আজ থেকে সারা সপ্তাহ কেমন কাটবে সব রাশির জাতকদের, খোঁজ দিলেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা

অর্থভাগ্য কেমন যাবে অথবা কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে, তা কে না জানতে চান। সেই অজানা কথারই হদিশ যদি মেলে প্রখ্যাত জ্যোতিষবিদের কাছ থেকে,তাহলে তো কথাই নেই। 

Chirag Daruwalla | Published : May 23, 2022 12:19 PM IST

সোম থেকে রবি- কেমন হবে ভাগ্যের ছবি। জানতে উৎসুক থাকি আমরা সবাই। সারা সপ্তাহ শরীর ঠিক থাকবে কীনা, অর্থভাগ্য কেমন যাবে অথবা কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে, তা কে না জানতে চান। সেই অজানা কথারই হদিশ যদি মেলে প্রখ্যাত জ্যোতিষবিদের কাছ থেকে,তাহলে তো কথাই নেই। আপনার এই গোটা সপ্তাহ কেমন কাটবে আর খোঁজ দিলেন ভারত বিখ্যাত জ্যোতিষবিদ প্রয়াত বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। 

মেষ:
গণেশ বলেছেন এই সপ্তাহে কিছু নতুন তথ্য পেতে সময় ব্যয় হবে। এছাড়াও, সবকিছু গভীরভাবে বোঝার চেষ্টা করুন। এই পরিবেশের কারণে, আপনি আপনার দৈনন্দিন রুটিনে যে পরিবর্তনগুলি করেছেন তা খুব উপকারী হবে। বন্ধুর নেতিবাচক কথা আপনাকে হতাশ করতে পারে। অন্যায় কাজে মনোযোগ দিও না। এছাড়াও, প্রাচীনদের অভিজ্ঞতা ও নির্দেশনা কাজে লাগানোর চেষ্টা করুন। ব্যবসায়িক ক্ষেত্রে কিছুটা উন্নতি হবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। স্ট্রেস শারীরিক এবং মানসিক ক্লান্তির কারণ হতে পারে।

বৃষ:
গণেশ বলেছেন প্রচুর কাজ থাকা সত্ত্বেও, আপনি বাড়ি এবং পরিবারের সুখের জন্য সময় পাবেন। অনেকদিন পর বাড়িতে কোনো আত্মীয়কে পেয়ে আনন্দ হবে। এছাড়াও, কোনও পারিবারিক বিবাদ মিটে যেতে পারে। নেতিবাচক কর্মকাণ্ডের সাথে যুক্ত হওয়া আপনার স্বভাব পরিবর্তন করবে যা উপযুক্ত হবে না। এ সময় আঙ্কেলের সঙ্গে কিছু সম্পর্ক খটকা হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মী এবং কর্মচারীদের সাথে ন্যায্য আচরণ করুন। পারিবারিক বিষয়ে বেশি হস্তক্ষেপ করবেন না। পেট খারাপের কারণে একটু খারাপ লাগছে।

মিথুন:
গণেশ বলেছেন এই সপ্তাহে ঘর পরিষ্কার এবং উন্নতির কাজে আগ্রহ দেখান। আপনার পরিবারের সাথে বসে আপনার অভিজ্ঞতা শেয়ার করা আপনার জন্য মজাদার হবে। আপনি ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ নীতি পরিকল্পনাও করবেন। আইনগত ও শাসন সংক্রান্ত বিষয়ে গাফিলতি করবেন না। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কারণ অভিজ্ঞতার অভাবে সামান্য ভুল হতে পারে। কঠিন সময়ে তাদের কাছের আত্মীয়ের সাহায্যেরও প্রয়োজন হতে পারে। ব্যবসায় এলাকা পরিকল্পনা নিয়ে কাজ শুরু হবে। দম্পতি সুখী হবে। কোষ্ঠকাঠিন্য এবং পেট ফাঁপা থেকে মুক্তি পেতে, খাদ্যের উন্নতি করা প্রয়োজন।

কর্কটঃ
গণেশ বলেছেন যে কাজে আপনি কিছু সময়ের জন্য ব্যর্থ হচ্ছেন। সেই কাজটি সমাধান করা যেতে পারে। আপনার কাছের কারো সাথে হঠাৎ দেখা হওয়া আনন্দদায়ক হবে। বিনিয়োগ সংক্রান্ত কাজে ঝুঁকি নিতে পারেন। মনে রাখবেন যে অত্যধিক ব্যবহারিক হওয়াও সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা আনতে পারে। শিশুদের কোনো কাজের কারণে মন কিছুটা বিচলিত হতে পারে। সমস্যার একটি শান্তিপূর্ণ সমাধান খুঁজুন এবং সেইসাথে খরচ কমাতে. কর্মক্ষেত্রে ভাল অভ্যন্তরীণ শৃঙ্খলা বজায় রাখা প্রয়োজন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় রাখুন। স্বাস্থ্যের ক্ষেত্রে ছোট-বড় উত্থান-পতন হতে পারে।

সিংহ:
গণেশ বলেছেন আপনার ভারসাম্যপূর্ণ দৈনন্দিন রুটিনের কারণে, আপনার দৈনন্দিন কাজগুলি আপনার মনের মতো চলতে থাকবে। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে বর্তমানকে উন্নত করার চেষ্টা করবেন। ভাইদের সাথে ভুল বোঝাবুঝি দূর হবে এবং সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। এ সময় শিশুদের কার্যকলাপ ও মেলামেশার দিকে নজর রাখা প্রয়োজন। ফালতু কথা বলে সময় নষ্ট করবেন না, আপনার পরিবারের দিকেও মনোযোগ দিন। অন্যের ওপর নির্ভর করা ভালো নয়। এই সপ্তাহে নতুন কাজের পরিকল্পনা করা হবে। দম্পতি সুখী হতে পারে। আপনার ইতিবাচক চিন্তা আপনাকে সুস্থ রাখবে।

কন্যা:
গণেশ বলেছেন যে কিছু কাছের মানুষের সাথে দেখা হবে। উপকারী কথোপকথনও হবে। কোনো বিতর্কিত বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। তাই দলকে শক্তিশালী রাখুন। মাঝে মাঝে মনে হতে পারে আপনার স্বভাবের কারণে কিছু লোক আপনার সুবিধা নিচ্ছে। এই সময়ে আবেগকে দখল করতে দেবেন না। অন্যের উপর অতিরিক্ত নির্ভর না করে নিজের উপর বিশ্বাস রাখুন। কর্মক্ষেত্রে আরও কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কে আশা জাগাতে পারে। অতিরিক্ত কাজ চাপ বাড়াতে পারে।

তুলা:
গণেশ বলেছেন আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হবে। আটকে থাকা বা ধার করা টাকা ফেরত পেতে স্বস্তি মিলবে। বিরক্তির সময় এসেছে। একজন ব্যক্তি যুবকদের জন্য যে কোনো চাকরির ইন্টারভিউ ইত্যাদিতে সাফল্য লাভের পথ হয়ে উঠছে। ঘরে ছোট ছোট কথাবার্তা অনিচ্ছাকৃত উত্তেজনা সৃষ্টি করতে পারে। এই মিথ্যাগুলি উপেক্ষা করুন এবং রাগ করা এড়িয়ে চলুন। বাড়িতে যথাযথ সম্প্রীতি বজায় রাখতে বয়স্ক সদস্যদের যথাযথ অবদান রাখতে হবে। ব্যবসায় বিরাজমান অবস্থার প্রভাব থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সম্প্রীতি বজায় থাকবে। গলার সংক্রমণের কারণে হালকা জ্বর হতে পারে।

বৃশ্চিক:
গণেশ বলেছেন এই সপ্তাহটি আত্মদর্শনের। এই মুহুর্তে, আপনি আপনার যে কোনও কৌশল বা দক্ষতা অর্জন করতে পারেন। সামাজিক কাজেও যুক্ত হতে পারেন। অপরিচিত ব্যক্তির সাথে কথোপকথন উভয়ের জন্যই উপকারী প্রমাণিত হবে। আপনার ব্যস্ততার কারণে আপনি নিজের জন্য সময় বের করতে পারবেন না। কোনো কারণ ছাড়াই বিবাদ সম্ভব। আপনার লেনদেনে নমনীয় হন। কোন বিনিয়োগ করার আগে, এর সমস্ত স্তর সম্পর্কে চিন্তা করুন। কোনো ব্যক্তির সাহায্যে আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। আপনার নিজের অসাবধানতা কিছু স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করতে পারে।

ধনু:
গণেশ বলেছেন আধ্যাত্মিক ক্রিয়াকলাপে কিছু সময় ব্যয় করা আপনার মনোবল এবং আত্মবিশ্বাসেও ইতিবাচক পরিবর্তন আনবে। আপনি অন্যদের যে সহায়তা প্রদান করেন তাতে আপনি আরও বৈষম্যের শিকার হবেন। সরকারি কাজে কারও সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আরও ব্যবসায়িক প্রচারের প্রয়োজন রয়েছে। পারিবারিক বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে আলোচনা হবে। আপনি কিছু সময়ের জন্য স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

মকর:-
গণেশ বলেন একটু দায়িত্ব বাড়বে। আপনার উষ্ণ এবং সহায়ক মনোভাব সবার জন্য একটি উদাহরণ স্থাপন করবে। এমনকি বাড়িতে যে কোনও পরিকল্পনা করা সম্ভব। হঠাৎ কোনো গুরুত্বপূর্ণ কাজে বিঘ্ন ঘটতে পারে। অর্থাৎ যেকোনো পদক্ষেপ নেওয়ার আগে তার একটি সম্পূর্ণ রূপরেখা তৈরি করে নিন। নেতিবাচক পরিস্থিতির সাথে বুদ্ধিমানের সাথে মোকাবিলা করতে হবে। এই সপ্তাহটি খুব ব্যস্ত থাকবে এবং আপনার বেশিরভাগ সময় মিটিং ইত্যাদিতে ব্যয় হবে। ব্যবসায়িক ভ্রমণের পরে আপনি আপনার পরিবারের সাথে ভাল সময় কাটাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ:
গণেশ বলেছেন যে কয়েকদিন ধরে চলমান কাজ থেকে শিথিল ও বিশ্রাম নিতে আধ্যাত্মিক ক্রিয়াকলাপে কিছু সময় ব্যয় করুন। এটি আপনাকে উদ্যমী বোধ করবে। তাদের কর্মজীবনের সম্ভাবনা সঠিকভাবে বিবেচনা করলে, তরুণরা লক্ষ্য নির্ধারণে সফল হবে। রাজনীতিবিদ ও কর্মকাণ্ড থেকে দূরে থাকুন। এখন আপনি এটি সম্পর্কে আরো জানতে হবে. এই সময়ে কোনো ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ বা বিনিয়োগ করবেন না। অংশীদার-সম্পর্কিত ব্যবসায় আরও সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন:
গণেশ বলেছেন আপনার দৈনন্দিন রুটিন বাদ দিয়ে, এই সপ্তাহে কিছু সময় আত্মদর্শন করুন। আপনি সবচেয়ে বিভ্রান্তিকর কিছু সমস্যার উত্তর খুঁজে পেতে পারেন। দূরের আত্মীয় ও বন্ধুদের সাথেও সম্পর্ক উন্নত হবে এবং নিজেদের মধ্যে ভালোবাসা বাড়বে। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না এবং জিজ্ঞাসা ছাড়া উপদেশ দেবেন না। আপনার দাম্ভিকতা আপনার ভাইদের সাথে সামান্য বিবাদ তৈরি করতে পারে। আপনার লেনদেনেও নমনীয় হওয়া উচিত। ব্যবসার জায়গায় প্রতিটি কাজ গুরুত্ব সহকারে সম্পন্ন করার চেষ্টা করুন। স্বামী-স্ত্রীর মধ্যে তর্কবিতর্ক হতে পারে। বাইরের খাবার এড়িয়ে চলাই ভালো।

Share this article
click me!