উৎসবের মরশুমে কি বাইক কিংবা স্কুটি কিনবেন? নজর রাখুন ফ্লিপকার্টে, জানুন বিশদে

হিরো, জাভা, ইয়ামাহা, বাজাজ, টিভিএস, ওলা, এথার, চেতক, ভিডা সহ শীর্ষস্থানীয় ব্র্যান্ডের পেট্রোল এবং বৈদ্যুতিক টু-হুইলার আকর্ষণীয় মূল্য এবং অফার সহ নিয়ে আসছে ফ্লিপকার্ট।

Subhankar Das | Published : Sep 24, 2024 4:13 PM IST

দেশের ই-কমার্স জগতে নতুনত্ব আনতে ফ্লিপকার্ট এবার টু-হুইলার বাজারে প্রবেশ করছে। হিরো, জাভা, ইয়ামাহা, বাজাজ, টিভিএস, ওলা, এথার, চেতক, ভিডা সহ শীর্ষস্থানীয় ব্র্যান্ডের পেট্রোল এবং বৈদ্যুতিক টু-হুইলার আকর্ষণীয় মূল্য এবং অফার সহ নিয়ে আসছে ফ্লিপকার্ট। এই সুবিধা দেশের ৭০০ টিরও বেশি শহরে উপলব্ধ রয়েছে। গ্রাহকরা অডিও/ভিডিও গাইডেন্সের মাধ্যমে ঘরে বসেই ইন্স্যুরেন্স, রেজিস্ট্রেশন এবং ফাইন্যান্সিং সহ সম্পূর্ণ কেনাকাটার প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। এছাড়াও, 3D এবং অগমেন্টেড রিয়েলিটির মতো অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে গ্রাহকরা ঘরে বসেই টু-হুইলার সম্পর্কে স্পষ্ট ধারণা পেতে পারবেন।

অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫% সর্বোচ্চ ক্যাশব্যাক সুবিধা পাবেন। এছাড়াও, বিভিন্ন ব্যাংকের বিশেষ অফার, সুপারকয়েনের মাধ্যমে লয়্যালটি বেনিফিট এবং সহজ কিস্তিতে ফাইন্যান্সিং সুবিধা পাবেন গ্রাহকরা।

Latest Videos

ফ্লিপকার্টের ইলেকট্রনিক্স বিভাগের ভাইস প্রেসিডেন্ট জগজিৎ হারোদ জানান, টু-হুইলার কেনাকাটার ক্ষেত্রে সহজ এবং স্বচ্ছ অভিজ্ঞতা প্রদান করাই তাদের লক্ষ্য। তিনি আরও বলেন, তাদের বিশাল পেট্রোল এবং বৈদ্যুতিক টু-হুইলারের সমাহার নগর এবং উপ-নগর এলাকার গ্রাহকদের চাহিদা পূরণ করবে। এছাড়াও, গ্রাহকদের সঠিক সিদ্ধান্ত নিতে বিভিন্ন প্রযুক্তিগত সুবিধা প্রদান করা হচ্ছে।

ফ্লিপকার্টের ক্যাটাগরি এক্সপেরিয়েন্স প্রোডাক্ট প্রধান রবি কৃষ্ণন জানান, কেনাকাটার অভিজ্ঞতা আরও উন্নত করতে নতুন নতুন প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। তিনি বলেন, “আমরা ইন্স্যুরেন্স এবং রেজিস্ট্রেশন সহ সম্পূর্ণ দাম (অন-রোড) প্রদান করছি। এছাড়াও, 3D এবং অগমেন্টেড রিয়েলিটির মতো প্রযুক্তির মাধ্যমে গ্রাহকরা ঘরে বসেই টু-হুইলার কেনার সিদ্ধান্ত নিতে পারবেন।”

ফ্লিপকার্ট জানিয়েছে, ২০২৪ সালের আগস্টে টু-হুইলারের চাহিদা গত বছরের তুলনায় ছয় গুণ বেড়েছে। বিশেষ করে, কমিউটার বাইক, স্কুটার এবং প্রিমিয়াম টু-হুইলার এবং বৈদ্যুতিক টু-হুইলারের চাহিদা ব্যাপক হারে বেড়েছে। ফ্লিপকার্ট কমিউটার বাইক থেকে শুরু করে প্রিমিয়াম মডেল পর্যন্ত বিভিন্ন ধরণের পেট্রোল টু-হুইলার এবং লাইসেন্স ছাড়াই চালানো যায় এমন ইলেকট্রিক টু-হুইলার সহ বিভিন্ন ধরণের টু-হুইলার সরবরাহ করছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

নওশাদ সিদ্দিকির নেতৃত্বে চলল তীব্র প্রতিবাদ! বিচারের দাবিতে সরব ISF কর্মীরা | RG Kar Protest
‘লক্ষ্মীর ভাণ্ডার বাংলার মহিলাদের ইজ্জতের দাম হতে পারে না’ বিস্ফোরক সুকান্ত | Sukanta Majumdar
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
ত্রাতার ভূমিকায় শুভেন্দু, পাঁশকুড়ার মত দাসপুরেও বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য দিলেন আর্থিক সহায়তা
ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood