ব্রালেটে উন্মুক্ত বুকের খাঁজ, কাধখোলা লং গাউনে শরীরী মোচড় 'বোল্ড' নুসরতের , রইল ছবি

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন নুসরত জাহান। কালো রঙের কাধখোলা লং গাউনে নুসরতকে দেখে সকলেই হতবাক। ব্রালেট স্টাইলের গাউনের বক্ষের একাংশ উন্মুক্ত, সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা।

Riya Das | Published : Aug 1, 2022 10:10 AM IST

টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন নুসরত জাহান। কালো রঙের কাধখোলা লং গাউনে নুসরতকে দেখে সকলেই হতবাক। ব্রালেট স্টাইলের গাউনের বক্ষের একাংশ উন্মুক্ত, সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

 

 

সাংসদ অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। কাধখোলা কালো গাউনে বেরিয়ে রয়েছে স্তনের একাংশ। ব্ল্যাক বিউটি-র অবতারে  নজর কেড়েছেন নুসরত জাহান।বক্ষের বিভাজিকার নেশায় পাগল হয়েছেন ভক্তরা। নুসরতের হট ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলছেন সুপারহট তো কেউ বলছেন সেক্সি। তবে নুসরতকে ট্রোলিং করতেও ছাড়েননি ট্রোলাররা। কেউ বলেছেন ডিমের পেটি পরে নিয়েছেন নাকি। পোশাক দেখেই নোংরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। নুসরতের এই বেডরুমের ছবি দেখতে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর এই ছবিতে লাল হৃদয়ের ইমোজি দিয়ে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন যশ দাশগুপ্ত।প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।
 

Read more Articles on
Share this article
click me!