পোস্ট লকডাউন শ্যুটিং শুরু হতেই 'নেতাজি'র চমক, মাথা কামিয়ে ট্রান্সফরমেশনের নয়া সংজ্ঞা অভিষেকের

  • পোস্ট লকডাউন সকলেই এবার ফিল্ডে নেমে কাজে লেগে পড়েছেন
  • শুরু হয়ে গিয়েছে টেলিপাড়ার শ্যুটিংও
  • বাংলা ধারাবাহিক নেতাজির শ্যুটিং শুরু হতেই চমক দিলেন অভিষেক
  • মাথা কামিয়ে নিজের ভোল পাল্টে হয়ে গেলেন নেতাজি সুভাষচন্দ্র বোস

Adrika Das | Published : Jun 13, 2020 4:54 PM IST

অবশেষে আশার আলো টেলিপাড়ায়। সমস্ত সমস্যার সাময়িক সমাধান করে শ্যুটিংয়ে নেমে পড়েছে বাংলা টেলিজগতের অভিনেতা-অভিনেত্রী, পরিচালক এবং টেকনিশিয়ানরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পিপিই কিট পরা মেকআপ আর্টিস্টদের ছবি। অভিনেতা এবং অভিনেত্রীদের মাস্ক পরা সেলফি। এরই মাঝে ভাইরাল হল অভিষেক রায়ের ট্রান্সফরমেশন। নিজের ভোল পাল্টে হয়ে গেলেন নেতাজি সুভাষ চন্দ্র বোস। 

আরও পড়ুনঃহলিউড নায়কের সঙ্গে ঘনিষ্ঠায় মজে ঐশ্বর্য, বিষয়টি ভাল ভাবে নেয়নি নায়িকার ভারতীয় ভক্তরা

বাংলা ধারাবাহিক নেতাজিতে তিনি প্রধান চরিত্রে অভিনয় করছে। প্রথম দিন থেকেই ধারাবাহিকটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। নেতাজি ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই টিআরপি পড়েছে অন্যান্য জনপ্রিয় ধারাবাহিকের। টেক্কা দিয়েছে অভিষেক সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ের দাপট, নিখুঁত চিত্রনাট্য এবং অবশ্যই মেকআপ। এই মেকআপের পিছনে সাধারণত মেকআপ টিমের দায়িত্ব থেকে থাকে। তবে এবার সে দায়িত্ব নিজে ঘাড়ে খানিকটা তুলে নিলেন অভিষেক। 

আরও পড়ুনঃমা হতে চলেছেন বিপাশা বসু, ভুয়ো খবরে কীভাবে রিয়্যাক্ট করলেন করণ

 

ইনস্টাগ্রামে পোস্ট করলেন নিজের ট্রান্সফরমেশনের ভিডিও। যেখানে তাঁকে দেখা যাচ্ছে নেতাজির ভূমিকায় আসতে কোনও উইগের ব্যবহার করেন না তিনি। বরং মাথার চুলের সামনের দিকটা পুরো কামিয়ে ফেলেন। ঝুলফিগুলোও হালকা করে ছেঁটে ফেলেছেন তিনি। নেতাজির চুলের যে আকৃতি এবং হেয়ারলাইন ছিল ঠিক সেটাই অনুসরণ করে নিজের চুল নিঁখুতভাবে কেটে ফেললেন অভিষেক। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই সকলের চোখ কপালে। অভিনেতার ডেডিকেশন নিয়ে প্রশংসার পুল বেঁধেছে সকলে। 

Share this article
click me!