অর্থ প্রাপ্তি - সরকারি চাকরির যোগ, এই চার রাশির ওপর শনির সুনজর ১৭ জানুয়ারি ২০২৩ সাল পর্যন্ত

শনি গ্রহই নিজের স্থান পরিবর্তন করেছে গত ২৯ এপ্রিল। আগামী ১২ জুলিআ মকর রাশিতে প্রবেশ করবে। আর সেখানেই শনি অবস্থান করবে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত। এই দীর্ঘ ৬ মাসে উপকৃত হতে এই চার রাশির জাতকরা। 

Web Desk - ANB | Published : May 13, 2022 2:16 PM IST

৯টি গ্রহ রয়েছে হিন্দুশান্ত্র মতে। তারমধ্যেই শনি গ্রহকে রাগি করে চিহ্নিত করা হয়। যারা শনির কৃপা পায় তাদের জীবন ধন্য হয়ে যায়- এমনটাই মনে করা হয়।  কারও জন্মকুণ্ডলীতে শনির প্রভাব যদি শুভ হয় তাহলে সেই ব্যক্তি সব বাধা কাটিয়ে এগিয়ে যেতে পারে- এমনও মনে করা হয় জ্যোতিষশাস্ত্রে। আর শনি গ্রহের অশুভ প্রভাব থাকলে জীবন অতিষ্ট হয়ে, শান্তি থাকে না, কর্মে বাধা পড়ে- এমনটাও মনে করা হয়ে। এবার সেই শনি গ্রহই নিজের স্থান পরিবর্তন করেছে গত ২৯ এপ্রিল। আগামী ১২ জুলিআ মকর রাশিতে প্রবেশ করবে। আর সেখানেই শনি অবস্থান করবে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত। এই দীর্ঘ ৬ মাসে উপকৃত হতে এই চার রাশির জাতকরা। 

চার রাশি হল
কর্কট রাশি- প্রায় ৬ মাস কর্কট রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করছেন জ্যোতিশবিদরা। কারণ এই সময় এই রাশিয়ার জাতকদের শনির শুভদৃষ্টি থাকবে। আচকে থাকা কাজ শেষ হবে। একাধিক মাধ্যমে অর্থপ্রাপ্তি হবে। ব্যবসায় অগ্রগতি হবে। 

বৃশ্চিক রাশি- এই রাশির জাকতদের জন্য শুভ এই ৬ মাস। বেড়াতে যাওয়ার যোগ রয়েছে। যেকোনও কাজে দারুণ সাফল্য পাবে এরা। বিনিয়োগ করতে পারেন। একাধিক সুযোগ সামনে আসছে। সব কাজে পরিবারের পূর্ণ সমর্থন পাবেন এই রাশির জাতক ও জাতিকারা। 

মীন রাশি- এই সময় মীন রাশির জাতক জাতিকাদের শনিদেবের কুপ্রভাব থেকে মুক্তি পাবে। চাকুরিতে উন্নতি হবেই। একাধিক কাজে প্রশংসা কুড়াবেন এঁরা। বিদেশ যাত্রাও যোগ রয়েছে। এরা কর্মক্ষেত্রে বডৃ কোনও দায়িত্ব পেতে পারেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছে তাদের জন্য এই সময়টা খুব খুব। 

সিংহ রাশি- এই রাশির জাতক ও জাতিকা বড় সাফল্য পাবেন। অর্থ উপার্জন হবে। ব্যবসায় ভালো সফল্য পাবে। আটকে থাকা টাকা হাতে আসবে। সবকটি কাজই প্রশংসা পাবে। 

Share this article
click me!