বাবার জন্মদিনে সম্পূর্ণা লাহিড়ির অভিনব উদ্যোগ, অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে কাটালেন সময়

বড়পর্দায় থেকে শুরু করে ছোটপর্দায় দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী এবার কলকাতার বুকে সম্পূর্ণা তাঁর বাবার জন্মদিন সেলিব্রেশনে পৌঁছে গেলেন নতুন ঠিকানায়। কলকাতার বুকে এক অনাথআশ্রমের শিশুদের সঙ্গে এদিন দিনভয় আড্ডা গল্প ও খাওয়াদাওয়ায় সেলিব্রেশনে মাতলেন তিনি

Jayita Chandra | Published : Feb 22, 2022 10:21 AM IST

অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি (Tollywood Actress Sampurna Lahiri) একের পর এক ভালো কাজ ও তাঁর অনবদ্য অভিনয়গুণে সকলের নজর কেড়েছেন। প্রতিটা কাজের ক্ষেত্রে রেখে গিয়েছেন বিশেষত্বের ছাপ, টলিউডে বড়পর্দায় থেকে শুরু করে ছোটপর্দায় দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী এবার কলকাতার (Kolkata Orphanage)  বুকে সম্পূর্ণা তাঁর বাবার জন্মদিন সেলিব্রেশনে পৌঁছে গেলেন নতুন ঠিকানায়। কলকাতার বুকে এক অনাথআশ্রমের শিশুদের সঙ্গে এদিন দিনভয় আড্ডা গল্প ও খাওয়াদাওয়ায় সেলিব্রেশনে মাতলেন তিনি (Sampurna Lahiri Father Birthday Celebration) । তাঁর এই অভিনব প্রয়াসে এদিন খুশির হওয়া লাগে ছোট ছোট শিশুদের মধ্যে, অনাথআশ্রমের সেবিকারাও এদিন সম্পূ্র্ণার সঙ্গে বেশ কিছুটা সময় কাটান। 

২০১২ সালে শুরু করেছিলেন অভিনয়ের কেরিয়ার (Sampurna Lahiri Acting career) । ছোট বড় একাধিক চরিত্রে তিনি বারে বারে ফিরে এসেছেন দর্শকমহলে। ২০১৯ সালের শেষের দিকে বন্ধ হয়ে যায় ধারাবাহিক নজর। সেখানেই মুখ্যভূমিকাতে অভিনয় করতেন সম্পূর্ণা। বরাবরই অভিনয়কে তিনি পেশা হিসেবে বেছে নিতে চেয়েছিলেন। তবে নজর বন্ধ হয়ে যাওয়ার পর বেশ কিছুটা সময় পেয়েছিলেন হাতে। সেই অবসর কাটিয়ে উঠতে না উঠতেই করোনার কোপে গোটা বিশ্ব ডুবে যায়। বর্তমানে একাধিক কাজের সঙ্গে যুক্ত রয়েছে সম্পূর্ণা। বর্তমানে প্রযোজনার কাজেও হাত দিয়েছেন সম্পূর্ণা। প্রথম ছবি মিনি (Upcoming Bangla Movie Mini) । সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) এই ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবির পরিচালনাতে রয়েছেন মৈনাক ভৌমিক। 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

পরিচালনার কাজ নিয়ে সম্পূর্ণা জানিয়েছিলেন, "রাহুলের সঙ্গে আমরা প্রযোজনা সংস্থা 'স্মল টক আইডিয়াস', সকলের সামনে আনতে পেরে আমি অত্যন্ত খুশি। মিনি আমাদের প্রথম কাজ, ভবিষ্যতে আরও অনেকগুলি কাজের পরিকল্পনা আছে। তিনি আরও বলেন, অনেকেই আছেন যাঁরা প্রযোজনা করেন ও প্রথমসারিতে অভিনয়ও করে থাকেন, তিনি তাঁর ক্ষেত্রে এমনটা ঘটবে না। 

Share this article
click me!