চিনে নিন এই পাঁচ রাশির ছেলে মেয়েদের, সঙ্গীর প্রতি সহজে বিরক্ত হয়ে যান এরা

রাশি অনুসারে, সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। আজ রইল পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির ছেলে মেয়েরা সহজে সঙ্গীর প্রতি বিরক্ত হয়ে যান। এদের ধৈর্য্য খুবই কম হয়ে থাকে।

Sayanita Chakraborty | Published : May 18, 2022 7:58 AM IST

এক একজন একেক রকম। কারও ধৈর্য্য বেশি তো কারও কম। কেউ শান্ত স্বভাবের তো কেউ চঞ্চল। আবার কেউ বুদ্ধিমান, তো কেউ বোকা। শাস্ত্র মতে, এই সবই নির্ভর করে সকলের রাশির ওপর। রাশি অনুসারে, সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। আজ রইল পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির ছেলে মেয়েরা সহজে সঙ্গীর প্রতি বিরক্ত হয়ে যান। এদের ধৈর্য্য খুবই কম হয়ে থাকে।

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সুন্দরের পুজারী হন। এরা সহজে বিপরীত লিঙ্গের মন জয় করতে পারেন। তবে, এদের ধৈর্য্য কম হয়। সঙ্গীর প্রতি সহজে এরা বিরক্ত হয়ে যান। এদের সঙ্গে সহজে মতের মিল হয় না কারও। আর মতের মিল না হলে এরা সহজে বিরক্ত হয়ে যান।  

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি হল কন্যা। এই রাশির অধিপতি গ্রহ হল বুধ। এদের সঙ্গে সঙ্গীর মতের মিল না হলে এরা ধৈর্য্য হারিয়ে ফেলেন। কন্যা, মিথুন, মেষ ও মীন রাশির সঙ্গে বিবাহে এরা খুশি হন। তবে, এরা সহজে সঙ্গীর প্রতি ধৈর্য্য হারান। এরা প্রায়শই সঙ্গীর সমালোচনা করেন।  

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বৃশ্চিক রাশিরা এদের সিদ্ধান্তের ব্যাপারে অটল থাকে। কেউ এদের প্রশ্ন করলে এরা রেগে যান। এই নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হয়ে থাকে। আর খুব সহজে এরা সঙ্গীর প্রতি ধৈর্য্য হারান। 

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি হল মকর রাশি। এই গ্রহের অধিকর্তা হল শনি। এরা সহজে সঙ্গীর প্রতি ধৈর্য্য হারান। এমনকী, ব্যক্তিগত অশান্তি জনসমক্ষে আনতেও দুবার ভাবেন না। সকলের সামনে এরা ঝগড়া করে ফেলেন।   

কুম্ভ রাশি – রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। বাকি রাশিদের সঙ্গে এদের মিল বিস্তর। এরাও সঙ্গীর প্রতি সহজে ধৈর্য্য হারিয়ে ফেলেন। এরা কূটনৈতিক প্রকৃতির হন। সে কারণে এদের জীবনে নানান অশান্তি দেখা দেয়। তাই সম্পর্কের আগে জেনে নিন সঙ্গীর রাশি কী। এই পাঁচ রাশির ছেলে মেয়েদের কথা মাথায় রাখুন। সঙ্গীর প্রতি সহজে বিরক্ত হয়ে যান এরা। 

আরও পড়ুন- সংসার অর্থ কর্মক্ষেত্রের সমস্যায় জর্জরিত, রক্ষার পথ দেখাবে 'লাল বই'-এর এই প্রতিকার

আরও পড়ুন- বাংলা বছরের দ্বিতীয় মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- সম্পদ ও সমৃদ্ধির জন্য পরিধান করুন এই রত্ন, যা এক ঝটকায় বদলে দিতে পারে আপনার ভাগ্য
 

Share this article
click me!