Asianet News BanglaAsianet News Bangla

Harley-Davidson 2022: নতুন বছরে জানুয়ারিতে নতুন মোটরসাইকেল আনছে Harley-Davidson, সামনে এলো টিজার

মোটরসাইকেলটি তার সোশ্যাল মিডিয়া পেজে টিজ করেছে। টিজারে দেওয়া তথ্য অনুযায়ী, সংস্থার নতুন বাইকের গ্লোবাল প্রিমিয়ার হবে আগামী বছরের ২৬ জানুয়ারি।
 

New Harley-Davidson motorcycle teased ahead of global unveil on January 2022 BDD
Author
Kolkata, First Published Dec 25, 2021, 5:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আমেরিকার বিখ্যাত মোটরসাইকেল প্রস্তুতকারক সংস্থা হার্লে-ডেভিডসন হল একটি প্রিমিয়াম এবং জনপ্রিয় ব্র্যান্ড যা বাজারে দুর্দান্ত চেহারারলুক আর ফিচারের মোটরসাইকেল বাজারে আনার জন্য পরিচিত। শীঘ্রই একটি নতুন মোটরসাইকেল লঞ্চ করতে যাচ্ছে Harley-Davidson। একটি সংস্থা তার আসন্ন লঞ্চ মোটরসাইকেলটি তার সোশ্যাল মিডিয়া পেজে টিজ করেছে। টিজারে দেওয়া তথ্য অনুযায়ী, সংস্থার নতুন বাইকের গ্লোবাল প্রিমিয়ার হবে আগামী বছরের ২৬ জানুয়ারি।

ইউএস-ভিত্তিক লিগ্যাসি বাইক নির্মাতা তার আসন্ন মোটরসাইকেলের জন্য "Further, Faster" ট্যাগলাইন ব্যবহার করেছে। তবে এ ছাড়া, সংস্থা এর সম্পর্কে অন্য কোনও বিবরণ প্রকাশ করেনি। আসন্ন নতুন মোটরসাইকেলটি যে কোনও বিদ্যমান মডেলের দ্বিতীয় সংস্করণ হতে পারে, অথবা এটি সম্পূর্ণ নতুন মডেল হতে পারে। তবে এই মডেলটি সম্পর্কে মন্তব্য করার সময় এখনও আসেনি। কারণ, এখনও অনেক কিছু প্রকাশ করা হয়নি।

এদিকে, হার্লে-ডেভিডসনের ২০২২ সালের জন্য কিছু বিশেষ পরিকল্পনা রয়েছে। সংস্থা তার প্রিমিয়াম EV ব্র্যান্ড Livewire-এর অধীনে আরও ইলেকট্রিক বাইক আনার পরিকল্পনা করছে। সাম্প্রতিক গ্লোবাল মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সংস্থাটি আগামী কয়েক বছরের মধ্যে লাইভওয়্যার 'S2 ডেল মার' চালু করবে।

এই মাসের শুরুতে, সংস্থাটি ভারতে তার রেভোলিউশন ম্যাক্স ইঞ্জিন-সজ্জিত স্পোর্টস্টার এস চালু করেছে। স্পোর্টস্টার এস-এর দাম ১৫.৫১ লক্ষ টাকা। লিকুইড-কুলিং, ডুয়াল ওভারহেড ক্যামশ্যাফ্ট এবং পরিবর্তনশীল ভালভ টাইমিংয়ের মতো প্রযুক্তি সহ, স্পোর্টস্টার এস আমেরিকান মোটরসাইকেল সংস্থার সবচেয়ে উন্নত ক্রুজারগুলির মধ্যে একটি। Harley-Davidson Sporter S তিনটি রঙের বিকল্পে উপলব্ধ - ভিভিড ব্ল্যাক, স্টোন ওয়াশ হোয়াইট পার্ল এবং মিডনাইট ক্রিমসন।

স্পোর্টস্টারের একটি হাইলাইট অবশ্যই এর অন্যতম আকর্ষণ। এটি Harley's Revolution Max ইঞ্জিন ব্যবহার করে তৈরি যেটি প্রথম প্যান আমেরিকা ১২৫০-এ আত্মপ্রকাশ করেছিল। যদিও এটি এই অ্যাপ্লিকেশনে প্রায় 30hp কম রয়েছে, 121hp-এ, এটি এখনও একই ইঞ্জিন ক্ষমতা সহ অন্যান্য Harley মডেলের তুলনায় অনেক বেশি। এদিকে, সর্বোচ্চ টর্ক ফিগার দাঁড়িয়েছে 114Nm।

আরও পড়ুন: Viral Video Of Santa Claus: করোনাকালে উপহার পৌঁছে দিতে সান্তা ক্লজের অভিযান, হাসি ফুটল শিশুদের মুখে

আরও পড়ুন: Christmas Celebration: বড় দিনের উপহার পেল ইশান, পাঠাল ভাইয়া ইউভান

আরও পড়ুন: Christmas Dating Tips: ক্রিস্টমাস হয়ে উঠুন প্রেমের, জেনে নিন এই সময় প্রেম খুঁজবেন কী করবে

আরও পড়ুন: Dry Fruit Cake Recipe: বড়দিনের সেলিব্রেশন এবার উঠবে জমে, রইল কেক বানানোর সহজ রেসিপি

Follow Us:
Download App:
  • android
  • ios