২৯৯৯ টাকায় ঘরে আনুন এই ইলেকট্রিক স্কুটি, একবার চার্জে চলবে ১১৫ কিমি

এই ইলেকট্রিক স্কুটারটি হতে চলেছে খুবই দর্শনীয়। শুধু তাই নয়, এই ইলেকট্রিক স্কুটার লঞ্চের প্রায় ৩ মাস হয়ে গেছে। এই তিন মাসে এখন পর্যন্ত হাজার হাজার ইউনিট বিক্রি হয়েছে।

Parna Sengupta | Published : Jul 4, 2023 5:45 PM IST

রাস্তায় বেরোলেই এখন আকছার দেখতে পাওয়া যায় ইলেকট্রিক স্কুটার। যা ব্যয়সাধ্য ও পরিবেশবান্ধবও বটে। টু হুইলার EV সেগমেন্ট ভারতে দ্রুত বৃদ্ধি পাচ্ছে। এতে অনেক গাড়িগুলি ভালো, শক্তিশালী এবং প্রিমিয়াম ফিচার সহ স্কুটার বিক্রি করছে। ক্রেতাদের মধ্যে বেশ জায়গা করে নিয়েছে এই ইকোফ্রেন্ডলি স্কুটিগুলি। এই বাজার মাত করেই সম্প্রতি বাজারে এসেছে একটি নতুন ইলেকট্রিক স্কুটার। যেখানে আপনি বিশাল বৈশিষ্ট্য দেখতে পাবেন। শুধু তাই নয় কোম্পানী ক্রেতাদের জন্য এই মডেলের অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য, দুর্দান্ত ডিজাইন এবং আকর্ষণীয় চেহারা দিয়েছে।

তাই এই ইলেকট্রিক স্কুটারটি হতে চলেছে খুবই দর্শনীয়। শুধু তাই নয়, এই ইলেকট্রিক স্কুটার লঞ্চের প্রায় ৩ মাস হয়ে গেছে। এই তিন মাসে এখন পর্যন্ত হাজার হাজার ইউনিট বিক্রি হয়েছে। যা গ্রাহকদের কাছ থেকে খুবই ইতিবাচক সাড়া পাচ্ছে। গ্রাহকরা পছন্দ করেছেন এই নতুন স্কুটারটি। তাহলে চলুন এই ইলেকট্রিক স্কুটার সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

এই ইলেকট্রিক স্কুটারটির নাম iVOOMi S1 ইলেকট্রিক স্কুটার। যেটিতে আপনাকে একটি শক্তিশালী মোটর দেওয়া হয়েছে যা হতে চলেছে ২,০০০ ওয়াটের বৈদ্যুতিক মোটর। শুধু তাই নয়, আপনি একটি 60V/35Ah লিথিয়াম আয়ন ব্যাটারিও পাবেন।

যার সাহায্যে এই ইলেকট্রিক স্কুটারটি সহজেই ১১৫ কিলোমিটার রেঞ্জ কভার করতে পারে। এতে দেওয়া মোটর সহ, এই বৈদ্যুতিক স্কুটারটি সর্বাধিক শক্তি সহ শক্তিশালী পিকআপ টর্ক তৈরি করতে সক্ষম। যাতে সে প্রতিটি পথে চলতে সক্ষম হয়।

এই বৈদ্যুতিক স্কুটারে, আপনাকে একটি দুর্দান্ত টপ স্পিড দেওয়া হচ্ছে যা ৫৫ কিমি/ঘন্টা হতে চলেছে। এই গতি নিজেই একটি বৈদ্যুতিক স্কুটারের জন্য একটি দুর্দান্ত শীর্ষ গতি হিসাবে প্রমাণিত হয়। ভারতে ক্রমশ চাহিদা বাড়ছে ইলেকট্রিক ভেহিকেলের। বিশেষ করে ই-স্কুটারের চাহিদা এখন বেশি। আর গত কয়েক মাসে ভারতে বেশ কয়েকটি ইলেকট্রিক স্কুটার লঞ্চও হয়েছে। তাই এই মুহূর্তে আপনি ই-স্কুটার কেনার পরিকল্পনা করলে, এই মডেল নিজের বাড়িতে নিয়ে যেতেই পারেন।

উন্নত ব্যাটারি প্রযুক্তি এবং উন্নত কর্মক্ষমতা থেকে শুরু করে উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্য এবং স্মার্ট কানেক্টিভিটি, ভবিষ্যতের বৈদ্যুতিক স্কুটারগুলি আগের চেয়ে আরও বেশি দক্ষ, ব্যবহারকারী-বান্ধব এবং পরিবেশগতভাবে টেকসই হবে৷

Share this article
click me!