Venus transit 2021: রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র, বছর শেষে ৪ রাশির ঘুরবে ভাগ্যের চাকা

গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে, এর প্রভাব সমস্ত রাশির উপরও দেখা যায়। ২০২১ সালের শেষ দিনে শুক্র গ্রহও রাশি পরিবর্তন করতে চলেছে।
 

Web Desk - ANB | Published : Dec 22, 2021 7:10 AM IST / Updated: Dec 22 2021, 01:06 PM IST

জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশির উল্লেখ রয়েছে। সমস্ত রাশিচক্র ৯টি গ্রহের যে কোনও একটির সঙ্গে সম্পর্কিত। এই সমস্ত নবগ্রহ সময়ে সময়ে রাশি পরিবর্তন করতে থাকে। গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে, এর প্রভাব সমস্ত রাশির উপরও দেখা যায়। ২০২১ সালের শেষ দিনে শুক্র গ্রহও রাশি পরিবর্তন করতে চলেছে।
শুক্রকে গ্রহ হিসাবে বিবেচনা করা হয় যা সম্পদ, সুখ এবং বিলাসিতা প্রদান করে। ২০২১ সালের ৩০ ডিসেম্বর শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে এবং ২৭ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত এই রাশিতে থাকবে। অর্থাৎ প্রায় দুই মাস শুক্র ধনু রাশিতে অবস্থান করবে। শুক্রের এই রাশি পরিবর্তনটি ৪টি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জেনে নিন আপনার রাশিচক্রও এর মধ্যে নেই কি না।

মেষ রাশি
শুক্রের পরিবর্তন মেষ রাশির জন্য খুবই শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে আগামী দুই মাস মেষ রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন, তাই আপনি যা চান, তার জন্য আন্তরিকভাবে চেষ্টা করুন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যও এটি একটি ভালো সময়। সফল হওয়ার সম্ভাবনা। এর সঙ্গে, কর্মরত ব্যক্তিদের জন্য আরও ভাল ক্যারিয়ার বৃদ্ধি প্রত্যাশিত।

বৃষ
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গমন আর্থিক দিক থেকে শুভ প্রমাণিত হতে চলেছে। আপনি হঠাৎ কোথাও থেকে বড় অর্থ লাভ করতে পারেন। এছাড়া কর্মক্ষেত্রে কিছু বড় দায়িত্বও দেওয়া যেতে পারে। এই গ্রহের রাশির পরিবর্তনের ফলে সবচেয়ে বেশি উপকৃত হতে চলেছে বৃষ রাশির জাতকরা। তাই এই সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করুন কারণ সঠিক কৌশলের মাধ্যমে আপনি যে কোনও কিছু অর্জন করতে পারেন। ভাগ্য আপনার উপকারে সম্পূর্ণভাবে আপনার পাশে আছে।

কর্কট রাশি
কেরিয়ারের দিক থেকে শুক্রের এই রাশি পরিবর্তন আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে পারে। যেখানে চাকরি করছেন, সেখানে পদোন্নতির সম্ভাবনা থাকতে পারে। এছাড়াও, আপনার কাছে ভাল চাকরির বিকল্পও থাকবে। এই পরিস্থিতিতে, আপনি বেতন একটি বড় বৃদ্ধি পেতে পারেন. যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, এই সময়টা তাদের অনুকূলে। তাই কঠোর পরিশ্রমে কোন কসরত রাখবেন না।

বৃশ্চিক
শুক্রের গমন বৃশ্চিক রাশির জন্যও খুব ভাগ্যবান প্রমাণিত হতে পারে। আপনার জন্যও পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। অর্থ উপকৃত হবে এবং আপনি এই সময় প্রচুর অর্থ জমা করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও ব্যবসা শুরু করতে চান তবে এই সময়টি আপনার জন্য ভাল হবে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। সব কিছুতেই পরিবারের সমর্থন পাবেন।
 

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!