Aparajita Apu coming Episode: অপুর সামনে নতুন ঝড়, শেষকৃত্য হওয়ার পর সামনে এলো দ্বৈপায়ন

বেঁচে আছে বাড়ির সেজ ছেলে। সকাল হতেই সকলকে তা জানাতে আকাশ থেকে পড়ে সকলে। আর ঠিক তখনই খোলসা করে দীপু, লকাপে যিনি মারা গিয়েছেন, তিনি আসলে দ্বৈপায়ন নন, তিনি হলেন চোর, আর পালিয়ে গিয়েছে যে সেই হল দ্বৈপায়ন। 

Jayita Chandra | Published : Jan 23, 2022 6:51 AM IST

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক অপরাজিতা অপুতে (Aparajita Apu) এবার নতুন মোড়। বেশ কয়েকদিন ধরেই একের পর এক ঘটনায় জড়িয়ে যাচ্ছে অপুর পথ চলা। তবে জীবনে নেমে আসে ভয়ানক ঝড়, যখন লকাপেই দ্বৈপয়নের (Daipayan) মৃত্যু সংবাদ উঠে আসে সকলেকর সামনে। ভেঙে পড়ে মুখোপাধ্যায় পরিবার (Mukherjee Family)। সকলেই একযোগে অপুর সমালোচনা করতে ব্যস্ত, ঠিক তখনই অপুর (Apu) চোখে পড়ে দ্বৈপায়ন। সে টের পায়, বেঁচে আছে বাড়ির সেজ ছেলে। সকাল হতেই সকলকে তা জানাতে আকাশ থেকে পড়ে সকলে। আর ঠিক তখনই খোলসা করে দীপু, লকাপে যিনি মারা গিয়েছেন, তিনি আসলে দ্বৈপায়ন নন, তিনি হলেন চোর, আর পালিয়ে গিয়েছে যে সেই হল দ্বৈপায়ন। 

ঠিক ভুলের বিচারে নিজেকে সঠিক প্রমাণ করতে পারলেও পরিবারের কাছে কি তাঁর মুখ থাকবে! স্বামীর ভুল মেনে নিতে নারাজ সুপর্দা। বাড়ির সেজ বইয়ের কপালে এত শোক, প্রথমটায় মিলছিল না স্বামী সোহাগ, পরবর্তীতে স্বামীর পরকীয়ার কথা জানতে পারা, যাওবা লোক দেখানো হলেও বরের থেকে ভালোবাসা জুটল সুপর্ণার কিন্তু তাতেও বাধা হয়ে দাঁড়ালো অপু। ভাসুরের সব কেচ্ছা ফাঁস করে তাকে জেলে ভরল অপু, পলকে উধাও পরিবারের সুখ শান্তি, বিডিও হওয়ার পর থেকেও নানান ঝড়ের সম্মুখীন হতে হচ্ছে অপুকে। তবে বাইরের ঝড় সামলানো অপুর কাছে বাঁ হাতের খেল, তবে পরিবারের ঝড় সামলানোটাকি এতটাও সহজ! বোধ হয় নয়। আর তা এবাার হারে হারে বুঝতে পারছে অপু, সঠিক ন্যায় বিচার সব সময় সহজ হয় না। তা বুঝতে বাকি থাকল না তার। এরই মধ্যে মিলেছিল দ্বৈপায়নের মৃত্যু সংবাদ। তাতেই সম্পূর্ণরূপে ভেঙে পড়েছিল সম্পূর্ণা। তবে বর্তমানে প্রমাণিত বেঁচে আছে দ্বৈপায়ন, এবার কি করবে অপু!

আরও পড়ুনঃ Bengali Serial: শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, দেখা দেবেন লক্ষ্মী কাকিমার সাজে

আরও পড়ুন- Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

আরও পড়ুন- Corona Negative Prosenjit : 'ভগবানের আশীর্বাদে আমি করোনা মুক্ত', কোভিড রিপোর্ট নেগেটিভ

বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

Share this article
click me!