Vastu For Office Table: চাকরিতে উন্নতি করতে টেবিল সাজান বাস্তু মেনে, জেনে নিন বাস্তু মত

টেবিলে (Table) এমন কিছু জিনিস রাখবেন না, যা থেকে বাস্তু দোষ তৈরি হয়। আর এমন কয়টি জিনিস রাখুন, যা উন্নতি ঘটাবে আপনার চাকরিতে। 

Sayanita Chakraborty | Published : Dec 22, 2021 12:10 PM IST / Updated: Dec 22 2021, 05:42 PM IST

বাস্তু দোষ শুধু বাড়িতে তৈরি হয় এমন নয়। অফিস, দোকানেও তৈরি হয় বাস্তু দোষ (Vastu Dosh) । চাকরি ক্ষেত্রে উন্নতি করতে চাইলে অফিস সাজান বাস্তু মতে। বাস্তু মেনে অফিস (Office) সাজালে কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে, কেটে যাবে চাকরির সকল বাধা। বাস্তু মতে, অফিসে যে টেবিলে বসে কাজ করেন, সেই টেবিল বাস্তু মতে সাজান। টেবিলে (Table) এমন কিছু জিনিস রাখবেন না, যা থেকে বাস্তু দোষ তৈরি হয়। আর এমন কয়টি জিনিস রাখুন, যা উন্নতি ঘটাবে আপনার চাকরিতে। 

বাস্তু মতে, যে টেবিলে বসে কাজ করেন তা বাস্তু মেনে সাজান। টেবিলে ওপর একটি বিশেষ পেপারওয়েট (Paperweight) রাখুন। যা আপনার চাকরিতে উন্নতি ঘটাবে। বাস্তু মতে, যে টেবিলে বসে কাজ করেন সেখানে ক্রিস্টালের একটি পেপারওয়েট রাখতে পারেন। এই পেপারওয়েট রাখুন উত্তর পূর্ব দিকে। 

অনেকে মনে করেন, যে টেবিলের ওপর চায়ের কাপ (Cup) রাখা উচিত নয়। এটা ভুল ধারণা। বাস্তু মতে, যে টেবিলে বসে কাজ করেন, তার ওপর চা বা কফির কাপ রাখতে পারেন। টেবিলের উত্তর পূর্ব দিকে চা ও কফির কাপ রাখলে চাকরি ক্ষেত্রে উন্নতি ঘটবে। টেবিলের ওপর বই (Books) ও ফাইল (File) রাখতে পারেন। তবে, তা যেন আপনার ডানদিকে থাকে। বাস্তু মতে, ডানদিকে বই ও ফাইল রাখলে চাকরি ক্ষেত্রে উন্নতি হয়। 

হয়তো একই সংস্থায় বহুদিন ধরে কাজ করছেন। কিন্তু, কিছুতেই প্রোমোশন পাচ্ছেন না। প্রচুর পরিশ্রম সত্ত্বেও নানা কারণে বাধা আসছে। এমন অনেকের সঙ্গে হয়। জ্যোতিষিদের মতে, বাস্তু দোষে কাজে বাধা আসে। এক্ষেত্রে, টেবিলের ওপর তার ফেলে রাখবেন না। আমরা সকলেই কমপিউটারে কাজ করি। তাই অফিসে টেবিলের ওপর কমপিউটারের (Computer) তার হোক ছড়ানো থাকে। বাস্তু মতে, এতে দোষ তৈরি হয়। তাই তার সব সময় গুছিয়ে রাখুন। 

আরও পড়ুন: Christmas Tree Vastu Tips: জেনে নিন ক্রিসমাস ট্রি রাখলে কী হয়, বাস্তু মতে এই গাছের উপকারিতা

আরও পড়ুন: Astrological Tips for Money: যদি কোটিপতি হতে চান, তবে কাজে লাগান ৫ টাকার এই জ্যোতিষশাস্ত্রীয় টোটকা

কাজের জায়গায় কখনওই পা ক্রস (Cross) করে বসেবন না। আমাদের আচরণের জন্য বাস্তু দোষ তৈরি হয়। স্টাইল করে বসতে গিয়ে নিজেদের বিপদ ডেকে আনি। এবার থেকে এই জিনিস আর করবেন না। পা ক্রস করে বসলে নেগেটিভ এনার্জি (Negative Energy) তৈরি হয়। যা উন্নতির পথে বাধা দেয়। তাই মেনে চলুন বাস্তু টোটকা। 
 

Share this article
click me!