'ফির মিলেঙ্গে', একের পর এক থ্রোব্যাক ভিডিওর কোলাজে তরতাজা সুশান্ত-অঙ্কিতার সফর

  • অঙ্কিতা লোখান্ডের পোস্টে ফিরল স্মৃতি
  • সুশান্তের সঙ্গে সম্পর্কের কোলাজ
  • মৃত্যুবার্ষিকীতে কি পোস্ট করলেন প্রাক্তন প্রেমীকা
  • মুহূর্তে ভাইরাল পোস্ট

Jayita Chandra | Published : Jun 14, 2021 12:07 PM IST

আমি সুশান্তের বিধবা, একটা স্টেটমেন্ট টিভি ভাইরাল হয়ে উঠেছিলেন অঙ্কিতা লোখান্ডে। ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর ছুটে এসেছিলেন সাদা পোশাকে। খবর শুনেই বারেবারে মাথা ঘুরে পড়ে যাচ্ছিলেন অঙ্কিতা। দীর্ঘদিনের সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্ক। তবে মাঝখানে ঘটে ছন্দপতন। অঙ্কিতা লোখান্ডে জীবনে আসে নতুন নাম, ঠিক একইভাবে সুসান সিং রাজপুত নায়ক নায়িকার সঙ্গে জড়িয়ে পড়তে থাকেন প্রেমের সম্পর্কে। সেই সম্পর্কের ইতি টেনে ছিলেন রিয়া চক্রবর্তী। বিহার সঙ্গে আলাপ হয় ২০১৯ সালে। সেখান থেকেই একের পর এক ঘটনাচক্রে জড়িয়ে পড়তে থাকেন দুজনে। কবে থেকে শুরু আর মৃত্যুর ঠিক আগের দিন আগে শেষ রিয়ার সঙ্গে সম্পর্ক। তবে সুশান্ত সঙ্গে সম্পর্কের ইতি টানতে নাড়াচ্ছিলেন অঙ্কিতা।

আরও পড়ুন- খুল্লামখুল্লা যৌনতায় লিঙ্গের বেড়াজাল ভাঙলেন মিমি, কেউ কি সাড়া দিলেন লাস্যময়ীর ডাকে 

আরও পড়ুন- প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে কি ওয়েব সিরিজ, শাহরুখের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা 

সুশান্তের মৃত্যুর পর তা স্পষ্ট করেন তিনি। বিচ্ছেদ চেয়েছিল সুশান্ত তাই মুক্তি দিয়েছিলেন অঙ্কিতা। তা বলে কোথাও সে মানুষটার প্রতি ভালোবাসা অনুভূতি বিন্দুমাত্র কমেনি। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে সুশান্তের পরিবারের সঙ্গে থাকা তাদেরকে মানসিকভাবে শক্ত করে তোলা সুশান্তের বিচার চেয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় করা সবেতেই একটি ভূমিকা নিয়েছিলেন অঙ্কিতা। যদিও অঙ্কিতার সেই পদক্ষেপ দিনে দিনে ফিকে হতে থাকে। জানি একাধিকবার প্রশ্ন তোলে নেট দুনিয়া।

আরও পড়ুন- সত্যি কি দ্বিতীয় বিয়ে রাহুল ও রকমা-র, ভাইরাল ছবিকে ঘিরে হইচই বাংলা সিরিয়াল জগতে. 

 

 

দেখতে দেখতে একটা বছর কেটে গেল। কোথাও কি এখনো যেন ফিকে হয়নি সুশান্তের মৃত্যুর রেস। আর অঙ্কিতা জীবনেও তরতাজা সুশান্তের সঙ্গে কাটানো কয়েকটা বছর। যত্ন করে তুলে রাখা নানা ভিডিও ছবি স্বামী মাঝেমধ্যেই শেয়ার করেন অঙ্কিতা। সুশান্তের মৃত্যু বার্ষিকীতে তার ব্যতিক্রম হল না। সোশ্যাল মিডিয়ায় নিজেদের কাটানো ভালো সময় গুলোকে শেয়ার করলেন তিনি। লিখলেন আবারো পথ চলতে দেখা হবে।

Share this article
click me!