বিয়ের পাত্র খুঁজছেন শ্রীলেখা, 'মীরাক্কেল'-এর বিচারক পদ থেকে বাদ পড়েই স্ট্যাটাস পোস্ট অভিনেত্রীর

  • এক দশকের বেশি সময় ধরে মীরাক্কেলের বিচারকের আসনে রয়েছেন শ্রীলেখা মিত্র
  • এবারের বিচারকের আসন থেকে বাদ পড়েছেন শ্রীলেখা মিত্র
  • এরই মধ্যে ফের নয়া ঘোষণা করলেন অভিনেত্রী 
  • নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের জন্য পাত্র খুঁজতেও শুরু করেছেন শ্রীলেখা

Riya Das | Published : Aug 28, 2020 3:08 AM IST / Updated: Aug 28 2020, 12:31 PM IST

এক দশকের বেশি সময় ধরে মীরাক্কেলের বিচারকের আসনে রয়েছেন শ্রীলেখা মিত্র। এর সঙ্গে আর দুজন বাঙালি প্রতিভাও রয়েছেন একজন হলেন রজতাভ দত্ত, অন্যজন পরাণ বন্দ্যোপাধ্যায়। টলিপাড়ার অন্দরে কান পাতলেই কানাঘুষোতে শোনা যাচ্ছে, ফের টিভির পর্দায় ফিরতে চলেছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো মীরাক্কেল। সম্প্রতি জানা গেছে, নয়া সিজনে বিচারক পদ থেকে বাদ পড়েছেন শ্রীলেখা মিত্র। 

আরও পড়ুন-'রিয়াই আসল খুনি, বিষ খাইয়েই খুন করেছেন সুশান্তকে', কঠোর শাস্তির দাবি অভিনেতার বাবার...


শ্রীলেখা বাদ পড়াতেই সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠেছে ভক্তরা। সকলেই প্রতিবাদ জানিয়ে তাদের মতামতও জানিয়েছেন। শ্রীলেখার অনুপস্থিতি ভীষণ ভাবে মিস করবেন দর্শকরা তা এখনই টের পাওয়া যাচ্ছে। এরই মধ্যে ফের নয়া ঘোষণা করলেন অভিনেত্রী শ্রীলেখা। নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের জন্য পাত্র খুঁজতেও শুরু করেছেন শ্রীলেখা। সম্প্রতি নিজের সোশ্যালে অভিনেত্রী জানিয়েছেন, 'ভাবছি নিজের জন্য সুপাত্র দেখা শুরু করব, ইন্ডাস্ট্রি তো আর কাজ দেবে না। কোনও সুপাত্র আছে নাকি চেনা'? অভিনেত্রীর এই পোস্ট ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

 

 

সত্যিই কি বিয়ের জন্য পাত্র খুঁজছেন, নাকি মজার ছলেই এই পোস্ট করেছেন তা এখনও স্পষ্ট নয়। অনেকেই বলতে শুরু করেছেন, 'মীরাক্কেল'-এর বিচারক পদ থেকে বাদ পড়েই কি এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী, কেউ কেউ আবার মজার কমেন্টও করেছেন। রসিকতার সুরে তার জবাবও দিয়েছেন অভিনেত্রী। তবে রসিকতা মধ্যেও তিনি ইন্ডাস্ট্রির নোংরামোকে তুলে ধরেছেন। সূত্র থেকে জানা গেছে, হিন্দু-মুসলিম সম্পর্ক, মুখ্যমন্ত্রীর পদ নিয়ে বিতর্কিত মন্তব্য করতেই তাকে মীরাক্কেল-এর বিচারকের আসন থেকে সরানো হয়েছে। এবং আগামী দিন তার জন্য যে  আরও ভয়ঙ্কর হতে বলেই মনে করছেন তার শুভাকাঙ্খীরা।

 

গত সোমবার একটি পোস্ট করে রীতিমতো বোমা ফাটিয়েছেন টলিপাড়ার স্পষ্টবাদী অভিনেত্রী শ্রীলেখা। নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা জানিয়েছেন, 'বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল শুরু হতে চলেছে আমাকে ছাড়া। সত্যি কথা বলার মূল্য এইভাবেই দিতে হয় আমাকে।  আসলে কাউকে তেল না দেওয়া, কিংবা ব্র্যান্ডের প্রতি একনিষ্ঠ থাকাই হল এই মূল্য। ধন্যবাদ সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষকে। আপনি ঠিকই বলেছেন আমি নিজেক খামতিগুলো অকপটে মেনে নিচ্ছি। যারা আমাকে পছন্দ করেন না তারা এবার আনন্দে পার্টি করুন।'মুহূর্তের মধ্যে এই পোস্ট নেটিজেনদের নজর কেড়েছে।

 


তবে শ্রীলেখার জায়গায় কাকে দেখা যাবে তা নিয়েই জল্পনা চলছে। সম্প্রতি প্রতিবেদন সূত্রে জানা গেছে, নুসরত জাহান, স্বস্তিকা মুখোপাধ্যায় কিংবা পাওলি দামকে বিচারকের আসনে দেখা যেতে পারে। কথাবার্তা চলছে তবে এখনই কিছু চূড়ান্ত হয়নি। শ্রীলেখার এই পোস্ট নিয়েও চ্যানেল কর্তৃপক্ষ এখনও মুখ খোলেননি। কবে থেকেই বা মীরাক্কেলের নতুন সিজন শুরু হবে তা নিয়ে কিছু জানা যায়নি। 

Share this article
click me!