Kacher Manush : দুর্গাপুজোতেই মুক্তি পাবে দেবের 'কাছের মানুষ', একফ্রেমে দুই সুপারস্টারের বাজিমাত

সুপারস্টার দেব মানেই যে বড় কোনও চমক আসতে চলেছে ঠিক তেমনটাই মনে করছেন  সিনেমাপ্রেমীরা। দর্শকদের জন্য ফের সুখবর দিলেন দেব। অভিনেতা-প্রযোজক দেবের পরবর্তী ছবি  'কাছের মানুষ ' নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন অভিনেতা। ৩ জানুয়ারি থেকেই শুরু হচ্ছে  ছবির শুটিং। এবং চলতি বছরের পুজোর সময়েই প্রেক্ষাগৃহে আসতে চলেছে  'কাছের মানুষ '। তবে কবে মুক্তি পাবে সেই তারিখ এখনও জানা যায়নি।

Riya Das | Published : Jan 3, 2022 7:48 AM IST / Updated: Jan 03 2022, 01:19 PM IST

দেব মানেই টনিক আর টনিক মানেই দেব। এটাই যেন এখন সকলের মুখের বুলি। হবে না-ই বা কেন। করোনার ঘরবন্দি দশা থেকে মুক্তি পেতে এই ছবি যেন সত্যিই টনিক। টনিক-জ্বরে কাবু গোটা টলিপাড়া। শীত-গ্রীষ্ম-বর্ষা টনিক-ই ভরসা। এই টনিক-কেই কাজে লাগাচ্ছে বাঙালি। সকলের মুখে এখন একটাই সংলাপ। দেবের মুখের এই সংলাপেই যেন মোড় ঘুরে গেছে বাংলা সিনেমার।  চলতি বছরের ২৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই যেন মাল্টিপ্লেক্সের চিত্রটা পুরো অন্যরকম। করোনাকালে এমন দৃশ্য যা গত দেড় বছরেও দেখেনি বাঙালি দর্শক। প্রতিটা প্রেক্ষাগৃহেই হাউসফুল। আসলে একরাশ তাজা নিঃশ্বাস বাঙালিকে ভরিয়ে দিচ্ছে এই টনিক। টনিকের সাফল্য হলিউডের স্পাইডারম্যান থেকে বলিউডের ৮৩-কেও টেক্কা দিচ্ছে বলে বলে। আর এর মধ্যেই ফের সুখবর দিলেন টলি অভিনেতা দেব।

সুপারস্টার দেব মানেই যে বড় কোনও চমক আসতে চলেছে ঠিক তেমনটাই মনে করছেন  সিনেমাপ্রেমীরা। দর্শকদের জন্য ফের সুখবর দিলেন দেব। অভিনেতা-প্রযোজক দেবের পরবর্তী ছবি  'কাছের মানুষ ' নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন অভিনেতা। ৩ জানুয়ারি থেকেই শুরু হচ্ছে  ছবির শুটিং। এবং চলতি বছরের পুজোর সময়েই প্রেক্ষাগৃহে আসতে চলেছে  'কাছের মানুষ '। তবে কবে মুক্তি পাবে সেই তারিখ এখনও জানা যায়নি। সম্প্রতি নিজের টুইটারে দেব ছবির পোস্টার শেয়ার করে ভক্তদের এই সুখবর জানিয়েছেন, দেব লিখেছেন, শুভ সকাল। এই সঙ্কট পরিস্থিস্তির মধ্যে যদি সবকিছু  ঠিকঠাক থাকে তাহলে চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে'কাছের মানুষ ' । দেখে নিন দেবের টুইটি।

 

 

আরও পড়ুন-Sidharth-Kiara : নিউ ইয়ারে 'Couple Goals' সিদ্ধার্থ-কিয়ারার, ধরা পড়ে গেলেন পাপারাৎজির ক্যামেরায়

আরও পড়ুন-Covid Positive Mrunal : 'Covid' পজিটিভ ম্রুনাল ঠাকুর, এখন কেমন আছেন 'জার্সি' অভিনেত্রী

আরও পড়ুন-Happy New Year 2022 : পেটপুরে ভুরিভোজে জমজমাট ২০২২, যশ-নুসরতের নিউ ইয়ার স্পেশ্যাল থালি তাক লাগাবে নিমেষে

দেবের এই সুখবরের পরই দর্শকদের মধ্যে ছবি নিয়ে উৎসাহ বাড়ছে। কারণ এই ছবিতেই একফ্রেমে ধরা দেবেন বাংলা চলচ্চিত্রের দুই সুপারস্টার। দেবের ছবিতেই অভিনয় করতে চলেছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই প্রথমবার একফ্রেমে দেখা যাবে দুই তারকাকে। যদি এর আগেও সৃজিতের   'জুলফিকার  ' ছবিতে কাজ করছিলেন দেব-প্রসেনজিৎ। তবে সেটা মাল্টিস্টারার ছবি ছিল। এই প্রথম পরিচালক পথিকৃৎ বসুর  ছবিতে একফ্রেমে কাছাকাছি এলেন দেব-প্রসেনজিৎ। ছবির পোস্টার দেখা যাচ্ছে, রেললাইনের উপর বসে রয়েছেন দেব ও প্রসেনজিৎ। দুজনকেই ঘিরে রয়েছে গভীর ভাবনা। উল্টো দিক থেকে ছুটে আসছে ট্রেন। কিন্তু সেদিকে কোনও ভ্রুক্ষেপ নেই দুজনেরই। ছবিতে প্রসেনজিৎ এবং দেব  ছাড়াও থাকছেন ইশা সাহা। একদিকে ছবি অন্যদিকে আবার  রাজনৈতিক দায়িত্ব, দুটোই সমানতালে পালন করছেন টলিউডের সুপার হিরো দেব। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা।

Read more Articles on
Share this article
click me!