মাত্র ১৩ হাজার টাকায় বাড়িতে আনুন হুন্ডাইয়ের ব্র্যান্ড নিউ Grand i10 Nios! রয়েছে দারুণ ফিচার

শক্তিশালী গাড়ির পাঁচটি ট্রিম Era, Manga, Sportz Executive, Sportz এবং Asta বাজারে পাওয়া যাচ্ছে। Hyundai Grand i10 Nios ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় উভয় ট্রান্সমিশনের সাথে অফার করা হয়।

Parna Sengupta | Published : Jul 6, 2023 5:29 PM IST

বর্তমান প্রজন্ম কম দামে ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হয়। যে কোনও গাড়ি যদি আড়ম্বরপূর্ণ এবং বিলাসবহুল বৈশিষ্ট্যযুক্ত হয় অথচ তা কম দামে পাওয়া যায়, তবে কে না কিনতে চাইবেন। Hyundai এই সেগমেন্টে একটি দুর্দান্ত গাড়ি নিয়ে এসেছে, Grand i10 Nios। কোম্পানি এই গাড়িটিকে বিশেষ পরিবার, কর্মজীবী মানুষ এবং দীর্ঘ রুটে ভ্রমণের উপযোগী করেছে।

আসুন আপনাকে এর বৈশিষ্ট্য এবং দাম সম্পর্কে বলি।

Hyundai Grand i10 Nios-এ ১.২ লিটার পেট্রোল ইঞ্জিন

Hyundai Grand i10 Nios একটি ১.২ লিটার পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। এটি ৮৩ PS শক্তি এবং ১১৪ Nm পিক টর্ক জেনারেট করে। বিশেষ বিষয় হল এই গাড়িটি পেট্রোল, ডিজেল এবং সিএনজি তিনটি ভেরিয়েন্টে আনা হয়েছে।

Hyundai Grand i10 Nios-এ ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয়

এই শক্তিশালী গাড়ির পাঁচটি ট্রিম Era, Manga, Sportz Executive, Sportz এবং Asta বাজারে পাওয়া যাচ্ছে। Hyundai Grand i10 Nios ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় উভয় ট্রান্সমিশনের সাথে অফার করা হয়। গাড়ির ডিজেল সংস্করণ ২৬.২ kmpl এর মাইলেজ দেয়।

নিরাপত্তার জন্য ইলেকট্রনিক স্থিতিশীলতা নিয়ন্ত্রণ

নিরাপত্তার জন্য, গাড়িটি ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল (ESC), টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম (TPMS) এবং ISOFIX অ্যাঙ্কর পায়। গাড়ির পেট্রোল এবং সিএনজি সংস্করণ ২০.৭ kmpl মাইলেজ দেয়। এটি একটি উচ্চ কর্মক্ষমতা গাড়ী.

৬৯ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিনুন

বাজারে Hyundai Grand i10 Nios-এর এক্স-শো-রুম দাম ৫.৬৯ লক্ষ টাকা থেকে শুরু। এই গাড়িটি মাত্র ৬৯ হাজার টাকা ডাউনপেমেন্টে কেনা যাবে। এর জন্য, আপনাকে পাঁচ বছরের জন্য ৯.৮ শতাংশ সুদের হারে প্রতি মাসে ১৩,০৭৫ টাকার একটি কিস্তি দিতে হবে। ডাউন পেমেন্ট পরিবর্তন করে মাসিক কিস্তি ঠিক করা যেতে পারে। এই লোন স্কিম সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, আপনাকে নিকটতম হুন্ডাই ডিলারশিপে যেতে হবে।

গাড়িটি হিল অ্যাসিস্ট এবং পিছনের ভেন্ট সহ আসে

গাড়িটিতে ছয়টি এয়ারব্যাগ, ইবিডি, এবিএস, হিল অ্যাসিস্ট, রিয়ার ভেন্ট সহ অটো এসি, ক্রুজ কন্ট্রোল, অটো হেডলাইট এবং পুশ-বাটন স্টার্ট/স্টপ বৈশিষ্ট্য রয়েছে। Hyundai Grand i10 Nios বাজারে প্রতিদ্বন্দ্বিতা করে Maruti Suzuki Swift এবং Renault Triber এর সাথে।

৬টি সিঙ্গল টোন এবং ২টি ডুয়াল টোন রঙের বিকল্প

গাড়িটি অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে এবং একটি ওয়্যারলেস ফোন চার্জার সহ একটি আট ইঞ্চি ইনফোটেইনমেন্ট ডিসপ্লে পায়। Hyundai Grand i10 Nios 6 Monotone এবং 2 Dual Tone কালার অপশনে পাওয়া যাচ্ছে। এই গাড়িটি চমৎকার অ্যালয় হুইল সহ আসে।

Share this article
click me!