তুফান মেলের রাজত্ব দখল করল 'গাটছড়া', প্রথমবার TRP রেটিংয়ে পাঁচ নম্বরে চলে এল 'মিঠাই'

এবার কি তাবে পাকাপাকি শেষ হয়ে গেল মিঠাই-রানির রাজত্ব। সত্যিই কি শ্রেষ্ঠত্বের দিন শেষ হল। এমন প্রশ্নই বেশ কিছুদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল। এই প্রথমবার মিঠাই রানির রাজত্বে ভাগ বসাল 'গাটছড়া'। টিআরপি তালিকায় সবার শীর্ষে থাকা ধারাবাহিক একধাক্কায় নেমে গেল পঞ্চম স্থানে। ২০২১-এ বছরভর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে টিআরপি-লিস্টে সকলের শীর্ষে থাকা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর ২০২২ সালে বছরের শুরুতেও বাজিমাত করেছে ধারাবাহিক 'মিঠাই'।  তবে নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই যেন তাল কাটল। একটানা টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছিল  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন মিঠাই ভক্তরা। এবার সেই আশঙ্কায় সত্যি হল। এবারের টিআরপি তালিকায় বড় চমক সামনে এল, যা দেখা মাত্রই মন খারাপ হল মিঠাই ভক্তদের। প্রথম স্থান থেকে সেরা দশে পঞ্চম স্থানে নেমে এল 'মিঠাই' ধারাবাহিক। 

Riya Das | Published : Feb 10, 2022 7:38 AM IST / Updated: Feb 10 2022, 02:28 PM IST

এবার কি তবে পাকাপাকি শেষ হয়ে গেল মিঠাই-রানির রাজত্ব। সত্যিই কি শ্রেষ্ঠত্বের দিন শেষ হল। এমন প্রশ্নই বেশ কিছুদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল। এই প্রথমবার মিঠাই রানির রাজত্বে ভাগ বসাল 'গাটছড়া'। টিআরপি তালিকায় সবার শীর্ষে থাকা ধারাবাহিক একধাক্কায় নেমে গেল পঞ্চম স্থানে। ২০২১-এ বছরভর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে টিআরপি-লিস্টে সকলের শীর্ষে থাকা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর ২০২২ সালে বছরের শুরুতেও বাজিমাত করেছে ধারাবাহিক 'মিঠাই'।  তবে নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই যেন তাল কাটল। একটানা টিআরপি-র তালিকায় (TRP List) একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছিল  মিঠাইয়ের (Bengali Tele Serial TRP List)। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন মিঠাই ভক্তরা। এবার সেই আশঙ্কায় সত্যি হল। এবারের টিআরপি তালিকায় বড় চমক সামনে এল, যা দেখা মাত্রই মন খারাপ হল মিঠাই ভক্তদের। প্রথম স্থান থেকে সেরা দশে পঞ্চম স্থানে নেমে এল 'মিঠাই' (Mithai) ধারাবাহিক। 


এই প্রথমবার বেশ খানিকটা টিআরপি  (TRP List) কমল ধারাবাহিক মিঠাই-এর । শুধু তাই নয়  সদ্য শুরু হওয়া স্টার জলসার দুই  ধারাবাহিক 'গাঁটছড়া '  এবার দখল করে নিল মিঠাইয়ের স্থান। তবে মিঠাইয়ের স্থান এমন ভাবে হাতছাড়া হবে তা মোটেই ভাবতে পারেননি দর্শক। 'মিঠাই' -কে টপকে ধারাবাহিক   'গাঁটছড়া 'প্রথম স্থানে দখল করে নিল। তবে গত ৪৩ সপ্তাহ ধরে এই প্রথমবার মিঠাইয়ের রাজত্ব ভাগ বসালো অন্য কেউ। স্বভাবতই এই খবরে মন খারাপ ভক্তদের।  একনজরে রইল সেরা ১০ টিআরপি-র তালিকা (Bengali Tele Serial )।

গাঁটছড়া : ১০.১ (প্রথম)
ধুলোকনা : ৯.৮ (দ্বিতীয়)
মনফাগুন : ৯.৭ (তৃতীয়)
আলতা ফড়িং: ৯.৫ (চতুর্থ)
মিঠাই:  ৯.২ (পঞ্চম)
আয় তবে সহচরী : ৯.১ (ষষ্ঠ)
খুকুমণি হোম ডেলিভারি : ৮.১ (সপ্তম)
পিলু :৭. ৪ (অষ্টম)
উমা :৭.৩ (নবম)
গঙ্গারাম-এই পথ যদি না শেষ হয় : ৭.0 (দশম)

 

 

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

টিআরপি রেটিংয়ে (১০.১) পয়েন্টে প্রথম স্থান অধিকার করেছে  'গাঁটছড়া '।  মিঠাইকে টেক্কা দিয়ে নিজের জায়গা দখল করে নিল স্টার জলসার নতুন ধারাবাহিক। চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার  'ধুলোকণা  ' ধারাবাহিক । (৯.৮ )পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক।(৯.৭) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে    'মন ফাগুন ' ধারাবাহিক। স্টার জলসার মেগা ধারাবাহিক   'মন ফাগুন '-এর শন-সৃজলা জুটি বাজিমাত করেছে চলতি সপ্তাহেও।  ( ৯.৫)পয়েন্টে চতুর্থ  স্থানে রয়েছে  'আলতা ফড়িং' ধারাবাহিক। ধারাবাহিকের শুরু থেকেই খড়ি এবং ফড়িং -এর জীবনযুদ্ধের কাহিনি দর্শকমনে অন্য জায়গা করে নিয়েছে। এবং ( ৯.২ )  পয়েন্টে পঞ্চম স্থানে নেমে এল 'মিঠাই' ধারাবাহিক। এই প্রথমবার মিঠাইয়ের রাজত্ব ভাগ বসালো অন্য কেউ। যা নিয়ে প্রচন্ড মন খারাপ মিঠাই ভক্তদের (Bengali Tele Serial TRP List) । কেন এতটা নম্বর করল  মিঠাইয়ের, তা নিয়েই চিন্তা বাড়ছে। ( ৯.১ ) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে ধারাবাহিক 'আয় তবে সহচরী'। সপ্তম স্থানে (৮.১) পয়েন্টে রয়েছেন ধারাবাহিক 'খুকুমণি হোম ডেলিভারি'।  (৭. ৪ )পয়েন্টে অষ্টম  স্থানে রয়েছে 'পিলু' । (৭.৩)পয়েন্টে নবম  স্থানে রয়েছে 'উমা '। (৭.০)পয়েন্টে দশম  স্থানে রয়েছে 'গঙ্গারাম' ও 'এই পথ যদি না শেষ হয়'। সুতরাং চলতি সপ্তাহে সেরা পাঁচে জি বাংলার মিঠাই ছাড়া আর কোনও ধারবাহিক নেই।  বরং স্টার জলসায় ধারাবাহিকগুলি টিআরপি লিস্টে নিজেদের জায়গা করে নিয়েছে। তবে একলাফে সেরা পাঁচে মিঠাই (Mithai) চলে আসায় তা নিয়ে মনখারাপ হয়েছে অনুরাগীদের।

Share this article
click me!