Asianet News Bangla

প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে কি ওয়েব সিরিজ, শাহরুখের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা

  • শাহরুখের বাড়িতে প্রশান্ত কিশোর
  • পিকের জীবন নিয়ে ওয়েব সিরিজ
  • ওয়েব সিরিজ তৈরি করে চলেছে রেড চিলিজ
  • নিশ্চিত করে এখনও কিছু জানা যায়নি
Shah Rukh Khan to make web series on political strategist Prashant Kishor bmm
Author
Kolkata, First Published Jun 14, 2021, 3:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তিনি বলিউডের বেতাজ বাদশা। একজন আউটসাইডার থেকে অভিনয় দক্ষতার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রমাণ করেছেন শাহরুখ খান। আর একজন ভারতীয় রাজনীতির অন্যতম চর্চিত ব্যক্তিত্ব। বাংলায় একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয়ের অন্যতম নেপথ্য নায়ক প্রশান্ত কিশোর। শুক্রবার শাহরুখের মন্নতে হাজির হয়েছিলেন তিনি। দীর্ঘক্ষণ বৈঠক করেন তাঁরা দু'জনে। শোনা যাচ্ছে, এবার পিকের জীবন অবলম্বনেই ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন কিং খান। যা নিয়ে জোর জল্পনা চলছে সোশ্যাল মিডিয়ায়।  

আরও পড়ুন- নুসরতের পর 'Baby Bump' নিয়ে ছবিতে হট পোজ শ্রাবন্তীর, দীর্ঘদিন পর শীঘ্রই মা হচ্ছেন নায়িকা

বাংলার নির্বাচনে প্রথম থেকে পাল্লা ভারী ছিল বিজেপির দিকে। অনেকেই আশা করেছিলেন যে এবার বিপুল ভোট পাবে বিজেপি। যদিও প্রথম থেকেই সেকথা অস্বীকার করছিলেন পিকে। বরাবরই তিনি জানিয়েছিলেন বাংলায় ২০০-র বেশি আসনে জিতে ফের ক্ষমতায় আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটের ফলাফল অক্ষরে অক্ষরে মিলিয়ে দিয়েছেন পিকে। বাংলার নির্বাচনী ফল প্রমাণ করে দিয়েছে, এই ভোট কুশলী অঙ্ক কষে ভোটের ফলাফল মিলিয়ে দিতে পারেন। তবে শুধু মমতাকেই নয় ২০১৪ সালের লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জেতানোর নেপথ্য নায়ক ছিলেন তিনি। এছাড়া অন্ধ্রপ্রদেশে জগনমোহন রেড্ডি ও বিহারে নীতিশ কুমারের সঙ্গে আরজেডি জোটকে জেতাতে সাহায্য করেছিলেন।  

আর এহেন রাজনীতির আধুনিক চাণক্যকে হঠাৎই দেখা গেল মন্নতে। তাও আবার কিং খানের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন তিনি। শুক্রবার মুম্বই সফরে প্রথমে এসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে দেখা করেন প্রশান্ত কিশোর। বেশ কিছুক্ষণ দু’জনের মধ্যে কথা হয়। তারপরই শাহরুখের সঙ্গে দেখা করতে মন্নতে যান তিনি। যদিও শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের তরফে এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে শোনা যাচ্ছে, প্রশান্ত কিশোরের জীবন নিয়ে ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন শাহরুখ। 

শেষবার 'জিরো' ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। কিন্তু, বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি এই ছবি। তারপর আর সিলভার স্ক্রিনে দেখা যায়নি তাঁকে। সেই থেকে একের পর এক ছবি প্রযোজনা করছেন তিনি। 'বদলা','ক্লাস অফ ৮৩'-র মতো সিনেমা প্রযোজনা করা হয়েছে রেড চিলিজের তরফে। শোনা যাচ্ছে, প্রশান্ত কিশোরের কাহিনিও ওয়েব দুনিয়ায় তুলে ধরতে আগ্রহী শাহরুখ। সেই কারণেই পিকের সঙ্গে কথা বলতে চেয়েছিলে। যদিও এনিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। 

Follow Us:
Download App:
  • android
  • ios