Venus Transit: ২৯ জানুয়ারি রাশি পরিবর্তন করবে শুক্র, জেনে নিন কোন কোন রাশির জন্য শুভ হবে এই যোগ

বৃশ্চিক রাশি ত্যাগ করে মকর রাশিতে প্রবেশ করবে শুক্র। এই রাশি পরিবর্তনের যোগ ১২ টি রাশির উপরেই ব্যাপক প্রভাব ফেলবে, জেনে নিন কোন রাশির জন্য এই যোগ হবে শুভ আর কোন কোন রাশির বাড়বে সমস্যা।
 

Web Desk - ANB | Published : Jan 27, 2022 6:32 AM IST

রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র। ২৯ জানুয়ারি ২০২২ এ রাশিঘর পরিবর্তন করবে শুক্র গ্রহ।  বৃশ্চিক রাশির মানুষদের অর্থ খরচের বিষয়ে প্ল্যান করা প্রয়োজন। সুখের অধিপতি শুক্র কোন গ্রহের মানুষের মর্যাদা বাড়বে ২৯ জানুয়ারি থেকে। বৃশ্চিক রাশি ত্যাগ করে মকর রাশিতে প্রবেশ করবে শুক্র। এই রাশি পরিবর্তনের যোগ ১২ টি রাশির উপরেই ব্যাপক প্রভাব ফেলবে, জেনে নিন কোন রাশির জন্য এই যোগ হবে শুভ আর কোন কোন রাশির বাড়বে সমস্যা।
মেষ: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র ব্যবসায়ী শ্রেণীকে বেশি সুবিধা দিতে চলেছে। যারা কসমেটিক, মহিলাদের পোশাক, চলচ্চিত্র শিল্প, মিডিয়া, পারফিউম, আয়ুর্বেদিক ওষুধ, প্রযুক্তির মতো- মোবাইল, ল্যাপটপ এবং খেলাধুলার কোম্পানির সঙ্গে যুক্ত তারা উপকৃত হবেন। যারা এই সম্পর্কিত ব্যবসা করতে চান তাদের জন্য এই সময়টি খুব ভাল হবে। শ্বশুরবাড়ির থেকেও সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনার স্ত্রী, স্বামী একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তাহলেও এই পরিকল্পনা শুরু করতে পারেন। বিবাহিত পুরুষদের সম্পর্ক দৃঢ় হতে পারে এবং বিয়ের তারিখ ঠিক হয়ে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি। ,এই ট্রানজিট সময় তাদের জন্য খুব ভালো প্রমাণিত হবে। আপনার বিবাহিত জীবন খুব ভাল হতে চলেছে এবং বাড়ির পরিবেশ খুব মনোরম হতে চলেছে।
বৃষ রাশি: বৃষ রাশির জাতক-জাতিকাতে শুক্রের বিপরীতে রাজযোগে রূপ নেবে। পরিবারে কোনও শুভ কাজের আয়োজনের সম্ভাবনা রয়েছে। অর্থের দিক থেকে ফেব্রুয়ারি মাসটি খুব ভালো যাবে। হঠাৎ কোনও অর্থ বা সম্পত্তি প্রাপ্তি হতে পারে। আপনার আচরণের সঙ্গে পরিবারের পরিবেশ খুব ভালো রাখতে হবে। খাবারের প্রতি বিশেষ যত্ন নেওয়া দরকার, পেট সংক্রান্ত সমস্যা বিরক্ত করতে পারে। আপনার কাজের প্রতি মনোযোগ দিতে হবে। ভুল বন্ধুত্ব আপনাকে বড় সমস্যায় ফেলতে পারে। 
মিথুন: ফেব্রুয়ারী মাসে শুক্রের গতি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। শুক্রের পথে থাকা মান ও সম্মান বয়ে আনবে। এই সময়ে, আপনার জীবন যাত্রার মানের ইতিবাচক পরিবর্তন হবে। স্তরটি আরও ভাল এবং উচ্চতর হবে। বন্ধুর সংখ্যা বাড়ানোর ভালো সুযোগ আসবে। যারা ভালোবেসে বিয়ে করতে ইচ্ছুক, তাদের বিয়ের ভালো সম্ভাবনা তৈরি হচ্ছে ফেব্রুয়ারি মাসে। সদ্য বিবাহিত দম্পতিরা যারা সন্তান নিতে চান। তাদের জন্যও ফেব্রুয়ারি মাসটি খুব ভালো যাবে। এই সময়ে বিবাহিত জীবন খুব ভালো যাবে। মিথুন রাশির জাতকদের এই সময়ে খরচের দিকে মনোযোগ দিতে হবে। অন্যথায় আপনার আর্থিক বাজেট বিঘ্নিত হতে পারে।
কর্কট: কর্কট রাশির জাতকদের এই সময়ে মানসিক ও আর্থিকভাবে কিছুটা উত্তেজনা থাকতে পারে। মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত, এই শুক্র তার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি সামনে এনে আপনাকে বিরক্ত করতে পারে। মায়ের যদি সুগার থাকে, তাহলে তাকে ডায়েট ঠিক রাখার পরামর্শ দেন। ভাইয়ের সঙ্গে সম্পর্কে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের বিনিয়োগের আগে পুরো উর্ধ্বতন এবং জ্ঞানী পরামর্শ নিতে হবে। আর্থিকভাবে কোনও অবহেলা বড় ক্ষতির কারণ হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। গবেষণার কাজে নিয়োজিত ব্যক্তিরা ভালো ফল পেতে পারেন।
সিংহ রাশি: শুক্র সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যবসায় ভালো সুবিধা বয়ে আনবে। আমদানি-রপ্তানি, সরকারি চাকরি ও তথ্যপ্রযুক্তি খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন। শেয়ার বাজারে কার্যকলাপ উপকারী প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত ভ্রমণে যেতে হতে পারে। শুক্রও ভাইদের কাছ থেকে ভালো সুবিধা ও সহযোগিতা পেতে চলেছে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে সম্মান পাবেন এবং সিনিয়রদের কাছ থেকে ভাল বুদ্ধি পাবেন। শিক্ষার্থীদের জন্য, এই সময়টি তাদের কঠোর পরিশ্রমের ফল দেবে সাফল্যের আকারে। 
কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের পথ খুব ভালো প্রমাণিত হতে চলেছে। যারা ব্যবসা করেন, তাদের ভালো লাভের সম্ভাবনা থাকবে, কারণ এই সময়ে ভাগ্য আপনাকে সব ক্ষেত্রেই সাহায্য করবে। আপনি একটি নতুন বাড়ি বা যান কিনতে পারেন, এর সঙ্গে বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময়ে বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। যারা কৃষি জমি কিনতে চান তাদের জন্য এই সময়টি একটি উপহার হতে চলেছে। মায়ের পক্ষ থেকে অর্থ বা সম্পত্তি পাওয়া যেতে পারে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময় সম্মান ও আর্থিক সুবিধা দেবে। সামগ্রিকভাবে, আপনার পরিবারের পরিবেশ খুব মনোরম হতে চলেছে।
তুলা: শুক্র ধনু রাশিতে থাকায় তুলা রাশির জাতককে কঠোর পরিশ্রম ও ভ্রমণ করতে হবে। অমীমাংসিত কাজ শেষ করার জন্য সময় উপযুক্ত হবে। যারা মিডিয়া, অ্যাডভোকেসি এবং বিচার বিভাগের পেশা থেকে আছেন তারা এই সময়ে ভাল সুবিধা পাবেন পাশাপাশি আপনাকে এই সময়ে সাবধানে চলাফেরা করতে হবে অন্যথায় আপনাকে মানসিকভাবে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা হবে, যদিও এই সময়টি চাকরির সঙ্গে যুক্তদের জন্য ভালো যাবে।
বৃশ্চিক: শুক্র যেহেতু ধনু রাশিতে গমন করছে, তাই বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের খুব বুদ্ধি নিয়ে কাজ করতে হবে। আর্থিক বাজেট পুরোপুরি নিয়ন্ত্রণ করতে হবে। অন্যথায় আপনার খরচ আপনাকে বিরক্ত করতে পারে। যাঁরা বিদেশি কোম্পানির সঙ্গে যুক্ত বা যাঁরা আমদানি-রফতানির কাজ করেন, তাঁরা এই সময়ে ভালো সুবিধা পাবেন বলে মনে হয়। যদিও আপনার বিবাহিত জীবন ভালো যাচ্ছে। 
ধনু রাশি: ধনু রাশিতে শুক্রের যাত্রার সময় আপনি খুব উদ্যমী বোধ করবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের লাভের সম্ভাবনা রয়েছে। আপনি প্রয়াসের মাধ্যমে আপনার নতুন ব্যবসা শুরু করতে পারেন। জীবনসঙ্গীর নামে নতুন ব্যবসা করা হলে তা লাভজনক বলে প্রমাণিত হবে। যদি আপনার স্ত্রী একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তাহলে এই সিদ্ধান্তে তাদের সমর্থন করুন। বিবাহিত জীবনে শুভ ফল দিতে চলেছে শুক্র। ভাইদের কাছ থেকে ভালো সহযোগিতা থাকবে। একটু শৌখিন মেজাজ এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনার আর্থিক সমস্যা হবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি ভালো সুবিধা দেবে। যারা চাকরি খুঁজছেন তাদের কাঙ্খিত চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের পড়ালেখায় পূর্ণ মনোযোগ দিতে হবে। মনকে বিচলিত হতে দেবেন না। যদিও পরীক্ষায় সফলতার সব সুযোগ রয়েছে।
মকর: ধনু রাশিতে শুক্রের গমন মকর রাশির জাতকদের জন্য খুব ভালো প্রমাণিত হতে চলেছে। বিদেশী কোম্পানির সঙ্গে যুক্ত বা যারা আমদানি-রপ্তানির ব্যবসা করছেন তাদের এই সময়ে ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীদের কিছু বিজ্ঞ সিদ্ধান্ত নিতে হবে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন, অন্যথায় আপনাকে পরবর্তীতে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যে সকল ছাত্রছাত্রীরা বিদেশে পড়তে ইচ্ছুক, যারা অতীতে প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়েছে, তাদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। সন্তানের ব্যাপারে কিছু মানসিক সমস্যা অনুভব করতে পারেন। তবে শুক্র গ্রহের সময় পারিবারিক জীবন সুখী ও আনন্দে ভরপুর হবে।
কুম্ভ: শুক্রের এই স্থানান্তর ব্যবসায়ী এবং চাকরিজীবী উভয়ের জন্যই সৌভাগ্যের। যার কারণে সম্মানের পাশাপাশি আর্থিক সুবিধাও থাকবে। এই সময়টি আপনাকে প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি দেবে। শিক্ষার্থীরাও আশানুরূপ ফল পাবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই সময়ের পূর্ণ সদ্ব্যবহার করা উচিত। আপনার বাড়িতে একটি মহান আনন্দের পরিবেশ হতে চলেছে। ফেব্রুয়ারী মাসে আপনি যে কোন জমি বা যানবাহন কিনতে পারেন। যারা অবিবাহিত এবং বিয়ের জন্য যোগ্য। এই সময়ে গাঁটছড়া বাঁধা তাদের জন্য ভালো হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে ভালো ফল পাবেন। জনগণের মধ্যে তার ভাবমূর্তি উজ্জ্বল হবে। নির্বাচনে নেতাদের জয় প্রায় নিশ্চিত মনে হচ্ছে। যারা সরকারি চাকরি করছেন, তাদের এই সময়টা উপকারে আসবে।
মীন: মীন রাশির জাতক জাতিকাদের একটু ভেবেচিন্তে চলতে হবে। আপনার ভ্রমণের ফলাফল আপনার ইচ্ছা অনুযায়ী হবে না। যার কারণে আপনি নিজের মধ্যে মানসিকভাবে বিপর্যস্ত বোধ করতে পারেন। কর্মক্ষেত্রে পরিবেশও ভালো যাচ্ছে না। কাজে মান একটু নিচু মানের হতে পারে। এই সময়ে গৃহস্থালির খরচ বাড়তে দেখা যাবে, নিঃসন্দেহে সুযোগ সুবিধার গ্রাফ বাড়বে। বড় ভাইয়ের যদি সুগার সংক্রান্ত কোনও রোগ থাকে, তাহলে এই সময়ে তাকে তার খাদ্যাভ্যাস ও রুটিন ঠিক রাখার পরামর্শ দিন। যারা ইলেক্ট্রনিক মিডিয়ায় কাজ করেন তাদের জন্য এই শুক্র ভালো ফল দিতে পারে। মহিলা সহকর্মীদের বিরক্ত করবেন না, তাদের আশীর্বাদ আপনার জন্য উপকারী হবে। 

আরও পড়ুন- Saraswati Puja 2022: এক নজরে ২০২২ সালের সরস্বতী পূজার দিন-ক্ষণ ও তিথি

আরও পড়ুন- কেন সরস্বতী পুজোয় হলুদ রঙের গুরুত্ব বেশি, জেনে নিন এর কারণ

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

Share this article
click me!