Asianet News BanglaAsianet News Bangla

জুলাই মাসে হবে বৃহস্পতির গোচর, এই ৪ রাশি পাবে সমস্ত সুবিধা

এপ্রিলে, বৃহস্পতি গ্রহ তার রাশিচক্রে মীন রাশিতে পরিবর্তিত হয়েছে। ২৯ জুলাই, বৃহস্পতি তার নিজের রাশিচক্রে বিপরীতমুখী হবে এবং ১১৯ দিনের জন্য বিপরীতমুখী গতিতে থাকবে। গুরু দেবকে জ্ঞান, বংশ, গৌরব এবং সম্মানের গ্রহ হিসাবে মনে করা হয়েছে। 
 

Guru Gochar in July 2022 these 4 zodiac will get all the benefits BDD
Author
Kolkata, First Published Jun 19, 2022, 10:00 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পর্যায়ক্রমিক পরিবর্তন দেশ এবং বিশ্বের সঙ্গে সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। সমস্ত রাশির উপর গ্রহ পরিবর্তনের প্রভাব আলাদা। কিছু রাশি শুভ এবং কিছু অশুভ প্রভাব রয়েছে। এপ্রিলে, বৃহস্পতি গ্রহ তার রাশিচক্রে মীন রাশিতে পরিবর্তিত হয়েছে। ২৯ জুলাই, বৃহস্পতি তার নিজের রাশিচক্রে বিপরীতমুখী হবে এবং ১১৯ দিনের জন্য বিপরীতমুখী গতিতে থাকবে। গুরু দেবকে জ্ঞান, বংশ, গৌরব এবং সম্মানের গ্রহ হিসাবে মনে করা হয়েছে। 

কাল পুরুষের কুণ্ডলীতে গুরু দেব নবম এবং দ্বাদশ বাড়ির মালিকানা গ্রহণ করেন। এই ভবগুলির মালিকানার কারণে, গুরু দেব ধর্ম ও কর্মের চিন্তাভাবনাকেও সংজ্ঞায়িত করেছেন। দেবগুরু বৃহস্পতি জ্ঞান, শিক্ষা, সন্তান, দাম্পত্য সুখ, এটি দাতব্য এবং বৃদ্ধির একটি ফ্যাক্টর হিসাবে মনে করা হয়। যে ব্যক্তির কুণ্ডলীতে এই গ্রহের অবস্থান প্রবল, সে জীবনের সমস্ত সুখ লাভ করে। কিছু রাশিচক্র আছে, যাদের স্থানীয়রা বৃহস্পতি গ্রহের বিপরীতমুখী দশার শুভ প্রভাব দেখতে পাবেন। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি। 

বৃষ 
এই রাশি থেকে বৃহস্পতি ১১ তম ঘরে পিছিয়ে যাচ্ছে। যাকে বলা হয় আয় ও মুনাফা মার্জিন। তাই এই সময়ে আপনার আয় ভালোভাবে বাড়তে পারে। এর পাশাপাশি আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। এর পাশাপাশি একটি ব্যবসায়িক চুক্তিও চূড়ান্ত হতে পারে। যার কারণে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। একই সময়ে, আপনি আপনার কাজের শৈলীতে উন্নতি দেখতে পাবেন, যার কারণে আপনি আপনার কাজের প্রশংসা পেতে পারেন।

মিথুন
এই রাশিতে পিছিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে আপনার জন্য শুভ দিন শুরু হতে পারে । কারণ বৃহস্পতি গ্রহটি আপনার দশম ঘরে বিপরীতমুখী হতে চলেছে। যাকে চাকুরী, ব্যবসা ও কর্মক্ষেত্র বলা হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, আপনি এই সময়ে পদোন্নতি এবং মূল্যায়ন পেতে পারেন। এই সময়ে আপনি ব্যবসায় ভাল লাভ করতে পারেন। এর পাশাপাশি নতুন ব্যবসায়িক সম্পর্কও গড়ে উঠতে পারে এবং ব্যবসার প্রসার ঘটতে পারে। সেই সঙ্গে যারা মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে যুক্ত তাদের জন্যও এই সময়টা শুভ হতে চলেছে। 

কর্কট 
এই রাশির জাতকদের জন্য বৃহস্পতি ষষ্ঠ ও নবম ঘরের অধিপতি এবং নবম ঘরে অবস্থিত । এটি বর্ধিত ভাগ্য এবং প্রসারণের সঙ্গে অনুকূল ফলাফল দিতে পারে। পেশাগত দিক থেকে, চাকরিতে সমৃদ্ধি অর্জনের জন্য এটি একটি অনুকূল সময় হতে পারে। আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন এবং অনসাইট সুযোগ আপনার পথে আসতে পারে। আপনি যদি একটি পদোন্নতি পাওয়ার দ্বারপ্রান্তে থাকেন, তাহলে আপনার জন্য এটিকে সুরক্ষিত করার সব সুযোগ রয়েছে। ব্যবসা করলে ভালো লাভ করা যায়। আপনি একটি নতুন ব্যবসা শুরু করার বা একই সঙ্গে বিনিয়োগ করার অনেক সুযোগ পাবেন। এই সময়ে, অংশীদারিত্বের ব্যবসাও আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে এবং আপনি তাদের যথাযথ সমর্থন পেতে পারেন। অর্থের ক্ষেত্রে, সৌভাগ্য আপনার দিকে হাসবে এবং প্রচুর সঞ্চয়ের সুযোগ থাকবে। যার মাধ্যমে খরচ এড়ানো যায়। উত্তরাধিকার সূত্রে লাভের ভালো সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন- কবে থেকে শুরু হচ্ছে ২০২২ সালের অম্বুবাচী উৎসব, জেনে নিন কামাখ্যা ধামের মেলা-সহ যাবতীয় তথ্য

আরও পড়ুন- বক্রী হচ্ছে শনি, ১২ জুলাই থেকে এই ৬ রাশির উপর পড়বে বিশাল প্রভাব

আরও পড়ুন- জুলাই মাসে ধনরাজ কুবের-এর কৃপা পাবে এই ৪ রাশি, জীবনে আসতে চলেছে বিশাল পরিবর্তন

কুম্ভ 
এই রাশির জাতকদের জন্য, বৃহস্পতি দ্বিতীয় এবং একাদশ বাড়ির অধিপতি এবং দ্বিতীয় ঘরে অবস্থিত। চাকরির ক্ষেত্রে আপনি মাঝারি সন্তুষ্টির সম্মুখীন হতে পারেন। ব্যবসায় থাকলে ভালো লাভ হবে। আর্থিক দিক থেকে আপনি লাভবান হতে পারেন। আপনাকে সেই অনুযায়ী আপনার আর্থিক পরিকল্পনা করতে হবে যাতে এটি বুদ্ধিমানের সঙ্গে ব্যয় করা যায়। ব্যক্তিগত ক্ষেত্রে, আপনার সঙ্গীর সঙ্গে কিছু বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios