Asianet News BanglaAsianet News Bangla

জুলাই মাসে বক্রী শনি গোচর হবে, এই ৩ রাশি পাবে বড় বাবার অপার কৃপা

মকর রাশিতে শনির অবস্থানের সময় তারা প্রচুর লাভবান হবেন। কর্মজীবন-আর্থিক পরিস্থিতিতে প্রভূত লাভ হবে। জেনে নিন কোন ৩টি রাশির জন্য শনি গ্রহ স্বর্ণালী দিন বয়ে আনবে। 
 

Vakri Shani Gochar in July 2022 these 3 zodiac signs will get the grace of Shani Dev BDD
Author
Kolkata, First Published Jun 19, 2022, 11:14 AM IST

শনি বর্তমানে কুম্ভ রাশিতে আছেন এবং বিপরীতমুখী বা বক্রী হচ্ছে। ১২ জুলাই, শনি গ্রহ তার নিজের রাশিচক্র মকর রাশিতে প্রবেশ করবে যখন বক্রী হবে। তারা ৬ মাস মকর রাশিতে থাকবে। মকর রাশিতে বক্রী শনির গমন কিছু রাশির জন্য বর সমান হতে পারে। মকর রাশিতে শনির অবস্থানের সময় তারা প্রচুর লাভবান হবেন। কর্মজীবন-আর্থিক পরিস্থিতিতে প্রভূত লাভ হবে। জেনে নিন কোন ৩টি রাশির জন্য শনি গ্রহ স্বর্ণালী দিন বয়ে আনবে। 

বৃষ রাশিফল: শনি গ্রহ ভালো সময় নিয়ে আসছে। আপনি একটি নতুন কাজের প্রস্তাব পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তন না করেন, তাহলে আপনি বর্তমান চাকরিতেই প্রমোশন-ইনক্রিমেন্ট পেতে পারেন। সামগ্রিকভাবে, কর্মজীবনে উন্নতি হতে বাধ্য। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থ লাভ হবে। আয় বৃদ্ধির কারণে আর্থিক উদ্বেগ হ্রাস পাবে। জীবনে সুযোগ সুবিধা বাড়বে। অবিবাহিত ব্যক্তিরা সঙ্গী খুঁজে পেতে পারেন। 

Vakri Shani Gochar in July 2022 these 3 zodiac signs will get the grace of Shani Dev BDD

ধনু: মকর রাশিতে বিপরীতমুখী শনির প্রবেশ ধনু রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। ৬ মাসের জন্য, তারা শুধুমাত্র লাভ পাবেন। হঠাৎ করেই টাকা পেয়ে যাবেন। আয় বাড়বে। আটকে পড়াদেরও এখন খুঁজে পাওয়া যাবে। চাকরি এবং ব্যবসা উভয়ের জন্যই সময়টি ভালো। ব্যবসায়ীরা লাভবান হবেন এবং চাকরিপ্রার্থীরা অগ্রগতি পাবেন। যারা পার্টনারশীপে কাজ করছেন এবং পার্টনারশীপে কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়। 

আরও পড়ুন- কবে থেকে শুরু হচ্ছে ২০২২ সালের অম্বুবাচী উৎসব, জেনে নিন কামাখ্যা ধামের মেলা-সহ যাবতীয় তথ্য

আরও পড়ুন- বক্রী হচ্ছে শনি, ১২ জুলাই থেকে এই ৬ রাশির উপর পড়বে বিশাল প্রভাব

আরও পড়ুন- জুলাই মাসে ধনরাজ কুবের-এর কৃপা পাবে এই ৪ রাশি, জীবনে আসতে চলেছে বিশাল পরিবর্তন

মীন রাশি: বিপরীতমুখী শনি গ্রহ মীন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আয় বাড়বে। ৬ মাসে লাভের অনেক সুযোগ থাকবে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। ব্যবসায়ীরা বড় চুক্তি পেতে পারেন। অন্যদিকে, চাকরিপ্রার্থীরা তাদের কর্মজীবনে একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। তারা মহান জিনিস অর্জন করতে পারেন। নতুন চাকরির অফার পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। পুরনো বিবাদে জয় হবেই। বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়। 

Follow Us:
Download App:
  • android
  • ios