লঞ্চ হল স্বপ্নের ডুকাটি স্ক্রেম্বলার ১১০০ ট্রিবিউট প্রো, জেনে নিন এর ফিচারগুলি

স্ক্র্যাম্বলার 1100 ট্রিবিউট প্রো হল একটি বিশেষ মোটরসাইকেল যা এয়ার-কুলড টুইন-সিলিন্ডার ইঞ্জিনকে স্মরণ রাখার জন্য ডিজাইন করা হয়েছে যা 1971 সালে Ducati 750 GT-এর সঙ্গে একটি Ducati মোটরসাইকেলে প্রথম চালু করা হয়েছিল। স্ক্র্যাম্বলার 1100 প্রো -এর এই বিশেষ এডিশনে একটি বাদামী সিট সহ একটি কালো ফ্রেম এবং একটি সাব-ফ্রেম-সহ একটি আপডেট করা "গিয়ালো ওক্রা" লুক রয়েছে। এটি 2022 সালে ভারতে ইতালীয় মার্ক থেকে প্রথম প্রোডাক্ট লঞ্চ।

Web Desk - ANB | Published : Mar 12, 2022 9:21 AM IST

Ducati India দেশে 2022 Ducati Scrambler 1100 Tribute Pro চালু করেছে যার দাম 12.89 লক্ষ টাকা (এক্স-শোরুম, ভারত)। স্ক্র্যাম্বলার 1100 ট্রিবিউট প্রো হল একটি বিশেষ মোটরসাইকেল যা এয়ার-কুলড টুইন-সিলিন্ডার ইঞ্জিনকে স্মরণ রাখার জন্য ডিজাইন করা হয়েছে যা 1971 সালে Ducati 750 GT-এর সঙ্গে একটি Ducati মোটরসাইকেলে প্রথম চালু করা হয়েছিল। স্ক্র্যাম্বলার 1100 প্রো -এর এই বিশেষ এডিশনে একটি বাদামী সিট সহ একটি কালো ফ্রেম এবং একটি সাব-ফ্রেম-সহ একটি আপডেট করা "গিয়ালো ওক্রা" লুক রয়েছে। এটি 2022 সালে ভারতে ইতালীয় মার্ক থেকে প্রথম প্রোডাক্ট লঞ্চ।
লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ডুকাটি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর বিপুল চন্দ্র বলেন, “Scrambler 1100 Tribute Pro আপডেট করা “Giallo Ocra” পোশাকের মাধ্যমে Borgo Panigale কে শ্রদ্ধা জানানোর সময় Scrambler DNA-এর প্রতি সত্য থাকে। এই বছর আমাদের প্রথম লঞ্চ, স্ক্র্যাম্বলার 1100 ট্রিবিউট প্রো হল একটি বিশেষ অফার যা এয়ার-কুলড এল-টুইন ইঞ্জিন উদযাপন করে এবং এটি দুর্দান্ত যে ভারত থেকে Ducatistiও এই বিশেষ এডিশনে তাদের হাত দিতে পারে।"
Scrambler Tribute 1100 Pro এর বৈশিষ্ট্য 
Ducati বলছে যে Scrambler Tribute 1100 Pro এর জন্য এটি যে বিশেষ রঙটি বেছে নিয়েছিল তা 1970 এর দশকে বিশেষভাবে প্রবণতা ছিল এবং Borgo Panigale কোম্পানি এটি 1972 টুইন-সিলিন্ডার 450 Desmo Mono এবং 750 Sport এও ব্যবহার করেছিল। এই শ্রদ্ধাঞ্জলিটি একটি অনুস্মারক যে 750 সুপারস্পোর্টটি 1975 সাল থেকে স্প্যাগিয়ারি দল দ্বারা ব্যবহৃত হয়েছিল, যা ডুকাটি রাইডার - ফ্রাঙ্কো উনসিনির মহাকাব্য সময়ের শুরুর সঙ্গে মিলে যায়। বিশেষ পোশাক ছাড়াও, নতুন Scrambler 1100 Tribute Pro 1970s Ducati লোগো, Giugiaro দ্বারা ডিজাইন করা, কালো স্পোকড হুইল, বৃত্তাকার রিয়ার-ভিউ মিরর এবং বাদামী রঙের সিটের সঙ্গে পাওয়া যাবে।
ভিজ্যুয়াল সিগন্যাল ছাড়াও, মোটরসাইকেলটি সমস্ত আধুনিক প্রযুক্তি এবং বৈশিষ্ট্য রয়েছে যা আমরা Scrambler 1100 Pro সিরিজে দেখেছি। বাইকটি একই 1079 cc এল-টুইন ইঞ্জিন দ্বারা চালিত হয় ডেসমোড্রোমিক ডিস্ট্রিবিউশন এবং এয়ার কুলিং যা 7,500 rpm এ 85 bhp শক্তি এবং 4,750 rpm এ 88 Nm পিক টর্ক জেনারেট করে। মোটরটি একটি 6-স্পীড গিয়ারবক্সের সঙ্গে মিলিত এবং ক্লাচটি হাইড্রোলিক কন্ট্রোল সহ মাল্টি-প্লেট টাইপ এবং একটি সার্ভো-সাপোর্ট স্লিপার ফাংশন যা ডাউন-শিফ্টের সময় পিছনের চাকার মুভমেন্ট সীমিত করে।
বৈশিষ্ট্য এবং সরঞ্জামের ক্ষেত্রে, মোটরসাইকেলটিতে এলইডি টেলল্যাম্প, ডুয়াল-এলিমেন্ট এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, সামনে 18-ইঞ্চি স্পোক হুইল এবং পিছনে একটি 17-ইঞ্চি ইউনিট রয়েছে, উভয়ই Pirelli MT60 RS টায়ারের সঙ্গে যুক্ত। সিটের নিচে মোবাইল ফোন চার্জ করার জন্য একটি ইউএসবি সকেটও রয়েছে। নিরাপত্তা বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে, বাইকটিতে রাইডিং মোড রয়েছে - অ্যাক্টিভ, জার্নি এবং সিটির সঙ্গে কর্নারিং এবিএস এবং স্ট্যান্ডার্ড হিসাবে ডুকাটি ট্র্যাকশন কন্ট্রোল।

আরও পড়ুন- দাম ১০ লক্ষের ও কম, রইল ভারতে পাওয়া সেরা সিজিএন গাড়িগুলির তালিকা

আরও পড়ুন- ফুল চার্জে ১৫০ কিমি রেঞ্জ, ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে হপো-এর নতুন স্কুটার

আরও পড়ুন- অবিশ্বাস্য, বাজারে এল নয়া স্টাইলের উভচর বাইক, জলে-স্থলে চলবে অবলীলায়

Share this article
click me!