শ্যুটিং বন্ধ করে হঠাৎ চেন্নাই পাড়ি দিলেন সহচরী! হঠাৎ কি হলো? নিজেই খোলসা করলেন কনীনিকা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়। মেয়ে হওয়ার পর বহুদিন তিনি পর্দা থেকে বিরতি নিয়েছিলেন। তারপর আবার সহচরী সিরিয়ালের মাধ্যমে কামব্যাক করে আবার দর্শকদের মন জয় করে নেন।এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় সিরিয়াল এটি। কিন্তু বেশ কিছুদিন ধরেই সিরিয়ালে দেখা যাচ্ছেনা সহচরী ওরফে কনিনিকাকে, দর্শকদের মনেও জেগেছে প্রশ্ন, এবার নিজেই সমস্ত ব্যাপার টা  খোলসা করলেন অভিনেত্রী ফেসবুক লাইভ, চলুন জেনে নি কি বললেন তিনি।

Abhinandita Deb | Published : Aug 1, 2022 11:40 AM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়। মেয়ে হওয়ার পর বহুদিন তিনি পর্দা থেকে বিরতি নিয়েছিলেন। তারপর আবার সহচরী সিরিয়ালের মাধ্যমে কামব্যাক করে আবার দর্শকদের মন জয় করে নেন। সহচরী এখন বেশ জনপ্রিয় ধারাবাহিক, দুটি অসমবয়সী মানুষের মধ্যে বন্ধুত্ব, শাশুড়ি-বৌমার মধ্যে এক মিষ্টি বন্ধুত্ব সবকিছু নিয়ে জমজমাট সহচরী। যদিও টিআরপি লিস্টে এই মুহূর্তে মাঝামাঝি স্থানে রয়েছে সহচরী। এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় সিরিয়াল এটি।  সম্প্রতি গল্পে দেখানো হয় সইমা ধিঙ্গির উপর সংসারের দায়িত্ব দিয়ে সোনা দাদুর চিকিৎসা করাতে বাইরে গেছে সে, তাই সিরিয়ালে কয়েক দিন তাঁকে আর দেখা যাচ্ছেনা। দর্শকদের মনেও প্রশ্ন জাগছিলোই যে হঠাৎ গল্পের নায়িকা এরকম ভাবে উধাও হয়ে গেল কেন, এবার সহচরী নিজেই খোলসা করে দিলেন পুরো ব্যাপারটা। শনিবার কনীনিকা দর্শক ও তাঁর অনুগামীদের উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন, 'তোমাদের সবাইকে খুব মিস করবো, এই চেন্নাই পৌছালাম, আশা করছি সব ঠিক হবে,আবার ফিরবো তোমাদের মাঝে।'

শারীরিক অসুস্থতার কারণে কলকাতা থেকে চেন্নাই পাড়ি দিতে হলো কনিনিকাকে। শিরদাঁড়ায় অসহ্য যন্ত্রনা অনুভব করায় চিকিৎসক তাঁকে অস্ত্রপ্রচারের পরামর্শ দেন, এজন্য চেন্নাইয়ে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। সুতরাং বোঝাই যাচ্ছে এখন অনেকদিন পর্যন্ত তাঁকে সহচরীতে দেখা যাবেনা। চেন্নাইয়ে পৌঁছে তাঁর দর্শক তথা অনুগামীদের উদ্দেশ্যে একটি লাইভ ভিডিও পোস্ট করেন কনীনিকা। ভিডিওতে তিনি বলেন ' আমার মনে হলো এই লাইভ টা করা দরকার, আমি যেহেতু একজন এন্টারটেইনার বিনোদন দেওয়াই আমার কাজ, আমার দর্শকদের মনে অনেক রকম প্রশ্ন রয়েছে যেগুলোর উত্তর দিতে এই লাইভ আসা।  তিনি আরও বলেন, 'তোমরা যারা আয় তবে সহচরী দেখো তাঁরা জানো যে আমি আমার বাবার ট্রিটমেন্ট করাতে চেন্নাই এসেছি, আসলে যেটা ফিকশনালি ট্রু তবে নন ফিকশনালি যদি বলি,আমি আমার নিজের ট্রিটমেন্ট করাবো বলেই এসেছি। এবং আমি আপাতত চেন্নাইতে রয়েছি। এখানে হসপিটালে রয়েছি এবং এখানকার একজন ভালো ডাক্তারবাবুর তত্বাবধানে রয়েছি। উনি এর আগেও আমার একটা সার্জারি করেছেন। অনেকে বলছে আমি চেন্নাইতে একটা বড়ো প্রোজেক্টের জন্য এসেছি কিন্তু এটা ভুল খবর। হাসতে হাসতে কথা বলছি এই জন্য কারণ আমাদের সকলের জীবনেই একটা গ্রাফ তৈরি হয় হাসি খুশিফ, কিন্তু হঠাৎ সেই গ্রাফ টা ছন্নছাড়া হয়ে যায়। আবার নিজেকে আমরা খুঁজে পাওয়ার চেষ্টা করি। সার্জারির পর আমি একটু নিজেকে সামলে নিয়েই আবার আয় তবে সহচরীর সেটে ফিরে যাব আশা করছি। তিনি এও বলেন যে প্রত্যেকের জীবনেই এরকম কঠিন সময় আসে কিন্তু তাই বলে ভেঙে পড়ল চলবে না হাসি মুখে এগিয়ে যেতে হবে। এরপর দেব ও মিঠুন চক্রবর্তী সঙ্গে প্রজাপতি ছবিতে দেখা যাবে কনীনিকাকে, লাইভ এসে সে বিষয়েও নিজের অভিজ্ঞতা শেয়ার করেন অভিনেত্রী, তিনি বলেন দেব ও সুপারস্টার মিঠুন চক্রবর্তীর মতন দুজন মানুষের সঙ্গে অভিনয় করতে পেরে খুবই ভালো লেগেছে তাঁর।

আরও পড়ুন,অন্তঃসত্বা অবস্থায় অ্যাকশন ফিল্মের শুটিং, প্রথম হলিউড ছবির অভিজ্ঞতা শেয়ার করলেন আলিয়া

আরও পড়ুন,বক্স অফিসে বাজিমাত করবে লাল সিং চাড্ডাই, জনপ্রিয় মাল্টিপ্লেক্সের সঙ্গে বিশেষ চুক্তি আমিরের!

 

Share this article
click me!