকেন।  সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান, অন্যের ভুলেও Sorry বলেন এই তিন রাশি। দেখে নিন তালিকা। 

বৃষ রাশি 
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এরা নম্র স্বভাবের। সঙ্গীকে খুশি করার জন্য সব রকম প্রচেষ্টা চালিয়ে এরাষ সঙ্গীর ভুলে নিজেই ক্ষমা চান। ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান, অন্যের ভুলেও Sorry বলেন এই রাশি

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা সম্পর্কের ব্যাপারে একেবারে আলাদা। এরা প্রেম টিকিয়ে রাখতে নিজের অহং দূরে রাখেন। এরা ঝগড়া করতে পছন্দ করেন না। কে কারণে সঙ্গীর ভুল হলেও নিজেই ক্ষমা চেয়ে থাকেন। এরা সঙ্গীর ব্যাপারে সব সময় থাকেন সতর্ক। এরা সঙ্গীর পছন্দকে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। 

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কে একেবারে ঝগড়া পছন্দ করেন না। এরা সম্পর্কে সব সময় শান্তি বজায় রাখতে চান। এরা নিজে থেকে বিবাদ মিটিয়ে নেন। সঙ্গীর ভুল থাকলেও নিজেরা স্যরি বলেন। এরা সম্পর্কের প্রতি খুবই যত্নশীল হন। এই রাশির ছেলে মেয়েরা ইগো দেখান না। এরা শান্তি খোঁজেন সব ক্ষেত্রে। সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান, অন্যের ভুলেও Sorry বলেন এই তিন রাশি। 
 

আরও পড়ুন- শ্রাবণ মাসে মেনে চলুন এই বিশেষ টোটকা, সহজে দূর হবে বিয়ের সকল বাধা

আরও পড়ুন- শুক্রবার মা সন্তোষীর পুজোয় এই কাজ ভুলেও করবেন না, হতে পারে কঠিন বিপদ

আরও পড়ুন- অফিসে সহকর্মীর সঙ্গে আপনার সম্পর্ক গসিপের বিষয় হয়ে উঠবে, দেখে নিন কার প্রেম জীবন কেমন কাটবে

Follow Us:
Download App:
  • android
  • ios