রয়্যাল এনফিল্ড কিনতে ইএমআই পড়বে মাত্র ৪৯৬ টাকা! অবিশ্বাস্য কম দামে কলকাতায় কীভাবে কিনবেন এই বাইক

বাইকপ্রেমীদের কাছে রয়্যাল এনফিল্ড একটা স্বপ্নের নাম। এর দামের জন্য সাধ থাকলেও পকেটে কুলোয় না অনেকেরই। জনপ্রিয় Royal Enfield-এর দাম লাখ টাকার ওপরে। কিন্তু জানেন কী এবার এই বাইক কিনতে প্রতি মাসে দিতে হবে মাত্র ৪৯৬ টাকা!

Parna Sengupta | Published : Jan 3, 2024 3:15 PM IST

19

রয়্যাল এনফিন্ড সংস্থার একাধিক বাইক দেশের অন্যতম বিক্রিত বাইকগুলির মধ্যে রয়েছে। রয়্যাল এনফিন্ড দেশের বাইক প্রেমীদের কাছে স্বপ্নের থেকে কম কিছু নয়। কিন্তু এটা দামের জন্য কিনে উঠতে পারেন না অনেকেই।

29

সম্প্রতি Royal Enfield তাদের বিভিন্ন মডেলের দাম বৃদ্ধি করেছে। লাখ টাকার নীচে Royal Enfield আর পাওয়া যায় না। তাই অনেকে ইচ্ছা থাকলেও কিনে উঠতে পারেন না এই রাজকীয় বাইক।

39

তবে এই সমস্ত ক্রেতাদের কথা ভেবেই নয়া পদক্ষেপ নিয়েছে Royal Enfield সংস্থা। এই সংস্থা চায় সবার কাছে তাদের তৈরি বাইক পৌঁছে যাক। সবাই কিনতে পারুক এই বাইক। কিন্তু তা কীভাবে সম্ভব!

49

অনেক সময় বাইরে থেকে সেকেন্ড হ্যান্ড Royal Enfield এর বিভিন্ন মডেলের বাইক কেনেন অনেকে। এক্ষেত্রে মান খুব একটা ভালো হয় না, আবার দামও বাজারের তুলনায় বেশি হয়। এক্ষেত্রে Royal Enfield এর ভাবমূর্তি নষ্ট হয়।

59

সে কথা ভেবেই Reown নিয়ে এসেছে দেশের অন্যতম বাইক প্রস্তুতকারী সংস্থা। মুলত সেকেন্ড হ্যান্ড Royal Enfield -এর বাইক কেনার অপশন পাবেন এখানে।

69

শুধু তাই নয়, বাইক এক্সচেঞ্জ থেকে শুরু করে একাধিক সুবিধা গ্রাহকদের দেবে Royal Enfield। শুধু তাই নয়, Reown-এ এএমআই'তে বাইক কেনার সুযোগও রয়েছে।ওয়েবসাইটেও মাসিক ইএমআই কত পড়বে সে তথ্য পেয়ে যাবেন। এখানেই শেষ নয়, TEST RIDE -এরও সুবিধা পাবেন Royal Enfield লাভার্সরা।

79

মাত্র ১৬ হাজারে Royal Enfield এর Thunderbird 500 কেনার সুযোগ! যদিও সেকেন্ড হ্যান্ড বাইক এটি। তবে বাইকের কোয়ালিটি অনেক বেশি ভালো।

89

Thunderbird 500-এ 499 CC শক্তিশালী ইঞ্জিন দেওয়া হয়েছে। যা 27.2 bHp শক্তি এবং 41.3 Nm টর্ক উত্‍পন্ন করতে পারে। ২০ লিটারের বড় ফুয়েল ট্যাঙ্ক দেওয়া হয়েছে।

99

Reown -ওয়েবসাইট থেকে বুকিং করা যাবে। এছাড়াও দারুণ EMI অপশন দেওয়া হয়েছে। যাতে মাসে মাত্র (INR 496/Month) ৪৯৬ টাকা দিয়ে কেনার সুযোগ রয়েছে। আরও বেশি করে জানতে Royal Enfield এর Reown -এ যোগাযোগ করতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos