তোমারা আছ বলেই আমি বা আমরা আছি, কার উদ্দেশ্যে এমন ট্যুইট সোলাঙ্কির

টেলি সিরিয়াল থেকে বিগস্ক্রিনের সফল জার্নি সোলাঙ্কির। নিজের সাফল্যের জন্য দর্শককে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। সোশ্যাল সাইট ট্যুইটারে পোস্ট করলেন অভিনেত্রী। 
 

Kasturi Kundu | Published : Feb 10, 2022 11:36 AM IST

সোলাঙ্কি রায় (Solanki Roy)। ছোট পর্দায় ইচ্ছেনদী ধারাবাহিকের (Tv Serial) হাত ধরে দর্শকের মনে স্থায়ী আসন লাভ করেছিল টলিপাড়ার (Tollywood) এই নায়িকা। তারপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ধীরে ধীরে টলিপাড়ায় পায়ের তলার মাটি শক্ত করেন সোলাঙ্কি। কোনও ধারাবাহিকে মুখ্য চরিত্রে তো আবার কোনও ধারাবাহিকে ক্যামিও চরিত্রে ছোট পর্দার দর্শকের মন জয় করেছেন সোলাঙ্কি রায় (Solanki Roy)। সম্প্রতি সোলাঙ্কি (Solanki Roy) অভিনীত জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে ফের মজেছে দর্শক মন। তবে সোলাঙ্কি প্রসঙ্গে একটা কথা না বললেই নয়, এখন কিন্তু আর ছোট পর্দার গণ্ডি পেড়িয়ে বড় পর্দার দর্শকেরও প্রশংসা কুড়িয়েছেন সকলের প্রিয় সোলাঙ্কি রায়। টলিউড (Tollywood) সুপারস্টার যীশু সেনগুপ্তের বিপরীতে নায়িকার চরিত্রে সোলাঙ্কির (Solanki) অভিনয় বাংলার সিনেপ্রেমীদের মন ছুঁয়ে গেছে।

ছোটপর্দা থেকে বড়পর্দার এই সফল জার্নির পিছনে আপামোর দর্শককে ধন্যবাদ জানালেন বাংলার নায়িকা সোলাঙ্কি রায় (solanki Roy)। নিজের ভ্যারিফায়েড ট্যুইটার অ্যাকাউন্টে সোলাঙ্কি (Solanki Roy) লিখলেন, মানুষের যতটুকু ভালবাসা ও সম্মান প্রাপ্য তার থেকে যখন বেশি পেয়ে যায় সেই সময় আনন্দ যেন বাঁধ সাজে না। এই ধরনের ভালবাসার কোনও মাপকাঠি হয় না। সেই সঙ্গে আরও লেখেন যে, তিনি বরাবরই একটা জিনিস বিশ্বাস করেন, সেটা হল তোমরা আছ বলেই আমি বা আমরা আছি। দর্শকের ভালবাসা না পেলে একজন স্টার কখনই অভিনয় জগতে সাফল্য পেতে পারে না। সবশেষে সোলাঙ্কি নিজের প্রথম বাংলা ছবি আর নতুন টেলি সিরিয়াল (Tv Serial) গাঁটছড়ার কাস্ট অ্যান্ড ক্রু-কেও ধন্যবাদ জানিয়েছেন। 

আরও পড়ুন-Baba O Baby : সত্যিই কি 'বাবা হওয়া এত সোজা নয়', ঠিক কতটা পাগল অবস্থা যীশুর, দেখে নিন ভিডিওতে

আরও পড়ুন-Uma Upcoming Episode: নিজে হাতে ব্রেকফাস্ট বানিয়ে দিন শুরু অভির, দেখে অবাক উমা-আলিয়া

আরও পড়ুন-Baba o Baby: 'মনের এক গোপন কথা তোমায় বলতে চাই' জানেন কি কার উদ্দেশ্যে এই বার্তা দিলেন যীশু সেনগুপ্ত

অতিমারি করোনা পরিস্থিতিতে প্রায় দুই বছর একপ্রকার থমকে গিয়েছিল চলচ্চিত্র জগত। সেই সময় বিনোদনের একমাত্র ভরসা হয়ে উঠেছিল ওটিটি প্ল্যাটফর্ম। সেই পরিস্থিতি কাটিয়ে ২০২১ -এর শেষে বাংলা ছবির দর্শকদের একটু মন ভালো করার টনিক নিয়ে একটু হলমুখী হওয়ার সুযোগ দিল বাংলার সুপারস্টার দেব। তারপরই মুক্তি পেল যীশু সেনগুপ্ত ও সোলাঙ্কি রায় জুটির নতুন ছবি বাবা ও বেবি। প্রথম ছবিতেই (Tollywood Debut) নিজেদের দক্ষ অভিনয়ের পরিচয় দিয়েছেন সোলাঙ্কি। সব মিলিয়ে বাংলা ছবিতে সোলাঙ্কির হাতেখড়ি একদম সফল তা বলাই যায়।

Share this article
click me!