মীন রাশিতে গঠিত 'ত্রিগ্রহী যোগ', এই রাশিগুলির চাকরিতে হবে প্রবল উন্নতি

মীন রাশিতে ৩টি গ্রহ মঙ্গল, বৃহস্পতি এবং শুক্রের সমন্বয় রয়েছে। ভাগ্যবান বৃহস্পতির রাশিতে গঠিত ত্রিগ্রহী যোগ ১২টি রাশির লোকদের উপর বড় প্রভাব ফেলবে। সেই সঙ্গে এই ত্রিগ্রহী যোগটি ৩ রাশির জাতকদের জন্য খুবই শুভ। 
 

Web Desk - ANB | Published : May 25, 2022 7:11 AM IST / Updated: May 25 2022, 03:33 PM IST

গ্রহের রাশিচক্র পরিবর্তনের ক্ষেত্রে মে মাসটি খুবই বিশেষ। ২০২২ সালের মে মাসে অনেক গুরুত্বপূর্ণ গ্রহের চিহ্ন পরিবর্তিত হয়েছে। এর পাশাপাশি গ্রহের সংমিশ্রণও মানুষের জীবনে কার্যকর প্রভাব ফেলেছে। এই সময়ে মীন রাশিতে ত্রিগ্রহী যোগ গঠিত হয়। মীন রাশিতে ৩টি গ্রহ মঙ্গল, বৃহস্পতি এবং শুক্রের সমন্বয় রয়েছে। ভাগ্যবান বৃহস্পতির রাশিতে গঠিত ত্রিগ্রহী যোগ ১২টি রাশির লোকদের উপর বড় প্রভাব ফেলবে। সেই সঙ্গে এই ত্রিগ্রহী যোগটি ৩ রাশির জাতকদের জন্য খুবই শুভ। 

মঙ্গল-গুরু-শুক্র এই রাশিগুলির প্রতি সদয় ছিলেন
বৃষ রাশি: এই ত্রিগ্রহী যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। বৃষ রাশির অধিপতি শুক্র এবং এই ত্রিগ্রহী যোগ মঙ্গল, বৃহস্পতি এবং শুক্র একসাথে তৈরি হচ্ছে। এছাড়াও, শুক্র এই সময়ে একটি উপকারী স্থানে রয়েছে, তাই এই রাশির জাতকদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। হঠাৎ করেই কেরিয়ার সংক্রান্ত কোনো ভালো খবর পেতে পারেন। ক্যারিয়ারের উন্নতির জন্য করা প্রতিটি প্রচেষ্টাই সাফল্য দেবে। 

মিথুন: মিথুন রাশির জাতকরা সব কাজে সাফল্য পাবেন। ভাগ্য অনেক আপনার সাথে থাকবে। ব্যবসায়িক জগতের সাথে সম্পর্কিত এই রাশির জাতকরা বড় সুবিধা পেতে পারেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ব্যবসা বাড়তে পারে। এছাড়াও এই সময়টি বিবাহিত জীবনের জন্যও ভালো সুবিধা দেবে। সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। 

আরও পড়ুন- মঙ্গলবার বৃষ রাশির স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে, দেখে নিন আজকের রাশিফল
আরও পড়ুন- রাহু এবং শুক্রের মিশ্র যোগ এদের ধনী করে তোলে, প্রচুর বিলাসিতায় জীবন কাটায় এরা
আরও পড়ুন- রাজ যোগের জন্য এই রাশির জাতকদের অবশ্যই সোনা পরতে হবে, এভাবে পরলে দেখা যাবে

বৃশ্চিক: মঙ্গল-গুরু-শুক্রের সংযোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ সময় নিয়ে এসেছে। তারা অর্থ পাবে যা তাদের আর্থিক অবস্থায় অনেক শক্তি আনবে। জীবনে সুযোগ সুবিধা বাড়বে। আপনি এমন কিছু কিনতে পারেন যা আপনি দীর্ঘদিন ধরে নেওয়ার পরিকল্পনা করেছিলেন। সদ্য বিবাহিতরা কোনো সুখবর পেতে পারেন। প্রেমিক যুগলের জীবনে প্রেম বাড়বে।  
 

Share this article
click me!