Baba Baby O Trailer: বাবা হওয়া সহজ কথা নয়, 'সিঙ্গল ফাদার' সফরে যিশু সেনগুপ্ত, প্রকাশ্যে ছবির ট্রেলার

মুক্তি পেল ছবির ট্রেলার, বাবা বেবি ও ট্রেলার জুড়ে কেবলই বিভিন্ন সম্পর্কের হাতছানি! কোথাও যেন সব মিলেমিশে একাকার। 

Jayita Chandra | Published : Jan 23, 2022 5:05 AM IST / Updated: Jan 23 2022, 10:50 AM IST

সিঙ্গল মাদার তো হল, কিন্তু সিঙ্গল ফাদার! না, মাতৃবিয়োগে বাবার ঘারে রাতারাতি সমস্ত দ্বায়িত্ব চলে আসা নয়, বরং সন্তান সুখের খোঁজে সারোগেসির মাধ্যমে দুই সন্তানের পিতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। এমনই এক গল্পে গাঁথা বাবা বেবি ও (Baba Baby O)। বাবা হল, বেবিও হল, এবার আসা যাক ও প্রসঙ্গে। এই ও জুড়ে একাধিক ধোঁয়াশা। বিষয়টা ঠিক কেমন, খানিক স্পষ্ট হল বাবা বেবি ও ছবির ট্রেলারেই (Bengali Movie Trailer Release)। ২৩ জানুয়ারি সকাল সকাল প্রকাশ্যে এলো পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত উইন্ডোজ প্রযোজনার আগামী ছবির ট্রেলার। সেখানেই স্পষ্ট হয়ে উঠল বাবা বেবি ও গল্পের বেশ কিছুটা, ইতিমধ্যই ছবির একাধিক গান মুক্তি পেয়েছে। তাতে যিশু সেনগুপ্ত ও সোলাঙ্কির মিষ্টি প্রেমের কাহিনি ফ্রেমবন্দি হলেও ছবিতে কি সত্যি তা ধরা দিতে চলেছে! 

গল্পের শুরুতে বেশ মিষ্টি এক পরিবারের ছবি, যেখানে একজন বাবা সম্পর্কের স্বাদ নিতে সারোগেসির মাধ্যমে দুই সন্তান গ্রহণ করেন। এরপরের গল্পটা এগোতে থাকে নিজের ছন্দে, বাবা হওয়াটা যে এতটাও সহজ বিষয় নয়, তা ছত্রে ছত্রে ছড়িয়ে থাকে। সন্তান লালন পালনের ভার, সেখান থেকে শুরু করে সন্তানকে সব রকমের সুখ ও যত্নে ভরিয়ে রাখা, লড়াইটা বোধহয় কঠিন, কিন্তু এই গল্পের মাঝেই হঠাৎই একদিন উপস্থিত এক তৃতীয় ব্যক্তি। ভাগ্য চক্রে যার সঙ্গে বারে বারে দেখা হওয়া, সেখান থেকে ভালোলাগা তৈরি হওয়া। কিন্ত কয়েকদিনের আলাপে কি আর মনের গভীরে থাকা মানুষের সন্ধান মেলে! হয় তো নয়। একই পরিস্থিতি হল যিশুর। সোলাঙ্কির মনের গভীরে থাকা অন্য মানুষটির খবর প্রথমটায় বুঝতে পারল না সে। সেখান থেকেই ঘোরে গল্পের মোর, সেখান থেকেই পাল্টে যায় সম্পর্কের সমীকরণ। 

আরও পড়ুনঃ Bengali Serial: শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, দেখা দেবেন লক্ষ্মী কাকিমার সাজে

আরও পড়ুন- Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

আরও পড়ুন- Corona Negative Prosenjit : 'ভগবানের আশীর্বাদে আমি করোনা মুক্ত', কোভিড রিপোর্ট নেগেটিভ

ঠিক যেমনটা চিনেছিলেন যিশু সোলঙ্কিকে, তিনি কি তেমনই মানুষ, না কি অন্য কোনও ধাঁচে গড়া এক অচেনা, অজানা ব্যক্তি, তা বলবে বাবা বেবি ও ছবির গল্প। তবে ট্রেলারে যা ধরা পড়ল তা হল, এক অনবদ্য গল্পের ইঙ্গিত, পার্ফেক্ট কমিক টাইমিং, প্রেম, পরিবার, ভালোলাগা ও দ্বায়িত্বের মাঝে জড়িয়ে থাকা এক বাবার গল্প, যা ঝাঁচকচকে ফ্রেমে বন্দি, এখন অপেক্ষায় দিনগোনা ছবির মুক্তির।  ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

Share this article
click me!