কার্তিক মাসে বজায় রাখুন সৌভাগ্য, শুধু নিয়ম করে সঙ্গে রাখুন এই জিনিসগুলি

  • কঠিন পরিশ্রমের পর জীবনে আসে সাফল্য
  • জীবনে সাফল্য আসা মানেই সৌভাগ্য আপনার হাতের মুঠোয়
  • সৌভাগ্য ধরে রাখতে কয়েকটি জিনিস সঙ্গে রাখা প্রয়োজন
  • জেনে নিন সেই জিনিসগুলির তালিকা

Asianet News Bangla | Published : Nov 5, 2020 5:12 AM IST

কঠিন পরিশ্রম ও মেহনতের পর  একজন মানুষ জীবনে সাফল্য লাভ করে। আর জীবনে সাফল্য আসা মানেই সৌভাগ্য আপনার হাতের মুঠোয়। এই জ্যোতিষশাস্ত্র মতে আপনার নিজেই বজায় রাখতে পারেন আপনার সৌভাগ্য। সৌভাগ্য যদি ধরে রাখতে চান তাহলে কয়েকটি জিনিস সব সময় সঙ্গে রাখা প্রয়োজন। জেনে নেওয়া যাক, বাস্তু শাস্ত্রমতে কোন জিনিসগুলি আপনার সঙ্গে রাখলে সৌভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে।

আরও পড়ুন- এই অভ্যাসগুলিই একজন মানুষকে দারিদ্র্যতার দিকে ঠেলে দেয়, চাণক্য নীতি

বাস্তু শাস্ত্রমতে ঘোড়ার খুর রাখলে, তা জীবনে সৌভাগ্য বয়ে আনে। তাই অনেকে বাড়িতে এই ঘোড়ার খুর দেখা যায়। তবে এটি বাড়িতে রাখলেই হবে না শনিবার বাড়ির দক্ষিণ দেওয়ালে রাখতে হবে এই খুর। এই ঘোড়ার খুরের খানিকটা অংশ সঙ্গে রাখুন, ভাগ্য ফিরবেই। এই জিনিসটি শনির দশা কাটাতেও দারুন কাজ করে। পাশাপাশি অনেকেই হয়তো জানা যে, একটি সাদা পাথর অংটি হিসেবে বা অলংকার হিসেবে ধারণ করতে পারলে খুব সহজেই অবসাদগ্রস্ততা থেকে মুক্তি পাওয়া যায়। তা সে সাদা রং এর পাথর হোক বা মানসিক চাঞ্চল্য ও উদ্বেগ কাটিয়ে ওঠা যায় সহজেই। 

আরও পড়ুন- মেষ রাশির কতটা উন্নতি হবে নভেম্বর মাসে, দেখে নিন

বাস্তুমতে জীবন সম্পূর্ণতার প্রতীক হল ত্রিভুজাকৃতি। তাই হাতের মুঠোয় সৌভাগ্যকে ধরে রাখতে ধাতুর তৈরি ত্রিভুজাকৃতি গহনা বা অলংকার ধারন করুন। সমস্যা কাটিয়ে সৌভাগ্য ফিরে পাবেন সহজেই। চাকরী বা পরীক্ষামূলক কোনও সমস্যা কাটিয়ে সৌভাগ্য ফিরে পেতে সঙ্গে রাখুন অশত্থ পাতা। প্রেম জীবনে বা সংসার সম্পর্কিত কোনও সমস্যা থাকলে ময়ূরের পালক সঙ্গে রাখুন। এই নিয়মগুলি পালন করলেই কার্তিক মাসে সৌভাগ্য থাকবে আপনার হাতের মুঠোয়।

Share this article
click me!