মেষ থেকে মীন- কোন রাশির কেমন কাটবে আজকের দিন, এক ঝলকে দেখে নিন দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

Chirag Daruwalla | / Updated: Jun 09 2022, 09:00 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি- গণেশ বলেছেন দিনটি ব্যস্ততার মধ্যে কাটবে। বিনিয়োগ শুরু করার জন্য বেশ ভালো দিন। সন্তানের যে কোনও সাফল্য স্বস্তি ও সুখ পাবেন। প্রতিকূল পরিস্থিতিতে আত্মবিশ্বাস বজায় রাখুন। আজ ব্যবসায়িক ভ্রমণে না যাওয়াই ভালো। বাড়ির পরিবেশ মনোরম থাকবে আজ। 

বৃষ রাশি- গণেশ বলেছেন এই সময় গ্রহের অবস্থান পরিবর্তন হবে। তবে, কোনও সম্মানিত ব্যক্তির সঙ্গে দেখা আপনার জন্য উপকারী। সামাজিক কাজে আপনার নিঃস্বার্থ অবদান আপনাকে আনন্দ দেবে। সঠিক বাজেট ধরে চলুন। পারিবারিক ব্যবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ।

মিথুন রাশি-  গণেশ বলেছেন, এই মুহূর্তে আপনাকে কোনও পরিকল্পনা শুরু করার আগে দুবার ভাবতে হবে। এটি আপনাকে আপনার ত্রুটিগুলো সংশোধন করতে এবং সঠিক ফলাফল অর্জন করতে দেবে। ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বা রাখুন। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় উন্নতি ঘটবে। পেটে ব্যথার সমস্যায় ভুগতে পারেন। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, দিনের শুরুটা ভালো হবে। আপনি ব্যস্ত থাকা সত্ত্বেও সব কাজে সফল হবেন। অধ্যাবসায় ও নিষ্ঠার সঙ্গে যে কোনও কাজ করুন। স্বামী-স্ত্রী সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। গুরুত্বপূর্ণ কিছু হারিয়ে ফেলার জন্য দুশ্চিন্তা হতে পারে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, এদিনটি একটু স্বাভাবিক হবে। আপনি আপনার যোগ্যতার মাধ্যমে কাজ করতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সমস্যা সমাধানে সফল হবেন। মানুষ আপনার যোগ্যতা সম্পর্কে নিশ্চিত হন। নিকটাত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। ব্যবসার আজ আগের মতোই চলবে। স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, আজ আধ্যাত্মিক সাথে সম্পর্কিত কাজে যোগ দিতে পারেন। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন। রাগ ও অহংকারের কারণে বিবাদ হতে পারে। হঠাৎ কোনও কাজ বন্ধ হতে পারে। এই কারণে মন ভারাক্রান্ত থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 

তুলা রাশি- গণেশ বলেছেন, পাওনা টাকা আজ আদায় হবে। আর্থিক অবস্থা আজ ভালো থাকবে। ছাত্র ছাত্রীরা পড়ায় অমনোযোগী হতে পারেন। মিডিয়া ও অনলাইন কাজে মন দিন। মহিলাদের স্বাস্থ্যের যত্ন নিন। 

বৃশ্চিক রাশি- আজ কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। পারিবারিক শৃঙ্খলা বজায় থাকবে। শিশুর আচরণ মানসিক প্রশান্তি আনবে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ রাখুন। ব্যবসায় আজ বিনিয়োগ না করাই ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। তন্দ্রা ও ক্লান্তি বোধ করবেন আজ। 

ধনু রাশি- গণেশ বলেছেন আপনার প্রাণশক্তিতে ইতিবাচক দিক রাখলে শুভ ফল পাবেন। আজ যে কোনও কাজ ধৈর্য্য রাখুন। প্রবীণদের যত্ন নিন। মনে নেতিবাচক চিন্তা আসতে দেবেন না। হিংসা অনুভূত হওয়ার কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে আজ। স্বাস্থ্য ভালো থাকবে। 

মকর রাশি- গণেশ বলেছেন, ঘরোয় কাজে কারও পরমর্শ নিতে পারেন। আজ আটকে থাকা কাজ শেষ হবে। শিশুর কাজের ওপর নজর রাখুন। ধৈর্য ও সংযম রাখুন। মিথ্যা উদ্বেগ স্বাস্থ্যের ক্ষতি করবে। আজ ক্লান্তি ও দুর্বল বোধ করতে পারেন। অধিক কাজ করলে এমন হবে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন, যে কোনও আটকে থাকা টাকা আজ পেয়ে যাবেন। আর্থিক উন্নতি হবে। অপরিচিতদের সঙ্গে আচরণ করার সময় সতর্ক থাকুন। বাড়িতে ঘটে যাওয়া ছোট-বড় নেতিবাচক বিষয়গুলো উপেক্ষা করুন। পারিবারিক পরিবেশ সুখের হয়। ঠান্ডা, জ্বর ইত্যাদি মৌসুমি অসুখ থাকতে পারে। 

মীন রাশি- গণেশ বলেছেন, আপনি কোনও সুসংবাদ পেতে পারেন। প্রিয় বন্ধুর সাথে কথোপকথন হবে। শেয়ারবাজার, বাজি ইত্যাদি কাজ থেকে দূরে থাকুন। ক্ষতি হতে পারে। সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরানর্শ নিন। ধৈর্য ধরে কাজ করুন আজ। স্ত্রীর সাহায্যে যে কোনও সমস্যা সমাধান হবে।

আরও পড়ুন- প্রবাল ধারণ করেছেন? আপনার রাশিতে কীভাবে কাজ করছে এই পাথর, জেনে নিন

আরও পড়ুন- Raj Yog: বুধের ঊর্ধ্বগতির ফলে তৈরি হচ্ছে রাজ যোগ, এই ৩টি রাশির রয়েছে প্রবল লাভের সম্ভাবনা

আরও পড়ুন- দশহারার দিন পালন করুন এই পাঁচ টোটকা, দূর হবে সকল বাধা, জেনে নিন কী করবেন
 

Share this article
click me!