এই সিঁদুরটা কার জন্য পরেছ? দ্বিতীয় বিয়ের গুঞ্জনে ফুঁসে উঠলেন অপু, ট্রোলারদের দিলেন মোক্ষম জবাব

এই মুহূর্তে ঢালিউডের নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। শাকিব খানের প্রাক্তন স্ত্রীর দ্বিতীয় বিয়ে নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছে। প্রথমবারের মতো কি দ্বিতীয় বিয়েটাও লুকিয়ে করে নিলেন অপু। এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বছরখানেক আগেই শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অপুর। তবে কার সঙ্গে দ্বিতীয় বিয়েটা করলেন, তা নিয়েই উঠছে প্রশ্ন। অবশেষে সমস্ত গুঞ্জনের জবাব দিলেন অপু।

Riya Das | Published : Oct 10, 2022 11:49 AM IST

এই মুহূর্তে ঢালিউডের নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। শাকিব খানের প্রাক্তন স্ত্রীর দ্বিতীয় বিয়ে নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছে। দুর্গাপুজোতে এবছর কলকাতায় ছিলেন অপু বিশ্বাস। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে  অষ্টমীর পুজোর অঞ্জলি দেওয়া থেকে  বিজয়া দশমীর দিনও ঘটা করে সিঁদুর খেলেছেন অপু বিশ্বাস। পুজোর এই আনন্দমুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়ে গেছে চর্চা। বাংলাদেশেও অপু বিশ্বাসকে নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ছবিকে কেন্দ্র করেই শিরোনাম উঠে এসেছেন শাকিব খানের প্রাক্তন প্রেমিকা অপু বিশ্বাস। অপুর সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর,আর তা দেখেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি গোপনে ফের আবারও বিয়ে করে নিলেন অপু বিশ্বাস। 

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায় তথা গোটা বাংলাদেশে। বরাবরই লাইমলাইটে থাকেন  ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। প্রথমবারের মতো কি দ্বিতীয় বিয়েটাও লুকিয়ে করে নিলেন অপু। এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বছরখানেক আগেই শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অপুর। তবে কার সঙ্গে দ্বিতীয় বিয়েটা করলেন, তা নিয়েই উঠছে প্রশ্ন। অবশেষে সমস্ত গুঞ্জনের জবাব দিলেন অপু। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অপু সাফাই দিয়ে লেখেন, সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না । সেদিন সকালে আমার একটি ফোটোশ্যুট ছিল এবং তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।

 

 

তবে অপুর এই সাফাইয়ের পরও ট্রোলিং বন্ধ হচ্ছে না নেটদুনিয়ায়। লাল ও সাদা রঙের শাড়ি, সবুজ রঙের ব্লাউজ, কপালে টিপ, মাথায় সিঁদুর, গলায় মোটা নেকলেস পরে সাবেকি সাজে ধরা দিয়েছেন অপু। ব্যস সেখান থেকেই জল্পনার সূত্রপাত। অপুর সিঁদুর দেখেই তেলেবেগুনে জ্বলে উঠছেন ভক্তরা। অভিনেত্রীকে কমেন্টের মাধ্যমেই ক্ষোভ উগরে দিয়েছেন।কেউ বলেছেন, আপনার প্রয়োজনে মুসলিম প্রয়োজন শেষ হয়ে গেলে হিন্দু। আবার একজন বলেছেন, যার জন্মের ঠিকানা নেই সেই কিনা ধর্ম নিয়ে ছলচাতুরী করে। অপাকে হিন্দু সমাদে সহান দেওয়া মোটেই ঠিক নয়। ব্য়বসা শুরু করেছেন ধর্ম নিয়ে। একবার পুজো করা আর একবার নামাজ পরা একদমই উচিত নয়। যে কোনও একটা করতে পারেন। উল্লেখ্য,একসঙ্গে কাজ করতে গিয়েই শাকিবের প্রেমে পড়েন এবং গোপনে বিয়েও করেন। ২০১৭ সালের ১০ এপ্রিল  একটি বেসরকারি টিভি চ্যানেলের সামনে সন্তান আব্রাম খানকে নিয়ে অপু বিশ্বাস হাজির হওয়ার পরই তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। সেসময়ও বিষয়টি নিয়ে জোর শোরগোল পড়ে যায়। যদিও শাকিবও পুরো বিষয়টা স্বীকার করে নয়। তারপরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অপু ও শাকিব। ছেলে আব্রামকে নিজের কাছেই রেখেছেন অপু। তবে অপুর সঙ্গে বিচ্ছেদের পরই অভিনেত্রী বুবলিকে বিয়ে করেন শাকিব খান।

Read more Articles on
Share this article
click me!