'জীবনটা শুধু একা বাঁচার নয়', এসএসসি দুর্নীতি নিয়ে ঋতুপর্ণাকে ধুয়ে দিলেন শ্রীলেখা মিত্র

ঋতুপর্ণা ও শ্রীলেখা মিত্র টলিপাড়ার দুই স্বনামধন্য অভিনেত্রী। দুজনের সম্পর্কের কথা সকলেই জানেন। এককথায় যাকে বলে আদায়-কাঁচকলায়। এবার এসএসসি দুর্নীতি কান্ডে ঋতুপর্ণাকে আক্রমণ করলেন শ্রীলেখা মিত্র। তবে এই প্রথমবার নয়, এর আগেও ঋতুপর্ণার বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছেন শ্রীলেখা মিত্র। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ শ্রীলেখা মিত্রকে রাজনৈতিক বিষয় নিয়ে গলা চড়াতে দেখা যায়। এমনকী মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নিতে ছাড়েননি । এবার এসএসসি দুর্নীতি কান্ডে ঋতুপর্ণাকে খোঁচা দিলেন শ্রীলেখা। 

Riya Das | Published : Aug 1, 2022 6:27 AM IST

টলিউড সিনেমায় অভিনয় করা অর্পিতা যেন এখন ফিল্মস্টারের চেয়ে কম নয়। পার্থবাবুর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের লাইফস্টাইল নিয়েও তর্জা বেড়েই চলেছে। পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় যেন টক অফ দ্য টাউন। অসমবয়সী প্রেম যেন দুর্নীতিকেও ছাপিয়ে যাচ্ছে। দুজনের সম্পর্ক নিয়ে জলঘোলা ক্রমশ বাড়ছে। এককথায় বলতে গেলে এ যেন ফিল্মের চিত্রনাট্য। কোটি কোটি টাকার পাশাপাশি অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু সেক্স টয়। যা প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে গিয়েছে। আর এই খবর ছড়িয়ে পড়তেই কটাক্ষ করতে একটুও দেরি করেন নি শ্রীলেখা মিত্র। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে একহাত নিয়ে কটাক্ষ করেছেন শ্রীলেখা মিত্র। ইতিমধ্যেই রাজ্য উত্তাল এসএসসি দুর্নীতি কান্ডে। শাসক দলের বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদে সরব বিরোধীরা। রাজনৈতিক তর্জার মধ্যে অভিনেত্রী  ঋতুপর্ণা সেনগুপ্তকে খোঁচা দিলেন শ্রীলেখা মিত্র।

ঋতুপর্ণা ও শ্রীলেখা মিত্র টলিপাড়ার দুই স্বনামধন্য অভিনেত্রী। দুজনের সম্পর্কের কথা সকলেই জানেন। এককথায় যাকে বলে আদায়-কাঁচকলায়। এবার এসএসসি দুর্নীতি কান্ডে ঋতুপর্ণাকে আক্রমণ করলেন শ্রীলেখা মিত্র। তবে এই প্রথমবার নয়, এর আগেও ঋতুপর্ণার বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছেন শ্রীলেখা মিত্র। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ শ্রীলেখা মিত্রকে রাজনৈতিক বিষয় নিয়ে গলা চড়াতে দেখা যায়। এমনকী মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নিতে ছাড়েননি । এবার এসএসসি দুর্নীতি কান্ডে ঋতুপর্ণাকে খোঁচা দিলেন শ্রীলেখা। ঠিক কী বললেন শ্রীলেখা, বিষয়টি একটু খোলসা করে জানা যাক, 

সম্প্রতি প্রথমসারির সংবাদমাধ্যমের তরফে অভিনেত্রী ঋতুপর্ণার কাছে এসএসসি দুর্নীতি নিয়ে তার মতামত জানতে চাওয়া হয়েছিল। যার উত্তরে সকলকে চমকে দিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রী জানান, বিষয়টি অত্যন্ত সংবেদনশীল। একটু সময় নিয়ে ভেবে উত্তর দেব। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীর এমন ভাবলেশহীন প্রতিক্রিয়া দেখেই বেজায় চটেছেন শ্রীলেখা। ঋতুপর্ণার সেই বয়ানের স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা পাল্টা লেখেন, এই পোস্টটা অন্তত পার্সোনাল ভেবোনা ঋতুপর্ণা। জানি তুমি অনেকটা সিনিয়র, অনেক অনেক বেশি সফল আমার থেকে, তোমার পরিচিতের সংখ্যার শেষ নেই। কিন্তু রাজ্যের এই অবস্থায় এই উত্তরটা... জীবনটা শুধু একা বাঁচার নয়, শুধু নিজের লাভের কথা ভাবা নয়, তার থেকে অনেকটা বড়। একটু সময় নিয়ে দেখো এসব চাকরি না পাওয়া ছেলে মেয়েদের কষ্ট যদি উত্তর খুঁজে পাও। ভালো থেকো। এই পোস্ট যেমন ভাইরাল হতে যেমন সময় নেয়নি তেমনই এই পোস্টের জন্য তাকে যে ভুগতে হবে একথা জানাতে ভোলেননি শ্রীলেখা মিত্র। তবে শ্রীলেখার এই সাহসীকতার কুর্নিশ জানিয়েছেন সকলকে। তবে শ্রীলেখার সাহসীকতার প্রমাণ আগেও বহুবার পাওয়া গেছে । উল্লেখ্য, দিনকয়েক আগেই রাজ্য সরকারের থেকে 'বঙ্গভূষণ' সম্মান পেয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Read more Articles on
Share this article
click me!