এই রাশিগুলির জুটি দারুণ বাবা মা হন, সন্তানের সঙ্গে বন্ডিং থাকে সারা জীবন

খামতির হাত ধরে কখনও কখনও ঢুকে পড়ে অশান্তি, সমস্যা। বাবা মায়ের সঙ্গে ছেলে মেয়েদের জেনারেশন গ্যাপ নিয়েও ঝামেলা তৈরি হয়। তবে কিছু রাশির জাতকদের জুটি আছে, যাঁরা খুব ভালো বাবা মা প্রমাণিত হন।

Parna Sengupta | Published : Jun 12, 2022 3:42 PM IST / Updated: Jun 12 2022, 09:19 PM IST

বাবা মা- শব্দদুটোর মধ্যে গোটা পৃথিবী লুকিয়ে থাকে। নিজেদের সবকিছু দিয়ে সন্তানকে বড় করতে চান প্রায় সব বাবা আর মায়েরাই। তবে খামতি তো থেকেই যায়। সেই খামতির হাত ধরে কখনও কখনও ঢুকে পড়ে অশান্তি, সমস্যা। বাবা মায়ের সঙ্গে ছেলে মেয়েদের জেনারেশন গ্যাপ নিয়েও ঝামেলা তৈরি হয়। তবে কিছু রাশির জাতকদের জুটি আছে, যাঁরা খুব ভালো বাবা মা প্রমাণিত হন। এদের সঙ্গে সন্তানদের বন্ডিং হয় দেখার মত। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকাদের জুটি ভালো বাবা মা হয় 

মেষ এবং মিথুন- সন্তানদের সাথে যোগাযোগ রাখার ক্ষেত্রে মিথুন রাশির জাতকরা পারদর্শী। অন্যদিকে, অভিভাবকত্বে মজাদার অভিজ্ঞতা যোগ করে মেষ রাশি। এই দুটি রাশির সমন্বয় সবচেয়ে চমৎকার অভিভাবক যুগল তৈরি করে। তাদের সম্মিলিত চেষ্টা সত্যিই তাদের সন্তানের মনোবল বাড়াতে পারে, তাদের স্বপ্ন অর্জনে সহায়তা করতে পারে।

কর্কট এবং মীন- কর্কটরাশি এবং মীন রাশিরা আবেগপ্রবণ। এই রাশির জাতকরা তাদের সন্তানদের অন্য সব কিছুর চেয়ে অগ্রাধিকার দেয়। তারা উভয়ই খুব সহজাত প্রকৃতির এবং তাই, তাদের সন্তানের চাহিদাগুলি বোঝার ক্ষেত্রে দুর্দান্ত ভূমিকা পালন করতে পারে। 

বৃষ এবং তুলা রাশি- বৃষ এবং তুলা রাশির ভারসাম্য এবং স্থিতিশীলতার দক্ষতা রয়েছে। তুলা রাশির জাতকরা অত্যন্ত বিশ্বাসযোগ্য। এটি তাদের অতিরিক্ত গুণ। তাই বলা হয়,  এই রাশিচক্রের সংমিশ্রণটি তাদের সন্তানের ভবিষ্যত সুরক্ষিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

কন্যা এবং মকর- সবচেয়ে পজেটিভ ও প্র্যাকটিক্যাল রাশিগুলির মধ্যে দুটি, কন্যা এবং মকর বাবা ও মা হিসেবে অসম্ভব ভালো। তারা তাদের কঠোর এবং যুক্তিযুক্ত জীবনযাত্রার জন্য পরিচিত। এই দুটি রাশির সংমিশ্রণ তাদের সন্তানকে সাফল্যের শিখরে পৌঁছাতে সাহায্য করতে পারে।

সিংহ এবং ধনু-লিও এবং ধনু রাশি এমন লোকদের সংমিশ্রণ, যারা একসাথে, তাদের বাচ্চাদের সবচেয়ে মজাদার এবং দুঃসাহসিক দিকটি বের করে আনতে পারে। এই দুটি রাশির জাতকরা জীবনের নতুন এবং আকর্ষণীয় জিনিসগুলি বের করে আনতে পছন্দ করে। তারা তাদের বাচ্চাদের মধ্যে কৌতূহল তৈরি করার চেষ্টা করে, যা অবশেষে তাদের জীবনের প্রতিটি দুর্দান্ত জিনিস অনুভব করতে সহায়তা করবে।

আরও পড়ুন- ভগবান শ্রীকৃষ্ণের হৃদয় আজও রয়েছে জনপ্রিয় এই মন্দিরে,

আরও পড়ুন- ৩০ জুন থেকে শুরু হচ্ছে অমরনাথ যাত্রা, জেনে নিন আকর্ষণীয় এই পবিত্র গুহার রহস্য

আরও পড়ুন- পুরীর জগন্নাথ মন্দিরের এই ৫ রহস্য, যার রহস্য আজও বিজ্ঞান সমাধান করতে পারেনি

বৃশ্চিক এবং কুম্ভ- এই দুটি রাশি সম্পূর্ণ বিপরীত কিন্তু একে অপরকে সম্পূর্ণ করার প্রবণতা রয়েছে, বিশেষ করে অভিভাবকত্বের ক্ষেত্রে। বৃশ্চিকরা আবেগপ্রবণ এবং তাদের সন্তানকে জীবনের মহৎ উদ্দেশ্য সম্পর্কে সচেতন করে, অন্যদিকে, কুম্ভরাশিরা তাদের বাচ্চাদের তারা যা জানে তা অনুশীলন করার জন্য স্থান এবং স্বাধীনতা দিতে বিশ্বাস করে। তাই অভিভাবকত্বের ক্ষেত্রে উভয়েরই ভিন্ন ভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে, কিন্তু যেখানে একজনের অভাব থাকে সেখানে অন্য একজন শূন্যস্থান পূরণ করতে থাকে।

Share this article
click me!