পারিবারিক দুর্ভোগ কেটে যাবে পাতিলেবুর গুণে, পাতিলেবু দিয়ে এই বিশেষ টোটকা করুন

হাজার প্রচেষ্টা সত্ত্বেও সফল ন হলে, কিংবা সব কাজে বাধা আসলে এমন হতে পারে। এবার এই সকল জটিলতা দূর করতে উপায় করুন। আজ রইল পাতিলেবুর টোটকার হদিশ। পাতিলেবু দিয়ে দুটি টোটকা করতে পারেন। একে যেমন সকল বাস্তুদোষ কেটে যাবে, তেমনই কারও কুনজর লাগলে তা থেকে মুক্তি পাবেন।

Sayanita Chakraborty | Published : Apr 19, 2022 9:50 AM IST

হাজার চেষ্টা করেও একটি চাকরি পাচ্ছে না সায়ন। পড়াশোনায় সে ভালোই ছিল, রয়েছে ভালো ডিগ্রি। ছেলে হিসেবেও খুবই ভালো। শান্ত স্বভাবের এই ছেলেটার ভাগ্যটা বড় কঠিন। বহুদিন ধরে চাকরির চেষ্টা করে চলেছে। কিন্তু, সবেতেই ব্যর্থ। অনেক দূর এগিয়েও হচ্ছে না। এমন অবস্থা হয় অনেকের। ভাগ্যের জন্যই হোক কিংবা কোনও কারণে জীবনের সব ক্ষেত্রে বাধা আসে। চাকরিতে বাধা, বিয়েতে বাধা, উন্নতিতে বাধা এমনকী পারিবারিক কলহ লেগে থাকে। জানেন কি, এই সবের কারণ হতে পারে বাস্তুদোষ। কিংবা কারও নজর দোষ। 

শাস্ত্রে বাস্তুদোষ কিংবা কারও নজর দোষের কথা উল্লেখ আছে। হাজার প্রচেষ্টা সত্ত্বেও সফল ন হলে, কিংবা সব কাজে বাধা আসলে এমন হতে পারে। এবার এই সকল জটিলতা দূর করতে উপায় করুন। আজ রইল পাতিলেবুর টোটকার হদিশ। পাতিলেবু দিয়ে দুটি টোটকা করতে পারেন। একে যেমন সকল বাস্তুদোষ কেটে যাবে, তেমনই কারও কুনজর লাগলে তা থেকে মুক্তি পাবেন।

বাড়ির প্রধান দরজার বাইরে পাতিলেবু ও লঙ্কা ঝোলাতে পারেন। এতে আপনার সংসারের ওপর কারও কু নজর পড়বে না। কোনও অশুভ শক্তি আপনার বাড়িতে প্রবেশ করতে পারবে না। জ্যোতিষ শাস্ত্রে এই টোটকা বেশ উপকারী। একটি সুতোতে লেবু ও লঙ্কা এক সঙ্গে গেঁথে নিন। তা প্রধান দরজায় ঝোলান। এতে উপকার পাবেন। আর্থিক অনটন দূর করতে, ঘরের সুখ শান্তি বজায় রাখতে এই টোটকা মেনে চলতে পারেন। চাইলে গাড়িতেও লেবু ও লঙ্কা ঝোলাতে পারেন। এতেও উপকার পাবেন। সকল দোষ কেটে যাবে। 

মেনে চলতে পারেন আরও এক বিশেষ টোটকা। একটি কাঁচের গ্লাসে জল নিন। তাতে একটি গোটা পাতিলেবু রেখে ঘরের এক কোণায় রেখে নিন। সকালে উঠে এই গ্লাস থেকে লেবু বের করে নিজের মাথার চারদিকে সাত বার ঘোরান। তারপর তা চার টুকরো কেটে কোনও ফাঁকা মাঠে পুঁতে দিন। যে কোনও শনি কিংবা মঙ্গলবার এই টোটকা মেনে চলুন। এবার এই জল সারা ঘরে ছিটিয়ে দিন। এতে সকল দোষ কেটে যাবে। বাস্তুদোষ যেমন কেটে যাবে, তেমনই কেটে যাবে সকল দুর্ভোগ। বাচ্চার পড়ায় উন্নতি ঘটবে। চাকরিতে বাধা দূর হবে। তাই এবার থেকে দোষ কাটাতে মেনে চলুন পাতিলেবুর টোটকা। 

আরও পড়ুন- বাস্তুদোষে বাড়তে পারে ওজন, আজই বাড়িতে এই পাঁচটি পরিবর্তন করুন, কমবে মেদ

আরও পড়ুন- ২ দিনে ভাগ্য বদলে দেয় এই রত্ন, মিলবে অঢেল অর্থ ও দূর করে সকল ঝামেলা

​​​​​​​আরও পড়ুন- স্বপ্নে এই জিনিসগুলো দেখলে বুঝবেন লটারি মিলতে চলেছে, হাতে আসবে প্রচুর সম্পদ
 

Share this article
click me!