মাত্র ২ হাজার টাকায় ডাউন পেমেন্ট করলে পেয়ে যাবেন ইলেকট্রিক সাইকেল, সুখবর ক্রেতাদের জন্য

এই ইলেকট্রিক সাইকেলের যেমন রয়েছে দুর্দান্ত বৈশিষ্ট্য তেমনই গাড়ির দাম চমকপ্রদ। মাত্র ২ হাজার টাকা ডাউন পেমেন্ট করলেই পেতে পারেন Honda e- MTB।

Sayanita Chakraborty | Published : Jan 10, 2024 7:12 AM IST

ক্রেতাদের সুখবর দিল হোন্ডা। ভারতীয় অটোমোবাইল সেক্টরে হল প্রভূত উন্নতি। হাজারে এল এক বিশেষ ইলেকট্রিক সাইকেল। বাইক থেকে শুরু করে ইলেকট্রিক স্কুটার কিংবা ইলেকট্রিক গাড়ির চাহিদা বাড়ছে ক্রমে। এবার এরই সঙ্গে বাজার কাড়তে চলেছে ইলেকট্রিক সাইকেল। বিগত কয় বছরের পেট্রোল বা ডিজেলের দামের বৃদ্ধির কারণে ইলেকট্রিক ভেইকেল-র ওপর আগ্রহ বাড়ছে ক্রেতাদের। আর ক্রেতাদের কথা মাথায় রেখে বাজারে আসছে বিভিন্ন গাড়ি। সাশ্রয়ী ও সহজলভ্য হওয়ার সুবাদে এই সকল গাড়ির বিক্রিও হচ্ছে বিস্তর ভাবে। এবার এক চমকপ্রদ গাড়ি নিয়ে এল জাপানি সংস্থা হোন্ডা।

এই ইলেকট্রিক সাইকেলের যেমন রয়েছে দুর্দান্ত বৈশিষ্ট্য তেমনই গাড়ির দাম চমকপ্রদ। মাত্র ২ হাজার টাকা ডাউন পেমেন্ট করলেই পেতে পারেন এই গাড়ি। দ্রুত কিনে ফেলুন Honda e- MTB।

জেনে নিন ইলেকট্রিক সাইকেলটির বৈশিষ্ট্য। এক চার্জে এই সাইকেল সর্বোচ্চ ১৫০ কিলোমিটার যেতে পারে। তেমনই তিন ঘন্টা পুজো চার্জা দিলেই হল। অত্যাধুনিক এই ইলেকট্রিক সাইকেল ঘন্টা ৪৫ কিলোমিটার গতিতে ছুঁটতে পারে। বাজারে এর জান ১৯,৯৯৯ টাকা। তবে, মাত্র ২ হাজার টাকা ডাউন পেমেন্ট করলেই পেতে পরেন এই ইলেকট্রিক সাইকেলটি। বাকি টাকা কিস্তিতে দেওয়ার সুযোগ থাকবে বলে জানা গিয়েছে। তাই দেরি না করে কিনে ফেলুন এই ইলেকট্রিক সাইকেল।

বর্তমানে বিভিন্ন কোম্পানির তাঁদের ইলেকট্রিক সাইকেল লঞ্চ করেছে। সবেতেই রয়েছে নানা রকম ফিচার্স। তবে, হোন্ডার এই ইলেকট্রিক সাইকেলে রয়েছে অত্যাধুনিক ফিচার্স। যা নজর কেড়েছে সকলের। এই ইলেকট্রিক সাইকেলের সাহায্যে দ্রুত এক স্থান থেকে অন্যস্থানে যেতে পারবেন। ইলেকট্রিক সাইকেলের অত্যাধুনিক বৈশিষ্ট্যের সঙ্গে তা দেখতেও বেশ আকর্ষণীয় করেছে সংস্থা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

আদা থেকে আমন্ড- এই আট খাবার দ্রুত বৃদ্ধি করবে রোগ প্রতিরোধ ক্ষমতা, জেনে নিন শীতে কী খাবেন

GI Tag: ওড়িশার বিখ্যাত লাল পিঁপড়ের চাটনি পেল জিআই ট্যাগ, জানুন এই খাবর সম্পর্কে

Share this article
click me!