বাংলাদেশের মগবাজারে ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু একাধিক, আহতরা আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

  • বাংলাদেশের রাজধানী ঢাকার মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ 
  • একাধিক মানুষের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন বহু মানুষ
  • তাঁদের আনা হয়েছে মগবাজারের ঢাকা কমিউনিটি হাসপাতালে 
  • সেখানে অজ্ঞাত একটি মৃতদেহ এখনও পড়ে রয়েছে 

Ritam Talukder | Published : Jun 28, 2021 2:28 AM IST / Updated: Jun 29 2021, 10:25 AM IST


বাংলাদেশের রাজধানী ঢাকার মগবাজারে ভয়াবহ বিস্ফোরণে একাধিক মৃত্যু। আহত হয়েছেন অসংখ্য মানুষ। মগবাজারের প্রধান সড়কের পাশে একটি ভবনে এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে আশেপাশের আরও ৫ টি ভবন এবং দুটি যাত্রীবাহী বাসেরও ক্ষতি হয়েছে।

আরও পড়ুন, ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বাংলাদেশ, ঢাকার মগবাজারে বিস্ফোরণে বাড়ছে মৃতের সংখ্যা 

 

 

সূত্রের খবর, রাজধানী ঢাকার মগবাজারের ওয়্যারলেস গেটে ভয়াবহ বিস্ফোরণে ৭ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন প্রায় ৪০ জনেরও বেশি। রবিবার রাত আটটা নাগাদ বিস্ফোরণ হয়।স্থানীয় প্রশাসন সূত্রের খবর ১৭ জনের অবস্থা আশঙ্কাজনক। বিস্ফোরণের ৭ থেকে ১০ মিনিটের মধ্যে আহত মানুষদের আনা হয়েছে মগবাজারের ঢাকা কমিউনিটি হাসপাতালে। শতশত রোগী আসছেন। এক বাবা এসেছেন স্ত্রী এবং ১৩ মাসের বাচ্চাকে খুঁজতে। অজ্ঞাত একটি মৃতদেহ এখনও পড়ে রয়েছে। ফায়ার সাপ্ভিস বলছে, যে ভবনে বিস্ফোরণ ঘটেছে, সেটি এখন ধসে পড়ার উপক্রম হয়েছে। তবে এখনও সেখানে আগুন ধরেনি।  


 

আরও পড়ুন, ড্রোন এসেছিল পাকিস্তান থেকেই, NIA-র তদন্তে জম্মুর হামলা নিয়ে আর কী তথ্য জানা গেল 


উল্লেখ্য, সুজনের মেয়েটি সবে বাবা ডাকতে শুরু করেছিল। বয়েস মাত্র নয় মাস। রবিবার বিকেলেও মেয়ের মুখে বাবা ডাক শুনে দোকানে গিয়েছিলেন সুজন। কিন্তু সন্ধ্যার পর সব শেষ। সন্ধ্যায় তিনি স্ত্রী জান্নাত এং ৯ মাসের মেয়ে সুবহানাকে হারিয়েছেন। আহত হয়েছে তাঁর শ্যালক রাব্বি। সুজন মূলত ঢাকার মগরবাজের রমনা ফার্মেসিতে কাজ করেন। এদিকে এই ফার্মেসি থেকে একটু দূরেই বিস্ফোরণটি ঘটে। রাত ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে সুজানকে দেখা যায়। 

 

Share this article
click me!