দেখে নিন কেমন কাটবে এই সপ্তাহের প্রেম জীবন, কার দাম্পত্য সুখ বজায় থাকবে, কার হবে অশান্তি

গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ প্রেমের ক্ষেত্রে কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

Chirag Daruwalla | Published : Jul 3, 2022 6:20 AM IST / Updated: Jul 03 2022, 12:16 PM IST

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। বিশেষ করে প্রেমের ক্ষেত্রে। প্রেম জীবন সুখের হলে মন ভালো থাকে। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ প্রেমের ক্ষেত্রে কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

মেষ রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে আপনার বাড়িতে বৃহস্পতির উপস্থিতি আপনাকে প্রেমের ক্ষেত্রে ভালো ফল দেবে। এই কারণে সঙ্গীর মন জয় করতে সক্ষম হবেন। ভালোবাসারা গাড়ি আবার ট্র্যাকে ফিরবে। সঙ্গীকে খুশি রাখতে সঠিক আচরণ করুন। আপনার ও আপনার পরিবারের প্রতি স্ত্রীর ভালো ব্যবহার আপনার মানসিক শান্তি এনে দেবে। অল্প দূরত্বের ভ্রমণের সুযোগ আসবে। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে সঙ্গীর প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করুন। আপনাদের সম্পর্ক মজবুত হবে। আপনি একে অপরের কাছাকাছি আসবেন। বৃহস্পতির অবস্থান অনুকূল থাকবে। আপনি নিজের আবেগ আটকাতে পারবেন না। সঙ্গীর সঙ্গে প্রতি সন্ধ্যা কাটাতে পারেন। সঙ্গীর সঙ্গে প্রেম বাড়বে। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য খুবই ভালো। একে অপরের প্রতি অনুভূতি শক্তিশালী হবে। এই সপ্তাহে আপনার বিবাহিত জীবনের ওফর শুক্রের অবস্থান অনুকূল থাকবে। স্ত্রী যত্নশীল আচরণে গর্বিত হবেন। সঙ্গীকে নিষ্ঠার সঙ্গে বাড়ির বড়দের যত্ন করতে দেখবেন। স্ত্রীর প্রতি আপনার আকর্ষণ বাড়বে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। মঙ্গল আপনার চন্দ্র রাশি থেকে অষ্টম ঘরে অবস্থিত। এতে প্রেমের ক্ষেত্রে উন্নতি হবে। বিবাহিত জীবন উন্নত করতে প্রচেষ্টা নিন। এই সপ্তাহে আপনার যোগাব্যায়াম করার ইচ্ছের প্রকাশে স্ত্রীর মন খারাপ হতে পারে। বিবাদ বন্ধ করতে চাইলে নিরব থাকুন। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, আপনি বুঝতে পারবেন যে আপনি প্রেমের পথ যতটা সহজ ভেবেছিলেন ততটা সহজ নয়। প্রেমিকার সঙ্গে যে কোনও বিবাদের অবসান ঘটবে। সঙ্গীর সঙ্গে ঘন্টার পর ঘন্টা কথা না বলে বিরক্তি প্রকাশ করতে পারেন। নিজের কোনও ভুল থাকতে তা স্বীকার করে নিন। অবিলম্বে সঙ্গীর কাছে ক্ষমতা চেয়ে নিন। এতে সম্পর্কের উন্নতি হবে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, মনের কথা প্রকাশ করুন। চন্দ্র রাশি থেকে একাদশ ঘরে মঙ্গল গ্রহের উপস্থিতি পরিবর্তন হতে পারে। এতে প্রেমের সম্পর্ক মজবুত হবে। বিবাহিতদের জন্য সপ্তাহটি ভালো। তবে, স্ত্রীর সঙ্গে মতো বিরোধ হতে পারে। তবে, তা মিটে যাবে। 

তুলা রাশি- গণেশ বলেছেন, আপনি যদি আপনার ভবিষ্যত সুন্দর করতে চান, তাহলে তুচ্ছ বিষয় সঙ্গীর সঙ্গে ঝগড়া করবেন না। প্রতিকূল পরিস্থিতির কারমে দুজনের অশান্তি হতে পারে। সপ্তাহটি আপনার জন্য ভালো। বৃহস্পতির শুভ অবস্থানের কারণে আপনার সঙ্গে সঙ্গীর সম্পর্কের উন্নতি হবে। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, আপনার রাশিচক্রের মানুষরা আবেগপ্রবণ ও যত্নশীল স্বভাবের হন। এই সপ্তাহে মঙ্গল চন্দ্র থেকে সপ্তম ঘরে যাবে। আপনার বিবাহিত জীবন সুখের হবে। আপনার ও সঙ্গীর সম্পর্কের উন্নতি হবে। সোশ্যাল মিডিয়াতে ঘন্টার পর ঘন্টা কথা বলতে পারেন। 

ধনু রাশি- গণেশ বলেছেন, প্রেম একটি অনভূতি। যা সবার পক্ষে বোঝা সম্ভব নয়। এই সপ্তাহে আপনার চন্দ্র রাশি থেকে পঢ্চম ঘরে বৃহস্পতি উপস্থিত হবেন। এই সপ্তাহে আবেগ নিয়ন্ত্রণ করুন। সব ধরনের বিতর্কের পরেও, আপনার জীবনসঙ্গী আপনার জন্য উপস্থিত থাকবে। এই সপ্তাহে সম্পর্ক মজবুত হবে। 

মকর রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে আপনার চন্দ্র রাশি থেকে প্রথম ঘরে শুক্রের অবস্থান করবে। এ কারণে সপ্তাহটি প্রেমের জন্য অনুকূল। আপনার প্রেম জীবন দৃঢ় হবে। আপনারা দুজনের মানসিকতা বুঝতে পারবেন। বিবাহিত জীবন সুখের হবে। অকারমে করে চিন্তা করে সময় নষ্ট করবেন না। 

মীন রাশি- গণেশ বলেছেন, সঙ্গীর প্রতি আপনার ভালোবাসার প্রকাশ করুন। প্রেমের সম্পর্ক মজবুত হবে। আবেগপ্রবেণ হবে না। নিজের আবেগ নিয়ন্ত্রণ করুন। সঙ্গীর সঙ্গে আপনার ভালোবাসা আরও মজবুত হবে এই সপ্তাহে।   
      

আরও পড়ুন- ২০২২ সালের গুরু পূর্ণিমা অত্যন্ত গুরুত্বপূর্ণ, জেনে নিন কারণ ও বিশেষত্ব

আরও পড়ুন- রবিবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন মেষ থেকে মীন রাশির আজকের প্রেমের জীবন

আরও পড়ুন- অর্থের ক্ষেত্রে কাউকে বিশ্বাস করবেন না এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!