অবসাদ কাটাতে এমনকী বাস্তুদোষ দূর করতে ঘর সাজান পারিজাত ফুল দিয়ে, রইল ফুলের টোটকা

শাস্ত্র অনুসারে, ফুল শুধু যে গৃহসজ্জার কাজে লাগে তা নয়, সঙ্গে দূর করে সকল বাস্তুদোষ। এবার ঘর সাজাতে রাখুন পারিজাত ফুল।শাস্ত্র মতে, অবসাদ দূর হয় পারিজাত ফুলের গুণে। তা পরিবারের কোনও সদস্য যদি চাকরি কিংবা পড়াশোনা নিয়ে অবসাদে থাকেন, তাহলে তার ঘরে রাখুন পারিজাত ফুল।

Sayanita Chakraborty | Published : Apr 26, 2022 11:59 AM IST

ফুল দিয়ে ঘর সাজানোর রীতি বহু দিনের। অনেকেই বসার ঘরের জানলার পাশে মালতীলতা রাখেন তো কেউ ড্রেসিং টেবিলে থাকা রাখের গোলাপ ফুল। এতে একদিকে যেমন ঘরে সুন্দর সুবাস পাওয়া যায়, তেমনই দূর হয় বাস্তুদোষ। এমন কথা উল্লেখ আছে শাস্ত্রে। শাস্ত্র অনুসারে, ফুল শুধু যে গৃহসজ্জার কাজে লাগে তা নয়, সঙ্গে দূর করে সকল বাস্তুদোষ। এবার ঘর সাজাতে রাখুন পারিজাত ফুল। 

শাস্ত্র মতে, অবসাদ দূর হয় পারিজাত ফুলের গুণে। তা পরিবারের কোনও সদস্য যদি চাকরি কিংবা পড়াশোনা নিয়ে অবসাদে থাকেন, তাহলে তার ঘরে রাখুন পারিজাত ফুল। তেমনই বসার ঘরেও পারিজাত ফুল রাখা যায়। এতে পরিবারিক আনন্দ ফিরিয়ে আসবে। নানা কারণে পারিবারিক অশান্তি দেখা দেয়। আলোচনায় তা সমাপ্ত না হলে ঘর সাজান পারিজাত ফুল দিয়ে। এতে উপকার পাবেন। 

পারিজাত স্পর্শ করলে ব্যক্তি ক্লান্তি দূর হয়। তাই যে কোনও ব্যক্তির ঘরেই রাখতে পারেন পারিজাত ফুল। এতে ক্লান্তি দূর হবে। তাছাড়া, লক্ষ্মী পুজোয় এই ফুল ব্যবহৃত হয়। মা লক্ষ্মীর কৃপা পেতে ঘরে রাখতে পারেন এই ফুল। যদি দীর্ঘদিন ধরে আর্থিক জটিলতার মধ্যে দিয়ে যান তো মেনে চলুন এই টোটকা। নানা কারণে প্রায়শই আর্থিক টানাপোড়েন লেগেই থাকে। ঋণের বোঝা, পাওনা টাকা আদায়ে সমস্যা দেখা দেয়। অনেক সময় চাকরিতে বেতন নিয়ে সমস্যা হয়। এমন সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এই টোটকা মেনে। পারিজাত ফুল দিয়ে ঘর সাজান কিংবা দেবীর পুজো করুন এই ফুল দিয়ে, তাতেই উপকার পাবেন।  

বাড়িতে পারিজাত ফুলের গাছ থাকলে শান্তি ও সমৃদ্ধি বজায় থাকবে। এবার থেকে মেনে চলুন এই জ্যোতিষ টোটকা। পারিজাত ফুল দিয়ে ঘর সাজালে যেমন দূর হবে আর্থিক জটিলতা তেমনই বজায় থাকবে পারিবারিক শান্তি। জ্যোতিষ শাস্ত্রে, সব সমস্যা থেকে মুক্তির উপায় রয়েছে। বাচ্চার পড়াশোনায় উন্নতি করতে, আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে কিংবা পারিবারিক অশান্তি দূর করতে মেনে চলুন এই পারিজাত ফুলের টোটকা। এই ফুল দিয়ে ঘর সাজান। এতে কয়েক দিনেই উপকার পাবেন। জীবনের সকল জটিলতা থেকে মুক্তি পাবেন। ফুলের গুণে দূর হবে সকল সমস্যা। ক্লান্তি দূর করতে এবং অবসাদ থেকে মুক্তি পেতে এই ফুল রাখুন।   

আরও পড়ুন- সূর্য গ্রহণের দিন শনি দেবতার পুজো করলে উপকৃত হবেন, জেনে নিন কেন করবেন এই পুজো

আরও পড়ুন- চিনে নিন এই পাঁচ রাশির ছেলে মেয়েদের, লড়াই করার জন্য জন্ম এদের

​​​​​​​আরও পড়ুন- সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রইল বিশেষ টোটকা, জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবে এই উপায়
 

Share this article
click me!