"সরকার ঠিক এভাবেই পাশে আছে, ভয় পাবেন না", রুদ্রনীলের সঙ্গে ছবি পোস্ট করে কী বোঝালেন অঙ্কুশ

  • মহামারীর সময় সরকার সম্পূর্ণরূপে আমাদের পাশে রয়েছে।
  • এ কথাই বেশ মজার ছলে সকলের সামনে তুলে ধরলেন অঙ্কুশ।
  • পাশাপাশি অযথা আতঙ্কে থাকতেও বারণ করলেন অভিনেতা। 

Adrika Das | Published : Apr 13, 2020 2:04 PM IST / Updated: Apr 13 2020, 07:39 PM IST

অঙ্কুশের সেন্স অফ হিউমার নিয়ে কোনও সন্দেহ প্রকাশ করা একেবারেই ঠিক নয়। সম্প্রতি অভিনেতা রুদ্রনীল ঘোষের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে অঙ্কুশ বোঝাতে চেয়েছেন এইভাবেই সরকার আমাদের পাশে রয়েছে। মহামারীর সময়, করোনাকে রুখতে যথাযথ চেষ্ট করে চলেছে সরকার। অঙ্কুশ পাশাপাশি এও জানিয়েছেন আতঙ্কে দিন না কাটাতে। বাড়িতে থাকতে, যাতে করোনা ভাইরাসকে যথাসম্ভব আটকানো যায়। 

আরও পড়ুনঃইডেনের সুখস্মৃতি মেলে ধরলেন বিগ বি, এই মুহূর্তে ছবি ভাইরাল নেটদুনিয়ায়

অঙ্কুশের এই উদ্যোগে খুশি সাইবারবাসী। ভক্তদের কথায়, অন্যান্য তারকারা খুব সিরিয়াস ভিডিও কিংবা ছবি পোস্ট করে পরিস্থিতর গুরুত্ব বোঝানোর চেষাট করে বা কোনও বার্তা দেয়। কিন্তু অঙ্কুশ একেবারে মজার ছলে একটি সহজ কথা বুঝিয়ে দিলেন। প্রসঙ্গত করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে নয় হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছে একুশ দিন। তবে আরও বাড়তে পারে লকডাউনের সময়সীমা। 

আরও পড়ুনঃ"ডাক্তারদের থেকেই ছড়াচ্ছে করোনা", তীব্র নিন্দায় ক্ষোভ উগরে দিলেন অজয়

এপ্রিলের ৩০ তারিখ পর্যন্ত চলতে পারে লকডাউন। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!