'সেই এক অর্থবিহীন খবর' দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানার সঙ্গে বিয়ের গুঞ্জনে মুখ খুললেন বিজয় দেবারাকোন্ডা

দক্ষিণী দুনিয়ার দুই জনপ্রিয় চরিত্র বিজয় দেবরাকোন্ডা এবং রাশ্মিকা মান্দানা। সম্প্রতি কয়েক মাস আগেই মুক্তিপ্রাপ্ত ছবি পুষ্পার জনপ্রিয়তা ঘিরে বেশ চর্চার আলোতেই রয়েছেন অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। তবে এবার শুধু আলোচনা নিয়ে নয়, সরাসরি বিয়ের গুঞ্জনে জড়ালেন অভিনেত্রী। এক্ষেত্রে শুধু রাশ্মিকা এক নন এই একই গুঞ্জনে রাশ্মিকার সঙ্গে নাম জড়িয়েছে দক্ষিণের আর এক সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার। 

Riya Dey | Published : Feb 22, 2022 5:26 AM IST / Updated: Feb 23 2022, 12:41 AM IST

দক্ষিণ সিনেমার জনপ্রিয়তা যতই সময় এগোচ্ছে ততই মানুষের মধ্যে আরও তীব্র আকারে বাসা বাঁধছে। সম্প্রতি কিছুদিন আগে ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ছবি 'পুষ্পা দ্য রাইস' সিনেমাকে মানুষ এত ভালোবাসা দিয়েছে যে বক্সঅফিসে খুব দ্রুতই সেই ছবি ব্লকবাস্টার হয়ে ওঠে। ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তথা ন্যাশনাল ক্রাশ রাশ্মিকা মান্দানা (Rashmika Manadanna)। ছবিতে 'স্বামী স্বামী' গানে রাশ্মিকার (Rashmika Manadanna) দুর্দান্ত পারফরম্যান্সে বিভোর নেটিজেনরা। তবে এ তো গেল সিনেমার কথা বাস্তবে রাশ্মিকার (Rashmika Manadanna) 'স্বামী' কে হবে সেই নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। তবে পাত্র হিসাবে কাকে বেছে নেওয়া হয়েছে জানেন?

দক্ষিণের আর এক জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরাকোন্ডাকে (Vijay Deverakonda)। বর্তমান প্রজন্মের অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে রাশ্মিকা (Rashmika Manadanna) এবং বিজয় দুজনেরই ফ্যান ফলোয়িং অনেক। 'ডিয়ার কমরেড', 'গীত গোবিন্দম' ছবিতে একসঙ্গে দেখা ও গেছে এই দুই জুটিকে। পর্দায় দুজনকে একসঙ্গে দেখতে অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। এবার এই দুজনকেই রিয়েল লাইফ জুটি হিসাবে দেখতে চায় বিজয়-রাশ্মিকার ফ্যান মহল। সম্প্রতি দুজনের বিয়ের গুঞ্জনে রীতিমত উত্তাল নেটপাড়া। তবে অবশেষে বিয়ের গুঞ্জনে মুখ খুলেছেন অভিনেতা বিজয় (Vijay Deverakonda)। 

আরও পড়ুন- মুক্তি পেল দ্য কাশ্মীর ফাইলস ছবির ট্রেলার, কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার এক জীবন্ত কাহিনী তুলে ধরেছেন পরিচালক

আরও পড়ুন- মনের মত বাড়ি কিনলেন অর্পিতা, কত কোটি ব্যয়ে স্বপ্নপূরণ সলমন বোনের

আরও পড়ুন- বিটাউনের দুই প্রেমিক, তাজ দর্শণে রণবীরের ফ্রেমে আলিয়ার বদলে অর্জুন

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিজয় (Vijay Deverakonda) লেখেন, 'যথারীতি আবার সেই এক বাজে খবর।' শীঘ্রই এই পোস্ট ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। যদিও সেই পোস্টে অভিনেতা রাশ্মিকাকে (Rashmika Manadanna) বিয়ের গুঞ্জনকে নাকচ করার ইঙ্গিত দিলেও অভিনেত্রীকে ডেটিং-এর বিষয়ে কোনও কথা স্পষ্ট করেন নি। উল্লেখ্য, শ্যুটিং ফ্লোরের বাইরে ও বিভিন্ন জায়গায় একসঙ্গে ধরা দিয়েছেন এই জুটি। একে অপরের জন্মদিনে শুভেচ্ছা জানানো থেকে বিভিন্ন ক্ষেত্রেই দুজনের বন্ধুত্বের গভীরতা যথেষ্ট প্রকাশ পেয়েছে। তবে আদৌ সেই বন্ধুত্বের রেশ কতটা এগিয়েছে সেই বিষয়ে স্পষ্ট কোনও বার্তা মেলে নি।  

বর্তমানে রাশ্মিকা (Rashmika Manadanna) এবং বিজয় (Vijay Deverakonda) দুজনেরই নজর বলিউডে। দুজনেই শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন, তবে একে ওপরের বিপরীতে না। চলতি বছরেই পরিচালক করণ জোহরের প্রযোজনায় (Karan Johar Productions) বলিউড অভিনেত্রী অনন্য পাণ্ডের (Ananya Pandey) বিপরীতে 'লাইগার ছবিতে বলিউডে ডেবিউ করতে চলেছেন বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverakonda)। ছবিতে এক বক্সিং চ্যাম্পিয়নের চরিত্রে ধরা দেবেন বিজয়।  অন্যদিকে, ন্যাশনাল ক্রাশ রাশ্মিকা মান্দানার (Rashmika Manadanna) হাতে বর্তমানে বলিউডের দুটি ছবি। একটি হল 'মিশন মজনু' যেখানে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) বিপরীতে দেখা যাবে রাশ্মিকাকে(Rashmika Manadanna) । অপর সিনেমাটি হল 'গুডবাই' যেখানে বলিউড শেহেনশাহ অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) সাথে স্ক্রিন শেয়ার করবেন রাশ্মিকা (Rashmika Manadanna)। 

Read more Articles on
Share this article
click me!