দিন কতক আগেই ডাক্তারদের হেনস্তা করার খবর উঠে আসে সংবাদ শিরোনামে। এক ব্যক্তি দু'জন ডাক্তারকে হেনস্তা করে চলেছে এবং বারে বারে বলে চলেছে ডাক্তারদের উপস্থিতিতে অধিক মাত্রায় ছড়াতে পারে করোনা ভাইরাস। কারণ তারা দিনরাত করোনা রোগীদের চিকিৎসায় সময় কাটাচ্ছেন। এই ঘটনার তীব্র নিন্দা করে ট্যুইট করেন অজয় দেবগণ। এরম বহু ঘটনাই ইতিমধ্যে ঘটে চলেছে দেশজুড়ে। এই ধরণের ব্যক্তিদের অত্যন্ত নিম্নমানের অপরাধী বলে সম্বোধন করলেন অজয়।

আরও পড়ুনঃঅবশেষে করোনা মুক্ত মোরানি সিস্টারস, করিম এখনও চিকিৎসাধীন

নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ঘটনার তীব্র নিন্দা করার পাশাপাশি সে সকল মানুষের উপর ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। অজয় লিখেছেন, "তথাকথিত শিক্ষিত মানুষরা ডাক্তারদের হেনস্তা করছে, তাদের উপর হামলা করছে। নিম্নমানের এই চিন্তাধারা দেখে আমি অত্যন্ত ক্ষুব্ধ। এই ধরণের মানুষদের আমি জঘন্যতম অপরাধী বলতে বাধ্য হচ্ছি।"

আরও পড়ুনঃ১৫ বছর বয়সে এক ছেলের জন্ম দেন ঐশ্বর্য, বিস্ফোরক অভিযোগে শোরগোল পড়েছিল চারিদিকে

অজয়ের এই ট্যুইটে সমর্থন করে এগিয়ে এসেছে বহু নেটিজেন। তারাও এই ঘটনার নিন্দা করেছে। সপ্তাহ খানেক আগে বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে যেখানে ডাক্তারদের ঢিল ছুড়ে মারতে দেখা গিয়েছে রাস্তার লোকজনদের। এখানেই শেষ নয়। একজন মহিলা ডাক্তারকে তার সামনের ফ্ল্যাটের পরিবার যা নয় তাই বলে হেনস্তা করছে। এই ধরণের একাধিক ভিডিও ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা