Covid 19 Positive Ayra: এবার করোনায় আক্রান্ত মিথিলা কন্যা আইরা, রিপোর্ট নেগেটিভ সৃজিত পত্নীর


করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  নতুন বছরের প্রথমদিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। এবার সৃজিতের পাঁচদিনের মাথাতেই করোনায় আক্রান্ত সৃজিত ঘরনি মিথিলার কন্যা আইরা।

 

Riya Das | Published : Jan 6, 2022 6:09 PM IST / Updated: Jan 07 2022, 11:50 AM IST

করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে।তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছরের প্রথমদিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। এবার সৃজিতের পাঁচদিনের মাথাতেই করোনায় আক্রান্ত সৃজিত ঘরনি মিথিলার কন্যা আইরা।

করোনায় আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় মিথিলা জানিয়েছেন।  মিথিলা জানিয়েছেন, 'তিন দিন ধরে জ্বর হয়েছিল আইরার। বুধবার করোনা পরীক্ষা করা  হয়েছিল আইরার। তারপরই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে জ্বর হওয়ার পর থেকেই ওষুধ চলছিল। এখন আগের থেকে অনেকটা ভাল রয়েছে আইরা'। স্বামীর পর মেয়েকেও গ্রাস করল করোনা। তবে স্বামী সৃজিত মুখার্জি ও মেয়ে আইরা কোভিড পজিটিভ হলেও রিপোর্ট নেগেটিভ মিথিলার।

 

আরও পড়ুন-Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা

আরও পড়ুন-অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

মিথিলা জানিয়েছেন,করোনায় আক্রান্ত হওয়ার পর দুজনই এখন আগের চেয়ে ভাল আছেন। তারা যাতে খুব দ্রুত সুস্থ হতে পারে তাদের জন্য সবাই দোয়া করবেন। আপাতত স্বামী ও মেয়ের থেকে আলাদা রয়েছেন মিথিলা। এবং দূর থেকেই সৃজিত ও আইরার যত্ন করছেন মিথিলা। তবে মিথিলার মতে, খুবই শীঘ্রই করোনা মুক্ত হবেন মিথিলা। গত মঙ্গলবাকর রাতেই করোনায় আক্রান্ত হয়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী।তিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছেন অনেকে।  পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকা কোভিড পজিটিভ। গত বুধবার সকালে সৌরভ গাঙ্গুলির মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবরে ক্রমশ উদ্বেগ বাড়ছে। তবে করোনা যেভাবে বাড়ছে তা নিয়ে বিশাল চিন্তা বাড়ছে চিকিৎসকদেরও। একাধিক হাসপাতালের কোভিডে আক্রান্ত হচ্ছেন চিকিৎসকরা। এই পরিস্থিতিতে সকলকেই সুস্থ থাকার পরামর্শ দিচ্ছেন স্বাস্থ্যবিদরা। বিশেষত , কোভিড বিধি মেনেই সমস্ত কিছু করতে বলছেন চিকিৎসকরা। আগামী দিন কলকাতর পরিস্থিতি কোথায় পৌঁছবে তা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

Share this article
click me!