Skoda Kodiaq ফেসলিফ্ট এর হতে পারে মূল্য বৃদ্ধি, জেনে নিন এর কারণ

প্রথম ব্যাচের Kodiaq যারা পাননি, সেই ক্রেতাদের জন্য দুঃসংবাদ রয়েছে। ওয়টিং টাইম ইতিমধ্যেই চার মাসের বেশি হয়ে গিয়েছে, এবং একটি টুইটার ব্যবহারকারীর সাম্প্রতিক প্রতিক্রিয়ায় , জ্যাক হলিস, সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর, Skoda India, পরবর্তী ব্যাচের এসইউভিগুলির দাম বৃদ্ধির ইঙ্গিত দিয়েছে। 

Web Desk - ANB | Published : Jan 19, 2022 11:19 AM IST

Skoda India ১০ জানুয়ারি তার ফ্ল্যাগশিপ SUV , Skoda Kodiaq- এর 2022 লেটেস্ট এডিশন চালু করেছে।  সেভেন সিটার SUV এখন সংশোধিত স্টাইলিং, কিছু নতুন ফিচার এবং শুধুমাত্র একটি পেট্রোল ইঞ্জিন সহ উপলব্ধ। লঞ্চের সময় এটি তিনটি ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছিল। ভারতে এর দাম ছিল ৩৪.৯৯ লক্ষ টাকা থেকে ৩৭.৪৯ লক্ষ টাকা, এক্স-শোরুম মূল্য । কিন্তু, আপনি যদি বাড়িতে একটি নতুন Kodiaq আনতে চান, তাহলে এখানে আপনার জন্য একটি খবর রয়েছে। Skoda India তার মূল্য ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে তার প্রথম ব্যাচের বুকিং হয়ে গিয়েছে।

প্রথম ব্যাচের Kodiaq যারা পাননি, সেই ক্রেতাদের জন্য দুঃসংবাদ রয়েছে। ওয়টিং টাইম ইতিমধ্যেই চার মাসের বেশি হয়ে গিয়েছে, এবং একটি টুইটার ব্যবহারকারীর সাম্প্রতিক প্রতিক্রিয়ায় , জ্যাক হলিস, সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর, Skoda India, পরবর্তী ব্যাচের এসইউভিগুলির দাম বৃদ্ধির ইঙ্গিত দিয়েছেন। দুই থেকে চার শতাংশ দাম বাড়ার ইঙ্গিত দিয়েছেন ব্যবসায়ীরা। যদিও, Skoda India এখনও সংশোধিত দাম সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কোনও মন্তব্য করেনি।

Skoda Kodiaq  কেন দামি হবে?

আপনি যদি Skoda Kodiaq  বিক্রির কথা শুনে হতাশ হন, তাহলে আপনি আপনার বাড়ির শহরে এবং কাছাকাছি বেশ কয়েকটি স্কোডা ডিলারশিপ খুঁজে পেতে পারেন। কারণ বাতিল বা অন্যান্য কারণে, আপনি ভাগ্যবান হতে পারেন এবং স্কোডা অক্টাভিয়া আরএস 245 এবং স্কোডা করোক -এর মতো অবিক্রিত ইনভেন্টরি খুঁজে পেতে পারেন , যেখানে কোম্পানি তার নিজ নিজ ইউনিট বিক্রির ঘোষণা দেয়। এর পরেও, কিছু অবিক্রিত উদাহরণ ডিলারশিপে পড়ে ছিল। .

Skoda Kodiaq বৈশিষ্ট্য এবং ফিচার

Skoda-এর ফ্ল্যাগশিপ সেভেন-সিটার SUV-তে হট এবং ঠাণ্ডা সামনের আসন, প্যানোরামিক সানরুফ, হ্যান্ডস-ফ্রি পার্কিং, 360-ডিগ্রি ক্যামেরা, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে, ওয়্যারলেস চার্জিং, সেইসাথে নয়টির মতো নিরাপত্তা কিটের মতো বৈশিষ্ট্য রয়েছে। এয়ারব্যাগ, ইএসপি, হিল-স্টার্ট অ্যাসিস্ট, হিল-ডিসেন্ট কন্ট্রোল, ইলেকট্রনিক ডিফারেন্সিয়াল লক এবং আরও অনেক কিছু রয়েছে।

2022-এর জন্য, এই SUV ডাইনামিক চ্যাসিস কন্ট্রোলও পায়, যেখানে এটি ড্রাইভিং মোডের উপর নির্ভর করে এর সাসপেনশন নরমতা সামঞ্জস্য করে। এটি একটি 190hp, 2.0-লিটার টার্বো-পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যা একটি 7-স্পীড ডুয়াল-ক্লাচ স্বয়ংক্রিয়ভাবে সংযুক্ত যা চারটি চাকায় শক্তি প্রেরণ করে। যাইহোক, এর কোনও সরাসরি সাত-সিটার পেট্রোল-অটোমেশন এৎ প্রতিযোগী নেই। 2022 Kodiaq খুঁজছেন এমন ক্রেতারা Volkswagen Tiguan, Toyota Fortuner এবং Citron C5 Aircrossও সেরা অপশন হতে পারে।

Share this article
click me!