Cyborg GT 120 Launch: একবার ফুল চার্জে মিলবে ১৮০ কিমি রেঞ্জ, জেনে নেওয়া যাক এর ফুল ফিচার

বাইকটি কালো এবং গাঢ় বেগুনি দুটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। GT 120 একটি 4.68 kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি দ্বারা চালিত যা 180 কিমি পরিসীমা এবং 125 কিমি/ঘন্টা সর্বোচ্চ স্পিডের সঙ্গে আসে৷ 

Web Desk - ANB | Published : Jan 30, 2022 8:16 AM IST

একটি ঘরোয়া স্টার্টআপ, Ignitron Motocorp সম্প্রতি ভারতে তার Cyborg ব্র্যান্ড- GT 120 এর অধীনে তৃতীয় ফাস্টেস্ট স্পিড ইলেক্ট্রিক স্পোর্টস বাইক লঞ্চ করেছে৷ বাইকটি কালো এবং গাঢ় বেগুনি দুটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। GT 120 একটি 4.68 kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি দ্বারা চালিত যা 180 কিমি পরিসীমা এবং 125 কিমি/ঘন্টা সর্বোচ্চ স্পিডের সঙ্গে আসে৷ জিও লোকেটে অথবা জিও ফেন্সিং, ব্যাটারি স্ট্যাটাস, ইউএসবি চার্জিং, ব্লুটুথ, কীলেস ইগনিশন এবং ডিজিটাল ক্লাস্টারের মতো ফিচার দেওয়া হয়েছে বাইকে।
দেশীয় ইলেকট্রিক স্পোর্টস বাইকটি একবার চার্জে 180 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দেওয়ার দাবি করা হচ্ছে । Cyborg GT 120 2.5 সেকেন্ডে 0 থেকে 40 kmph বেগে ত্বরান্বিত হবে বলে দাবি করা হয়েছে। এছাড়াও, কোম্পানি সাইবোর্গ লাইনআপে দুটি বাইক বিক্রি করে - সাইবোর্গ যোগ এবং সাইবোর্গ বব ই। নতুন Cyborg GT 120 তিনটি রাইডিং মোড সহ আসবে।
ভারতে Cyborg GT 120 এর দাম
নতুন লঞ্চ হওয়া Cyborg GT 120 -এর মূল্য এবং বুকিং বিশদ পরের মাসে ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে। এটি দুটি রঙের বিকল্পে পাওয়া যাবে - কালো এবং বেগুনি। মোটর, ব্যাটারি এবং গাড়িতে 5 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।
Cyborg GT 120 এর ফিচার
Cyborg GT 120 একটি 4.68kWhr লিথিয়াম-আয়ন ব্যাটারি সহ একটি ব্রাশবিহীন DC মোটরের সাথে যুক্ত যা 6kW পিক পাওয়ার জেনারেট করে এবং 125kWh এর সর্বোচ্চ গতিতে যেতে পারে। একটি ইলেকট্রিক স্পোর্টস বাইক হওয়ায় এটি 2.5 সেকেন্ডে ৪০ কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে পারে। Cyborg GT 120-এর একক চার্জে 180 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ রয়েছে। 15A ফাস্ট হোম চার্জার ব্যবহার করে ব্যাটারিটি ৫ ঘন্টা পর্যন্ত সম্পূর্ণ চার্জ করা যেতে পারে। ব্যাটারি আবহাওয়ারোধী এবং স্পর্শ নিরাপদ।
Cyborg GT 120 কম্বি ব্রেক সিস্টেম (CBS) এবং রিজেনারেটিভ ব্রেকিংয়ের সাথে সামনে একটি ডিস্ক ব্রেক পায় । ইলেকট্রিক স্পোর্টস বাইকটিতে জিও-ফেন্সিং, জিও-লোকেশন, ইউএসবি চার্জিং, ব্লুটুথ, চাবিহীন ইগনিশন এবং একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারও রয়েছে। ক্লাস্টারে একটি LED ডিসপ্লে রয়েছে যা রাইডারকে অবশিষ্ট ব্যাটারি লাইফও দেখায়। ডিসপ্লেটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য একটি IP65 রেটিং পেয়েছে।
Ignitron Motocorp- এর ইলেকট্রিক স্পোর্টস বাইকে তিনটি রাইডিং মোড রয়েছে – ইকো, নরমাল এবং স্পোর্টস। বাইকটির সামনের দিকে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং পিছনে সম্পূর্ণরূপে সামঞ্জস্যযোগ্য মনো-শক রয়েছে। এটি একটি বিপরীত মোড দিয়ে সজ্জিত এবং একটি পার্কিং সহায়তা পায় যা আরোহীকে সতর্ক করার জন্য বিভিন্ন ধরনের শব্দ করে। Cyborg GT 120 এর পরিমাপ 2,040x780x260mm, একটি হুইলবেস 1,240mm এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স 260mm।

আরও পড়ুন- Skoda Kodiaq ফেসলিফ্ট এর হতে পারে মূল্য বৃদ্ধি, জেনে নিন এর কারণ

আরও পড়ুন- Tata Motors এই গাড়িগুলির CNG মডেল লঞ্চ করবে

আরও পড়ুন- নতুন Baleno লঞ্চ হবে ফেব্রুয়ারিতে, বুকিং শুরু হবে শীঘ্রই

Share this article
click me!