Bengali Serial: শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, দেখা দেবেন লক্ষ্মী কাকিমার সাজে

বড় পর্দায় একের পর এক মনের কাছের চরিত্রে দেখা গেলেও কোথায় গেল সকলের ড্রইং রুমে ঢুকে পড়া তার অভিনীত চরিত্রগুলো। অবশেষে অপেক্ষার অবসান। জি বাংলায় (Zee Bangala) আসতে চলেছে নতুন ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপাস্টার (Laxmi kakima super star)। সেখানেই আবার নতুন চরিত্রে ফিরছেন অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Jan 23, 2022 2:44 AM IST / Updated: Jan 23 2022, 08:43 AM IST

লক্ষ্মী কাকিমা হয়ে ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। পূণ্যি পুকুরের পর আর ছোট পর্দায় পাওয়া যায় নি তাঁকে। তবে তাঁর অগনীত দর্শক অপেক্ষায় ছিল এই দিনেরই। বড় পর্দায় একের পর এক মনের কাছের চরিত্রে দেখা গেলেও কোথায় গেল সকলের ড্রইং রুমে ঢুকে পড়া তার অভিনীত চরিত্রগুলো। অবশেষে অপেক্ষার অবসান। জি বাংলায় (Zee Bangala) আসতে চলেছে নতুন ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপাস্টার (Laxmi kakima super star)। সেখানেই আবার নতুন চরিত্রে ফিরছেন অভিনেত্রী। প্রোমোতেই স্পষ্ট, অতি সাধারনের মধ্যেই লুকিয়ে থাকা অদম্য ক্ষমতার গল্প বলবে এই ধারাবাহিক। হাসি মুখে ছেলে স্বামী সকলের খেয়াল রেখে, সংসারের সাত কাহন সেরেও, ক্লান্তিহীন সে, আবার সামলাতে যান তার সাধের লক্ষ্মীভান্ডার। অর্থাত তার মুদিখানার দোকান। ঘরে বাইরে সে সব সময় হাসি মুখে। জীবনের কঠিন হিসাব নিকাশ, পাওয়া না পাওয়ার হিসাব করেন না তিনি। শুধুই ভালোবেসে তার কর্তব্য করেন লক্ষ্মী। বিনিময় সে তেমনভাবে নজর কাড়ে না স্বামী, সন্তানের। তার এই দোকানও যেন তার কাছে সংসারই, তাই লক্ষ্মীভান্ডারকেও যত্ন করে সামলায় সে। দোকানের উপচে পড়া ভীড়, খরিদ্দারদের চাল, ডাল, চিনি কেনার তাগিদেও এত টুকু বিরক্তির লেশ মাত্র দেখা যায় না তার কপালে। কারণ খরিদ্দার তার কাছে লক্ষ্মী। 

এই ঘটনা হয়তো আমাদের সকলেরই ভীষণ চেনা। হ্যাঁ সারাদিনে আমার আপনার বাড়ির আসে পাশে এমন অনেক লক্ষ্মী কাকিমাই ছেয়ে আছেন, যারা হয়তো নেহাতই চোখ এড়িয়ে যায় আমাদের। সংসারের প্রতি তাদের এই দায়বদ্ধতা যেন হওয়ারই কথা, এর মধ্য কোনও অসাধারনত্যই থাকে না। আর তাই এই লক্ষ্মী কাকিমারা সুপাস্টার সেটা আর ভেবে ওঠা হয় না কোরও পক্ষেই। এই ধারাবাহিক বলবে সেই সব সুপাস্টারের কথাই। ধারাবাহিকে অপরাজিতা আঢ্য ছাড়াও দেখা যাবে দেবশঙ্কর হালদার(Debsankar Halder), ছোট পর্দার পরিচিত মুখ  সৌভিক ব্যানার্জীকে (Souvik Banerjee)। 


নতুন ধারাবাহিক নিয়ে কথা বলতে এশিয়ানেট নিউজ বাংলা থেকে যোগাযোগ করা হয় অপরাজিতা আঢ্যর(Aparajita Adhya) সাথে। ছোট পর্দায় এতগুলোদিন পর কেন ফিরলেন এই প্রশ্নের উত্তরে তিনি জানান, কিছুদিন আমি ছোট পর্দা থেকে বিরতি নিয়েছিলাম, ছেড়ে কোথাও যাইনি। বড় পর্দায় কাজ করছিলাম, এখনও পাইপলাইনে বড় পর্দার অনেক কাজই আছে, কিন্তু ছোট পর্দার সাথে আমার ২০ বছরের পুরোনো সম্পর্ক।সেই টান ছেড়ে আমি কোথায় যাই। আমার এত দর্শক তাদের ভালোবাসা, অপেক্ষা এর দাম তো আমায় দিতেই হবে। তাদের সকলের ভালোবাসা নিয়ে আবার নতুন জার্নি শুরু করলাম। তবে ধারাবাহিক নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে পারব না। তবে এইটুকু বলতে পারি প্রতিবারের মত এইবারও লক্ষ্মী কাকিমা দর্শকদের ভালোবাসা পাবেই, আমার বিশ্বাস। ছোট পর্দার কমিটমেন্ট অনেক বেশি, সেখেত্রে বড় পর্দার কাজ সামলাবেন কেমন করে, এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, দুটোই একসাথে সামলাবো। কর্তৃপক্ষের সাথেও সেইরকমই কথা বলা আছে, তাঁরা আমায় সাহায্যই করবেন। নতুন বছরে তাঁর এই নতুন জার্নি একই রকম ভাবে সাফল হয়ে উঠুক এশিয়া নেট নিউজ বাংলার পক্ষ থেকে রইল আগাম শুভেচ্ছা।
আরও পড়ুন: ছবির কেন্দ্রে সমকামী ভারতীয় সেনার গল্প, বাতিল ওনির নতুন ছবির চিত্রনাট্য

আরও পড়ুন: Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

Share this article
click me!