Kia Carens Booking On: অবিশ্বাস্য অফার, মাত্র ২৫ হাজার টাকা দিয়েই বুকিং করা যাবে ৭ সিটের গাড়ি

একটি চার চাকা কেনার মত টাকা একসঙ্গে জমিয়ে উঠতে না পারলে, এক বিশেষ সুযোগ আপনার জন্য অপেক্ষা করছে। মাত্র ২৫ হাজার টাকার দিয়েই বুকিং করতে পারেন ৭ সিটার এর ফোর হুইলার। অবিশ্বাস্য এই সুযোগ দিচ্ছে Kia।

Web Desk - ANB | Published : Jan 15, 2022 9:10 AM IST

জীবনে নিজস্ব একটি বাড়ি যেমন প্রয়োজনীয়, সেরকমই বর্তমান জীবনযাত্রার সঙ্গে পাল্লা দেওয়ার জন্য নিজস্ব একটি গাড়ি থাকাও ততটাই প্রয়োজন। তবে সব দিক সামলে নিয়ে একটি চার চাকা কেনার মত টাকা একসঙ্গে জমিয়ে উঠতে না পারলে, এক বিশেষ সুযোগ আপনার জন্য অপেক্ষা করছে। মাত্র ২৫ হাজার টাকার দিয়েই বুকিং করতে পারেন ৭ সিটার এর ফোর হুইলার। অবিশ্বাস্য এই সুযোগ দিচ্ছে Kia।
Kia এর আগে ভারতে Kia Seltos, Sonnet এবং Cornwall লঞ্চ করেছে। Kia Carence ভারতে কোম্পানির চতুর্থ গাড়ি। Kia Carens গাড়িটি Maruti Suzuki XL6, Mahindra Marazzo, Toyota Innova Crysta এবং Hyundai Alcazar-এর সঙ্গে প্রতিযোগিতা করবে।
যারা Kia Carens গাড়ির জন্য অপেক্ষা করছিলেন, তাদের জন্য বুকিং খোলা হয়েছে । এই প্রিমিয়াম ক্লাস MPV গাড়িটি কিয়া ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে অথবা ডিলারশিপে গিয়ে বুক করা যাবে । এর জন্য ২৫ হাজার টাকা দিতে হবে। এটি কিয়ার একটি প্রিমিয়াম MPV গাড়ি । এই গাড়িটি নতুন রং-এর ভেরিয়েসনে এবং ৭ জন বসার সুবিধা সহ আসবে । ইতিমধ্যেই এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে বহু তথ্য দিয়েছে সংস্থাটি।
Kia Carens MPV ভারতে মোট 8টি রঙের বিকল্পে আসবে। এর মধ্যে রয়েছে ইম্পেরিয়াল ব্লু, মস ব্রাউন, স্পার্কলিং সিলভার, ইনটেনস রেড, অরোরা ব্ল্যাক পার্ল, গ্র্যাভিটি গ্রে, গ্লেসিয়ার হোয়াইট পার্ল এবং ক্লিয়ার হোয়াইট। কোম্পানির মতে, এটি অনেক প্রথম-শ্রেণীর বৈশিষ্ট্য সহ আসে। এই গাড়ির ডিজাইন ভারতের অন্যান্য MPV গাড়ি থেকে আলাদা হবে।
Kia Carence-এর বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, এতে Apple Car Play, Android Auto এবং Kia-এর UVO কানেক্ট সহ 10.25-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম পাওয়া যাবে। এটি একটি সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, আট-স্পীকার বেস সাউন্ড সিস্টেম, 64-রঙের অ্যাম্বিয়েন্ট লাইট দিয়ে সজ্জিত থাকবে। এতে সামনের সিট বায়ুচলাচল, কাপ হোল্ডার সহ সিট-ব্যাক টেবিল থাকবে। দ্বিতীয় সারির জন্য, বৈদ্যুতিকভাবে চালিত ওয়ান-টাচ টাম্বল ডাউন বৈশিষ্ট্যটি একটি একক-প্যান সানরুফ দিয়ে সজ্জিত।
লেটেস্ট Kia গাড়িটি HVAC নিয়ন্ত্রণ এবং পরিবেষ্টিত আলো আন্ডারলাইনিং সেন্সরের জন্য টগল সুইচ সহ একটি নতুন টাচ-ভিত্তিক প্যানেল পেয়েছে। সিট ভেন্টিলেশন, ড্রাইভ মোড ইত্যাদির জন্য অতিরিক্ত নিয়ন্ত্রণ রয়েছে। Kia-এর এই গাড়িটি 6- এবং 7-সিটের অপশনগুলির সঙ্গে উপলব্ধ।
নিরাপত্তার ক্ষেত্রে, এটি স্ট্যান্ডার্ড ছয়টি এয়ারব্যাগ এবং ABS এবং ESC, হিল-স্টার্ট অ্যাসিস্ট ফিচার পায়। এটি চারটি চাকায় একটি ডিস্ক ব্রেক সিস্টেম পায়। এর সাথে, সুবিধার জন্য পিছনের পার্কিং সেন্সরের মতো আরও অনেক বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে এটি ব্যবহারকারীদের কতটা আকৃষ্ট করবে, তা আগামী সময়েই জানা যাবে।

আরও পড়ুন- Suzuki Access 125 launch: গাড়ি বাজারে এল এর নতুন ভেরিয়েন্ট, জেনে নিন এর পাওয়ারফুল ফিচারগুলি

আরও পড়ুন- Harley-Davidson 2022: নতুন বছরে জানুয়ারিতে নতুন মোটরসাইকেল আনছে Harley-Davidson, সামনে এলো টিজার

আরও পড়ুন- Electric Scooter কেনার আগে এই ৫টি জিনিস মাথায় রাখুন, না হলে হতে পারে বিরাট ক্ষতি

Share this article
click me!