ভুলেও এদের হতাশ করবেন না, আপনার জীবন ধ্বংস করে দিতে পারে এই রাশির ছেলে মেয়েরা

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা নিজেরটা সবার আগে বোঝেন। এদের কেউ হতাশ করলে এরা তাদের ছাড়ে না। তাদের সব ধ্বংস করে দেন।

Sayanita Chakraborty | Published : Jun 19, 2022 6:03 AM IST


বৈদিক শাস্ত্রে রয়েছে একাধিক রাশির উল্লেখ। মেষ থেকে মীন রয়েছে ১২টি রাশির হদিশ। শাস্ত্র মতে, আমরা সকলে একে অন্যের থেকে আলাদা। কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেউ ধূর্ত তো কেউ বোকা। আবার কেউ সৎ তো কেউ স্বার্থপর। আজ রইল চার রাশির কথা। যারা অন্যদের তুলনায় স্বার্থপর হয়। ভুলেও এদের হতাশ করবেন না কখনও। তাহলে আপনার জীবন ধ্বংস করে দিতে পারে এরা। জেনে নিন এই তালিকায় কে কে আছে। শাস্ত্র মতে এদের থেকে সব সময় সাবধানে থাকুন।  
ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা নিজেরটা সবার আগে বোঝেন। এদের কেউ হতাশ করলে এরা তাদের ছাড়ে না। তাদের সব ধ্বংস করে দেন।

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা খুবই স্বার্থপর হয়ে থাকেন। কেই এদের স্বার্থে ঘা দিলে তাদের ছাড়েন না এরা। তাদের চরন ক্ষতি করতে পারেন এই রাশির ছেলে মেয়েরা। ভুলেও এদের হতাশ করবেন না, আপনার জীবন ধ্বংস করে দিতে পারে এরা। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েরা নিজেগের স্বার্থের কথা সবার আগে ভাবেন। যে এদের স্বার্থে গা দেয়, তাদের ক্ষতি করতে দুবার ভাবেন না।  

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা নিজের ছাড়া কারও কথা ভাবেন না। কেউ এদের হতাশ করলে এরা এদের চরম ক্ষতি করে। এই রাশির ছেলে মেয়েদের থেকে থেকে সব সময় দূরে থাকবে। এরা নিজের স্বার্থ সিদ্ধির জন্য অন্যের ক্ষতি করতে ওস্তাদ হয়ে থাকেন।  

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন।

আরও পড়ুন- জুলাই মাসে বক্রী শনি গোচর হবে, এই ৩ রাশি পাবে বড় বাবার অপার কৃপা

আরও পড়ুন- জুলাই মাসে হবে বৃহস্পতির গোচর, এই ৪ রাশি পাবে সমস্ত সুবিধা

আরও পড়ুন- রবিবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, দেখে নিন আপনার প্রেমের রাশিফল

Share this article
click me!