Asianet News Bangla

খুল্লামখুল্লা যৌনতায় লিঙ্গের বেড়াজাল ভাঙলেন মিমি, কেউ কি সাড়া দিলেন লাস্যময়ীর ডাকে

  • টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন
  • একের পর এক গা গরম করা ফটোশ্যুটে রীতিমতো ঝড় তুলছেন মিমি 
  • খোলা চুলের অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী
  • গুসবাম্পস-এর তালে তালে রামধনুর আলোতে নিজেকে মেলে ধরলেন নায়িকা
MP actress Mimi Chakraborty celebrates of pride month again video goes viral BRD
Author
Kolkata, First Published Jun 14, 2021, 9:46 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একদিকে ভাঙছে ঘর, অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নতুন প্রেম, তার উপর আবার অন্তঃসত্ত্বা টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তবে নুসরতের প্রেগনেন্সির সময়ে দেখা মিলছে না বনুয়া মিমি চক্রবর্তীর।  টলিপাড়ার দুই বনুয়া এখন বিপরীত মেরুতে হাঁটছেন। নিজের মতোন করেই সময় কাটাচ্ছেন মিমি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি মারলেই দেখা যাচ্ছে, একের পর এক গা গরম করা ফটোশ্যুটে রীতিমতো ঝড় তুলছেন নায়িকা।

আরও পড়ুন-'গণধর্ষণ করে খুনের চেষ্টা', শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসিনার কাছে সুবিচার চাইলেন পরীমণি...

আরও পড়ুন-খুন নাকি আত্মহত্যা, ধোঁয়াশা মৃত্যুরহস্য, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা অভিশপ্ত ১৪ জুন...

আরও পড়ুন-নুসরতের পর 'Baby Bump' নিয়ে ছবিতে হট পোজ শ্রাবন্তীর, দীর্ঘদিন পর শীঘ্রই মা হচ্ছেন নায়িকা...

আরও পড়ুন-দাগী আসামীরাই সঙ্গী, বদ্ধ কুটুরিতেই ঠাঁই হয়েছিল রিয়ার, আবারও যেতে হবে না তো 'বাইকুল্লা' জেলে...

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে উত্তাপ বাড়িয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। খোলা চুলের অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। বর্ষার আমেজ তার উপর আবার লিঙ্গভেদরেখাহীন প্রেমের মাস জুনকে ঘোষণা করেছে আমেরিকা। এই দুইয়ের মধ্যেই এবার সেতুবন্ধন করলেন মিমি। পাশ্চাত্য পোশাকে  আমেরিকান গায়ক ট্র্যাভিস স্কটের  গুসবাম্পস-এর তালে তালে রামধনুর আলোতে যেন নিজেকে মেলে ধরলেন নায়িকা। এবং সেখানেই স্পষ্ট ফুটে উঠেছে, প্রেম-যৌনতা-লিঙ্গ সব সীমানার উর্ধ্বে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

কিছুদিন আগেই তিনি প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, যারা সমাজে ব্রাত্য তিনি সর্বদাই তাদের পাশে দাঁড়িয়েছেন। এবং যাদের প্রেম শুধু বিপরীত লিঙ্গেই সীমাবদ্ধ নেই, সকলেই যেন একে অপরের প্রেমে পড়েন। তেমনটাই চান মিমি চক্রবর্তী। তবে মিমির এই বার্তা কেউ কি শুনেছেন কিংবা কেউ কি সাড়া দিয়েছেন তার ডাকে, ভালবাসা কি বেড়াজাল ভেঙে বেরিয়ে আসতে পেরেছে। এসব নিয়েই কৌতুহল বাড়ছে। তবে অভিনেত্রী এও জানেন  এই  পালাবদল এক মাস কিংবা দিনেও সম্ভব নয়, তবে যদি চলতি বছরে অল্প কয়েকজনও এই প্রেমের মাস উদযাপন করে, তা আগামীতে অনেক বড় হয়ে দাঁড়াবে। এবং ভালবাসাও বেড়াজাল মুক্ত হবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। নয়া হেয়ারস্টাইলেও ঘায়েল হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।কয়েকদিন আগেই প্রথম সারির সংবাদমাধ্যমের সমীক্ষায়  জনতার ভোটে টলিউডের সবচেয়ে কাঙ্খিত হিরোইনের তকমা পেয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios