'হিয়া'কে বড়পর্দায় দেখতে চান দেব, অনামিকার প্রশংসায় পঞ্চমুখ টলি অভিনেতা

  • দেবের সঙ্গে একই মঞ্চে 'এখানে আকাশ নীল'র হিয়া
  • অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর প্রশংসায় পঞ্চমুখ দেব
  • বড়পর্দায় আসার সম্ভবনা অনামিকার
  • ভিডিও ভাইরাল হতেই নস্টালজিক দর্শকমহল

Asianet News Bangla | Published : Nov 30, 2020 8:41 AM IST / Updated: Nov 30 2020, 02:15 PM IST

'এখানে আকাশ নীল'র 'হিয়ান'কে ফিরিয়ে আনতে ব্যকুল দর্শকমহল। হিয়া ও উজানের প্রেমকাহিনি হঠাৎই শেষ হয়ে যেতে ক্ষোভ উগরে দিয়েছিল দর্শকমহল। অভিনেত্রী অনামনিকা চক্রবর্তী এবং অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের জন্য প্রায় পাগল হওয়ার জোগার একের পর এক ভক্তরা। এখনও সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে দেখার জন্য উতলা হয়ে পড়ে অনুরাগীরা। তবে এই ইচ্ছেপূরণ এই মুহূর্ত যে হচ্ছে তাও জেনে গিয়েছে সকলে। 

তবুও নিজেদের মন ভারনোর জন্য অনামিকা এবং শনের প্রোফাইলে উঁকি ঝুকি চলতে থাকে ভক্তদের। সেখানেই পাওয়া গেল অবাক করে দেওয়ার একটি ভিডিও। অনামিকা নিজের একটি বহু পুরনো ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। অনামিকার ফ্যানপেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। সেই সময় তিনি ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী। বিচারকের আসনে ছিলেন দেব। দেবের গানে নেচে অনামিকা মুগ্ধ করেছিলেন তাঁকে। সেই মুগ্ধ হওয়াতেই একের পর এক প্রশংসা করে চলেছেন দেব।

আরও পড়ুনঃবিয়ের আগেই কাছাকাছি গুনগুন-সৌজন্য, অভিমান ভুলে মিলে গেল দুই মন

 

অনামিকার নাচ তো তাঁর ভাল লেগেইছে। পাশাপাশি তিনি অনামিকাকে বড় পর্দাতেও দেখতে ইচ্ছুক। কারণ এমন প্রতিভারই বড়পর্দায় প্রয়োজন বলে মনে করেন দেব। এই কথা শুনে অনামিকা প্রথমে বিশ্বাস করতে পারেননি। এই ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে অনামিকা ধন্যবাদ জানিয়েছেন সেই ফ্যানপেজকে। ভিডিওটি দেখে নস্টালজিয়ায় ভেসেছেন অনামিকা। পুরনো স্মৃতির পথ ধরে এগিয়ে যেতেই মন ভাল হয়েছে অভিনেত্রী। দর্শকরাও একই ভাবে মুগ্ধ।    

Share this article
click me!